1. md.zihadrana@gmail.com : admin :
বুড়িচংয়ে এক প্রবাসীকে মামলা দিয়ে হয়রানি করার অভিযোগ - দৈনিক সবুজ বাংলাদেশ

১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । সন্ধ্যা ৬:৩৫ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
বুড়িচংয়ে এক প্রবাসীকে মামলা দিয়ে হয়রানি করার অভিযোগ

বুড়িচংয়ে এক প্রবাসীকে মামলা দিয়ে হয়রানি করার অভিযোগ

কুমিল্লা ব্যুরো:

কুমিল্লার বুড়িচং উপজেলার বারেশ্বর গ্রামের কুয়েত প্রবাসী রুবেল মিয়া কে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার রাজাপুর ইউনিয়ন এর বারেশ্বর গ্রামে।

জানা গেছে জেলার বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়ন এর বারেশ্বর গ্রামের জজু মিয়ার ছেলে রুবেল মিয়া দীর্ঘদিন ৮ বছর পর তিনি কুয়েতে চাকুরী ( প্রবাসী) করে দেশে আসছেন গত ১৪ এপ্রিল ছুটি নিয়ে।

দেশে আসার পর রুবেল মিয়া তার বাড়ির পাশের গোলাম কিবরিয়া খাঁন চৌধুরী থেকে প্রায় ৩৭ শতক জমি ক্রয় করেন। এই জমি ক্রয় না করতে পেরে প্রবাসী রুবেলের সঙ্গে সামাজিক বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ বাঁধে একই এলাকার ৫-৬ জন প্রতিবেশীর। তারা
প্রবাসী রুবেল কে ঘায়েল ও সামাজিক ভাবে হেনস্তা করতে মাদকের মিথ্যা বানোয়াট মামলা দেয়া হয়েছে।
এদিকে প্রবাসী রুবেল অভিযোগ করে বলেন আমি এপ্রিল মাসে কুয়েত প্রবাস থেকে দেশের বাড়ীতে ছুটিতে আসি। আসার পর আমি গোলাম কিবরিয়া খাঁন চৌধুরী থেকে প্রায় ৩৭ শতক জমি ক্রয় করি। এজমি এবং সামাজিক বিভিন্ন বিষয় নিয়ে আমাকে মিথ্যা বানোয়াট হয়রানি ও ক্ষতি সাধিত করতে আমার

বিরুদ্ধে বুড়িচং থানায় একটি সাজানো মাদকের অভিযোগ করে একই গ্রামের গোলাম জিলানী খাঁন চৌধুরী বাবুল, মোঃ সালাহউদ্দিন, মোঃ কালোন মিয়া, মোঃ কাউছার মিয়া, মোঃ অজুদ মিয়াসহ পাঁচ জন মিলে।
অভিযোগ করেই শেষ নয়, আমাকে এখন প্রান নাশের হুমকি ধমকী দিচ্ছে। তাদের অব্যহৃত ভাবে ভয়ভীতি প্রদর্শন করানোর কারনে আমি নিরাপত্তা হিনতায় ভোগছি। তিনি আরও বলেন আমি একজন দেশের রেমিট্যান্স যোদ্ধা। আমার বিরুদ্ধে মিথ্যা মাদকের যে অভিযোগ করেছে প্রশাসন তা তদন্ত করার জন্য সুদৃষ্টি কামনা করছি। প্রকৃত পক্ষে কারা মাদকের সঙ্গে জড়িত তা তদন্ত করলে সব কিছু এবং আসল রহস্য বের হয়ে আসবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »