1. md.zihadrana@gmail.com : admin :
বিএনপি দিয়ে গণঅভ্যুত্থান সম্ভব নয় - দৈনিক সবুজ বাংলাদেশ

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । দুপুর ১২:১১ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
স্বতন্ত্র সাংসদ ওয়াহেদের বেপরোয়া আট খলিফা চৌদ্দগ্রামে পুকুরের মালিকানা নিয়ে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা ঋণ খেলাপী রতন চন্দ্রকে কালবের পরিচালক পদ থেকে অপসারন দাবি নীরব ঘাতক নীরব লালমাই অবৈধভাবে ফসলি জমির মাটি নিউজ করতে গিয়ে হুমকি, থানায় জিডি বিশ্বনাথের পৌর মেয়রের বিরুদ্ধে সাত কাউন্সিলরের পাহাড়সম অভিযোগ বিশ্বনাথে ১১ চেয়ারম্যান প্রার্থী’সহ ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল মুখে ভারতীয় পণ্য বয়কট, অথচ ভারতেই বাংলাদেশি পর্যটকের হিড়িক শার্শায় সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা গণপূর্ত অধিদপ্তরের মহা দূর্নীতিবাজ ডিপ্লোমা মাহাবুব আবার ঢাকা মেট্রো ডিভিশনে!
বিএনপি দিয়ে গণঅভ্যুত্থান সম্ভব নয়

বিএনপি দিয়ে গণঅভ্যুত্থান সম্ভব নয়

নিজস্ব প্রতিবেদক॥
পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, বিএনপি এখন গণধিকৃত দল। আর এমন দল দিয়ে গণঅভ্যুত্থান সম্ভব নয়।

মঙ্গলবার দপুরে আড়াইহাজার উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত কোভিড-১৯ এ কর্মহীন, ক্ষতিগ্রস্ত, দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

পানি সম্পদ উপমন্ত্রী বলেন, খালেদা জিয়া জেলে থাকলেও বিএনপি একদিন একটা বড় মিছিলও করতে পারেনি। অথচ তারা আবার গণঅভ্যুত্থানের ভয় দেখান। গণঅভ্যুত্থান করতে সংগঠনের শক্তি লাগে, মানুষের ভালবাসা লাগে, জনগণের সম্পৃক্ততা লাগে।

তিনি বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর গণঅভ্যুত্থানের কথা বলেন। গণধিকৃত দল দিয়ে গণঅভ্যুত্থান সম্ভব নয়। আপনাদের নেতাদের পায়ের তলায় মাটি নেই। তারা দুর্নীতিতে নিমজ্জিত। বিরোধী দলে থেকে পেট্রল বোমা দিয়ে মানুষ মেরেছেন। হাওয়া ভবন করে তারেক জিয়ারা হাজার হাজার কোটি টাকা মানি লন্ডারিং করেছে। আবার বাংলাদেশে গণঅভ্যুত্থান করবে!

এনামুল হক শামীম আরও বলেন, গণঅভ্যুত্থান হয়েছিল ৬৯ এ বঙ্গবন্ধুর নেতৃত্বে। পূর্ব বাংলার সাড়ে ৭ কোটি মানুষ তার সঙ্গে ছিল। গণঅভ্যুত্থান হয়েছিল ৯০ এ এবং ১৫ ফেব্রুয়ারি প্রহসনের নির্বাচনের পর শেখ হাসিনার নেতৃত্বে। মীর্জা ফখরুল সাহেব, আওয়ামী লীগের শেকড় অনেক গভীরে। আওয়ামী লীগকে কেউ ইচ্ছে করলেই ধাক্কা দিয়ে ফেলতে পারবে না।

উপজেলা নির্বাহী অফিসার মো. সোহাগ হোসেনের সভাপতিত্বে কর্মসূচিতে প্রধান আলোচক ছিলেন, সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান মুজাহেদুর রহমান হেলো সরকার ও আড়াইহাজার পৌর মেয়র আলহাজ সুন্দর আলী প্রমুখ।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »