1. md.zihadrana@gmail.com : admin :
বিজয় '৭১ এর নতুন কমিটি গঠন:সভাপতি জসিম সম্পাদক রুবেল - দৈনিক সবুজ বাংলাদেশ

২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ । সন্ধ্যা ৬:০৭ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
বেনাপোলে পাচারকারীর পায়ূপথে পাওয়া গেল ৭০ লাখ টাকার স্বর্ণেরবার, পাচারকারী আটক বুড়িচংয়ে আইনশৃঙ্খলা কমিটির সভায় সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা ইউএনও’র! এসএসসি বন্ধন ২০০১ বাংলাদেশ এর উদ্যোগে ইফতার খাদ্য সামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল রাজধানীর খিলগাঁও সবুজবাগ ও মুগদা থানা জুড়ে মাদকের সয়লাব জবিস্থ হবিগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে শাকির-তানিম দুর্গন্ধযুক্ত গরুর মাংসে কাপড়ের রং মিশিয়ে করা হয় তাজা লন্ডনে রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে নিরাপদ বাংলাদেশ চাই ইউকে’র মতবিনিময় ও ইফতার সম্পন্ন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু মোঃ কায়সার হোসেনে কর্তৃক বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীকে হুমকির অভিযোগ বাংলাদেশ মাল্টিমিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত
বিজয় ‘৭১ এর নতুন কমিটি গঠন:সভাপতি জসিম সম্পাদক রুবেল

বিজয় ‘৭১ এর নতুন কমিটি গঠন:সভাপতি জসিম সম্পাদক রুবেল

চট্টগ্রাম অফিস ঃ

মহান মুক্তিযুদ্ধের চেতনায় একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণের প্রত্যয়ে মুক্তিযুদ্ধের স্বপক্ষের সংগঠণ বিজয় ‘৭১ এর আগামী ২০২২-২০২৪ মেয়াদের নতুন কমিটি গঠন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। কমিটিতে মুক্তিযোদ্ধা যুব কমান্ডের সাবেক নেতা মোঃ জসিম উদ্দিন চৌধুরী সভাপতি ও বিজয় ‘৭১ এর প্রতিষ্ঠাতা তরুণ সংগঠক লায়ন ডা. আর কে রুবেল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। শুক্রবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় নগরীর মোমিন রোডস্থ সংগঠনের নিজ কার্যালয়ে উপদেষ্টাদের উপস্থিতিতে
সর্বসম্ম‌তিক্রমে বার্ষিক সাধারণ সভার মধ্যে দিয়ে নতুন কমিটি গঠন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সদ্য বিদায়ী সভাপতি সজল চৌধুরী’কে চেয়ারম্যান নির্বাচিত করা হয়।

এছাড়া কমিটিতে সহসভাপতি মোঃ কুতুব উদ্দিন, অমর কান্তি দত্ত, উত্তম কুমার আচার্য্য, আনিস আহমেদ খোকন, জাকির হোসেন চৌধুরী বাচ্চু, মিনা চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. মনির আজাদ, ডা. এস কে পাল সুজন, ডা. অপূর্ব ধর, সবিতা বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক পদে মোঃ সেলিম, কে এম রাজীব, রাজশ্রী মজুমদার, আইন বিষয়ক সম্পাদক এড. অজয় বোস রিংকু, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সজল দাশ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ ফরহাদ হোসেন ও মোঃ জুবাইর, ধর্ম বিষয়ক সম্পাদক আনন্ত শর্মা, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মুজিবুল হক, সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক প্রণব মজুমদার, শিক্ষা বিষয়ক সম্পাদক সুদিপ্ত বিশ্বাস, যুব বিষয়ক সম্পাদক আরাফাত রহমান, মহিলা সম্পাদিকা রিংকু ভট্টাচার্য, সদস্য আসিফ ইকবাল ও রতন চক্রবর্তী নির্বাচিত হয়। এছাড়া উপদেষ্টাদের মধ্যে রয়েছেন, প্রধান উপদেষ্টা ড. বিকিরণ প্রসাদ বড়ুয়া, বীর মুক্তিযোদ্ধা ডা. মাহফুজুর রহমান, বীর মুক্তিযোদ্ধা মোজাফফর আহমদ, বীর মুক্তিযোদ্ধা ফজল আহমেদ, বীর মুক্তিযোদ্ধা শ্যামল মিত্র, বীর মুক্তিযোদ্ধা রাখাল চন্দ্র ঘোষ, বীর মুক্তিযোদ্ধা ভানু রঞ্জন চক্রবর্তী ও লেখক আশীষ সেনকে উপদেষ্টা নির্বাচিত করা হয়।

এসময় সংগঠনের নবনির্বাচিত চেয়ারম্যান সাবেক সভাপতি সজল চৌধুরী বলেন, বিজয়’৭১ আমার প্রাণের সংগঠন। এ সংগঠন আমাকে অনেক কিছু শিখিয়েছে। বিজয়’৭১ মুক্তিযুদ্ধের কথা বলে, মুক্তিযোদ্ধাদের কথা বলে। এ সংগঠন কারোর একার নয়, এ সংগঠন সকলের। আজ যারা নির্বাচিত হয়েছেন তাদের প্রতি আমার অনুরোধ থাকবে সবাই মিলেমিশে মুক্তিযুদ্ধের চেতনাকে বুকে ধারণ করে বিজয়’৭১ কে দেশ ও দেশের মানুষের কাছে আগামীতে বিজয়ের ইতিহাসের বাণীতে আরও জাগ্রত করে তুলবেন। নবনির্বাচিত সভাপতি মুক্তিযোদ্ধা যুব কমান্ডের সাবেক নেতা মোঃ জসিম উদ্দিন চৌধুরী বলেন, বিজয়’৭১ মুক্তিযুদ্ধের স্বপক্ষের সংগঠন, বিজয়’৭১ নতুন প্রজন্মরা মুক্তিযুদ্ধের চেতনাকে বুকে ধারণ করার সংগঠন। এ সংগঠনের মধ্যে দিয়ে আমরা মুক্তিযুদ্ধের ইতিহাস বুকে ধারণ করে রাখবো। এ সংগঠন মুক্তিযুদ্ধের কথা বলবে। ১৯৭১ সালের ৩০ লক্ষ শহীদের কথা বলবে। নির্যাতিত মা বোনদের কথা বলবে। দেশের কথা বলবে। তাই আজ বিজয়ের মাসে সকলের প্রতি আহবান জানাচ্ছি আমরা সম্মিলিত হয়ে যেন বিজয়’৭১ কে আরও সুসংগঠিত করে তুলতে পারি সে চিন্তা চেতনা দিয়ে আমাদের এগিয়ে যেতে হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »