1. md.zihadrana@gmail.com : admin :
বিএনপির দশ দফা দাবি বাস্তবায়নে নতুন কর্মসূচি ঘোষণা - দৈনিক সবুজ বাংলাদেশ

২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ২:৩৩ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
বুড়িচংয়ে আইনশৃঙ্খলা কমিটির সভায় সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা ইউএনও’র! এসএসসি বন্ধন ২০০১ বাংলাদেশ এর উদ্যোগে ইফতার খাদ্য সামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল রাজধানীর খিলগাঁও সবুজবাগ ও মুগদা থানা জুড়ে মাদকের সয়লাব জবিস্থ হবিগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে শাকির-তানিম দুর্গন্ধযুক্ত গরুর মাংসে কাপড়ের রং মিশিয়ে করা হয় তাজা লন্ডনে রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে নিরাপদ বাংলাদেশ চাই ইউকে’র মতবিনিময় ও ইফতার সম্পন্ন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু মোঃ কায়সার হোসেনে কর্তৃক বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীকে হুমকির অভিযোগ বাংলাদেশ মাল্টিমিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত সদরঘাটে রানার জুয়া যেন ওপেন সিক্রেট!
বিএনপির দশ দফা দাবি বাস্তবায়নে নতুন কর্মসূচি ঘোষণা

বিএনপির দশ দফা দাবি বাস্তবায়নে নতুন কর্মসূচি ঘোষণা

অনলাইন ডেস্কঃ

সরকারের অব্যবস্থাপনা, দুর্নীতি ও সিন্ডিকেটের কারণে রমজানেও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষ অতিষ্ট, বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রমজানেও বিএনপি আন্দোলন কর্মসূচি অব্যাহত রাখার সিদ্ধান্ত নিয়েছে বলেও জানান তিনি। ১০ দফা দাবি বাস্তবায়নে ঘোষণা দেন নতুন কর্মূসচিরও।

শুক্রবার (২৪ মার্চ) রাজধানীর ইস্কাটনস্থ লেডিস ক্লাবে ওলামা মাশায়েখ ও এতিমদের সম্মানে আয়োজিত এক ইফতার অনুষ্ঠানে বিএনপি মহাসচিব এসব মন্তব্য করেন। সেখানে বিএনপির শীর্ষ পর্যায়ের অন্যান্য নেতারাও উপস্থিত ছিলেন।

এ সময়, আগামী ১ এপ্রিল মহানগর ও জেলায় বেলা ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত অবস্থান কর্মসূচি পালন করবে বিএনপি। আগামী ৮ এপ্রিল থানায় থানায় একই কর্মসূচির ঘোষণা দেয়া হয়।

ইফতারপূর্ব বক্তব্যে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, সাধারণ মানুষ কষ্টের মধ্যে দিনযাপন করছে । ইফতারে ন্যূনতম যে খাদ্যদ্রব্য দরকার তার দামও আকাশচুম্বী।

সরকারের অব্যবস্থাপনা, দুর্নীতি ও সিন্ডিকেটকে এজন্য দায়ী করেন তিনি। মির্জা ফখরুল বলেন, দুর্ভাগ্যজনক হলেও সত্যি যে আওয়ামী লীগ সরকারের অব্যবস্থাপনা, দুর্নীতি ও সিন্ডিকেটের প্রভাবে আজ সকল পণ্যের দাম আকাশছোঁয়া। সাধারণ মানুষ কষ্ট পাচ্ছে।

তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবিতে রমজানেও বিএনপির আন্দোলন চলমান থাকবে বলে জানান বিএনপি মহাসচিব। ঘোষণা করেন নতুন কর্মসূচি। এ প্রসঙ্গে মির্জা ফখরুল বলেন, পহেলা এপ্রিল শনিবার সারাদেশের সকল মহানগর ও জেলায় বেলা ২টা থেকে ৪টা পর্যন্ত ও আগামী ৮ এপ্রিল শনিবার সারাদেশের সকল মহানগর, থানা, জেলা ও উপজেলা পর্যায়ে বেলা ৩টা থেকে ৫টা পর্যন্ত অবস্থান কর্মসূচি পালিত হবে। আগামী ৯ থেকে ১৩ এপ্রিল বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত সারাদেশের সকল ইউনিয়ন পর্যায়ে প্রচারপত্র বিলি করা হবে।

রমজানেও বিএনপি কেনো তার কর্মসূচি অব্যহত রাখছে দলের মহাসচিব বলেন, যে বিষয়গুলো এদেশের মানুষকে কষ্ট দিচ্ছে ও দুঃসহ করে তুলেছে সেগুলোর প্রতিবাদে সারাদেশে আমরা আন্দোলন চলমান রাখবো ইনশাআল্লাহ।

এ সময়, সাধারণ মানুষ ও সকল রাজনৈতিক দলকে বিএনপি’র আন্দোলনে সম্পৃক্ত থাকার আহ্বানও জানান তিনি।

সূত্র: যমুনা টিভি

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »