1. md.zihadrana@gmail.com : admin :
বিশ্বনাথের উত্তর দৌলতপুরের মাদক সম্রাট দেলোয়ার লাটে'র মদ ইয়াবার ব্যবসা জমজমাট - দৈনিক সবুজ বাংলাদেশ

২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ৮:১৭ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
গণপূর্তের ইএম কারখানা বিভাগের নির্বাহী প্রকৌশলী ইউসুফের ভুয়া বিল ও কমিশন বাণিজ্য কার বলে বলিয়ান এলজিইডির বাবু নারায়ণগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসে আনসার এবং দালালদের চলছে প্রকাশ্যে ঘুষ বাণিজ্য  বেনাপোল কাস্টমস কর্মকর্তা এসি নুরের অবাধ ঘুষ বাণিজ্য গুচ্ছের পছন্দক্রমে সর্বোচ্চ আবেদন জবিতে টঙ্গীর মাদক সম্রাজ্ঞী আরফিনার বিলাসবহুল বাড়ী-গাড়ী রেখে থাকেন বস্তিতে! শরীয়তপুরে কিশোরীকে অপহরণের পর গনধর্ষণ বেনাপোল কাস্টমসে ফুলমিয়া নাজমুল সিন্ডিকেটের ডিএম ফাইলে অবাধ ঘুষ বাণিজ্য নারীঘটিত কারন দেখিয়ে জবির ইমামকে অব্যাহতি, শিক্ষার্থীরা বলছে সাজানো নাটক মিটফোর্ডের জিনসিন জামান এখন ইমপেক্স ল্যাবরেটরীজ (আয়) এর গর্বিত মালিক
বিশ্বনাথের উত্তর দৌলতপুরের মাদক সম্রাট দেলোয়ার লাটে’র মদ ইয়াবার ব্যবসা জমজমাট

বিশ্বনাথের উত্তর দৌলতপুরের মাদক সম্রাট দেলোয়ার লাটে’র মদ ইয়াবার ব্যবসা জমজমাট

 

বিশ্বনাথ(সিলেট)প্রতিনিধি:

সিলেট জেলার বিশ্বনাথ উপজেলাধীন উত্তর দৌলতপুরের মাদক সম্রাট দেলোয়ার লাটে’র মদ ইয়াবা ও গাঁজার ব্যবসা জমজমাট, মামলা ও অভিযুক্ত থাকার পরও, গা ঢাকা দিয়ে আত্বগোপনে অবস্থান করে নিয়মিত নিজ এলাকা ও পার্শ্ববর্তী হাবড়া বাজার এবং দশপাইকা বাজারে নিজেস্ব ক্রেতাদের মাঝে মদ, ইয়াবা ও গাঁজা
সাপ্লাই করে যাচ্চেন। যাহা – প্রশাসন নীরব ভূমিকা গ্রহন করায় উদ্ভেগ উৎকন্ঠা সৃষ্টি হয়েছে জনমনে।

সোর্স মারফত জানা যায়, মামলার আসামী হওয়ার পর পর আত্বগোপনে চলে যান এ বহুরূপী মাদক সম্রাট খ্যাত দেলোয়ার। তবে দিনের বেলায় বের না হলেও রাতে নিয়মিত নিজেস্ব গোপন আস্তানায় “লাল পানি আর পতিতার সঙ্গে ফুঁর্তিতে ” মশগুল থাকেন এ গোনাগার।

আগের চেয়ে মাদক ব্যবসাকে শক্তিশালী করতে পার্শ্ববর্তী ৩ টি বাজারে গড়ে তুলেছেন নিজেস্ব মাদকের গোপন বলয়। লোক চক্ষুর অন্তরালে চলে অসামাজিক যত কার্যক্রম।

নিজের নাবালক সন্তানদের লাগিয়েছেন পর্যবেক্ষক হিসাবে, বহিরাগত কোন মানুষ, প্রশাসন, গোয়েন্দা, সাংবাদিক বা অপরিচিত কাউকে দেখলে মেসেজ করে সর্তক করে দেয় দেলোয়ারকে। ফলে দ্রুত সরে যায় নিরাপদ আশ্রয়ে।

তাঁর ব্যবহৃত মোবাইল ফোন ট্যাকিং করে তার অবস্থান প্রায় নিশ্চিত করলেও অদৃশ্যকারণে এখনো গ্রেফতার হয়নি এই কুখ্যাত মাদক কারবারী।

স্থানীয় এলাকার এক ইউরোপ প্রবাসী দেলোয়ারকে
প্রশাসনের হাতে ধরিয়ে দিতে মোটা অংশের টাকা পুরুষ্কার ঘোষনা করেছেন।

উলেখ্য যে চলতি মাসে মাদক আইনে দোষী দেলোয়ারের বিরুদ্ধে বিভিন্ন স্থানীয় ও জাতীয় পত্রিকায় প্রকাশিত নিউজটি হুবহু নিম্মে দেয়া হলো :-

বিশ্বনাথের মাদকসম্রাট দিলোয়ার লার্টের আস্তানা থেকে বিপুল মদ উদ্ধার – গ্রেফতার ১

বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের উত্তর দৌলতপুর গ্রামের মৃত হানিফ আলীর পুত্র দিলোয়ারের আস্তানা থেকে ১০২বোতল ভারতীয় অফিসার চয়েজ মদ উদ্ধার করে পুলিশ। (৬জানুয়ারী-২৪ইং) শনিবার রাত ৯টার দিকে পুলিশ অভিযান পরিচালনা করে মদসহ এক অটোরিকসা চালককে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত চালকের নাম কাওছার আহমদ ওরফে কওছর (৩২) সে সুনামগঞ্জের ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ এলাকার গোবিন্দ নগর গ্রামের আব্দুল খালিকের পুত্র।

উত্তর দৌলতপুর মদিনা জামে মসজিদের নাইট গার্ড রেজুয়ান জানায়, শনিবার রাত ৯টার দিকে উত্তর দৌলতপুর গ্রামের দিলোয়ারের পরিত‌্যক্ত বাড়ির গেইটের সামনে একটি অটোরিকশা সিএনজি থেকে বস্তাবর্তী মদ নিয়ে বাড়ির ভেতরে প্রবেশ করে কয়েক ব‌্যক্তি। বিষয়টি দেখে ফেলায় দিলোয়ার আমাকে মারধরের চেষ্টা করে। এমসয় আমি চিৎকার করলে আশে-পাশের বাড়ির লোকজন আসতে শুরু করলে দিলোয়ার দৌড়ে পালিয়ে যায়। দিলোয়ারের সহযোগীরা বাড়ির পুকুরে মদ ফেলে পালিয়ে যায়। পরে স্থানীয়রা পুলিশ ও সাংবাদিকদের খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে তল্লাশি চালিয়ে পুকুর থেকে ভাসমান অবস্থায় ১০২ বোতল মদ উদ্ধার ও গাড়ি চালককে আটক করে থানায় নিয়ে যায়।

এলাবাসীর অভিযোগ, দীর্ঘদিন ধরে দেলোয়ার মসজিদের পাশে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। কেউ প্রতিবাদ করলে হামলা-মামলার হুমকি দেয়া হতো।

গাড়ি চালক জানায়, দিলোয়ার নামের এক ‌ব‌্যক্তি আমাকে ছাতক থানার গোবিন নগর থেকে ভাড়া করে এখানে নিয়ে আসে। আমি ভাড়ার জন‌্য অপেক্ষা করছিলাম। তাদের বস্তায় মদ ছিল এটা আমার জানা ছিলনা।

এ ব‌্যাপারে থানার এসআই মোয়াজ্জেম হোসেন বলেন, দিলোয়ার ও গাড়ি চালক কাওসারসহ ৪জনের বিরুদ্ধে মাদকদ্রব‌্য আইনে মামলা দায়ের করা হয়েছে, (মামলা নং-০২, তারিখ ০৭/০১২০২৪ইং)।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »