1. md.zihadrana@gmail.com : admin :
বৈশ্বিক মন্দা অর্থনীতিকে কাজে লাগিয়ে সুবিধা নিতে চায় বিএনপিঃ মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু - দৈনিক সবুজ বাংলাদেশ

২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ । বিকাল ৪:১৩ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
জবিস্থ হবিগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে শাকির-তানিম দুর্গন্ধযুক্ত গরুর মাংসে কাপড়ের রং মিশিয়ে করা হয় তাজা লন্ডনে রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে নিরাপদ বাংলাদেশ চাই ইউকে’র মতবিনিময় ও ইফতার সম্পন্ন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু মোঃ কায়সার হোসেনে কর্তৃক বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীকে হুমকির অভিযোগ বাংলাদেশ মাল্টিমিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত সদরঘাটে রানার জুয়া যেন ওপেন সিক্রেট! মহান স্বাধীনতা ও জাতীয় দিবস আজ বিশ্বনাথে পুলিশের ইফতার সামগ্রী বিতরণ চন্দনাইশে হাইওয়ে পুলিশের তাড়া খেয়ে সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিদগ্ধ হয়ে একজনের মৃত্যু
বৈশ্বিক মন্দা অর্থনীতিকে কাজে লাগিয়ে সুবিধা নিতে চায় বিএনপিঃ মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু

বৈশ্বিক মন্দা অর্থনীতিকে কাজে লাগিয়ে সুবিধা নিতে চায় বিএনপিঃ মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু

স্টাফ রিপোর্টারঃ

বৈশ্বিক মন্দা অর্থনীতিকে কাজে লাগিয়ে মিথ্যা আন্দোলনের মাধ্যমে সুবিধা নিতে চায় বিএনপি বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির শিল্প ও বাণিজ্য বিষয়ক উপকমিটির সদস্য ও এফবিসিসিআই ষ্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান দৈনিক গনকন্ঠ ও ডেইলি আওয়ার বাংলাদেশ টাইমস এর সম্পাদক টেলিলিংক গ্রুপের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু।

শুক্রবার দুপুরে সোনাইমুড়ী উপজেলার জয়াগে তার নিজ বাসভবনে জাতিসংঘে প্রধানমন্ত্রীর সফর সঙ্গী হিসেবে যোগদান করায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের বেগমগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক জিয়াউর হক জিয়া, নোয়াখালী জেলা খেলাঘর আসরের পক্ষে আহসান উল্লাহ রিপন,
বেগমগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি-সাধারণ সম্পাদক, বেগমগঞ্জ-সোনাইমুড়ী শিক্ষা ও স্বাস্থ্য উন্নয়ন ফাউন্ডেশন এর পক্ষে সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান, চৌমুহনী ব্লাড ফাউন্ডেশন এর পক্ষে প্রতিষ্ঠাতা টিআই সুজন, নোয়াখালী সাংস্কৃতিক একাডেমী পক্ষে সাধারণ সম্পাদক হাবিবুর রহমান পিন্টু খান সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা ফুলেল শুভেচ্ছা ও সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

এসময় তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন,প্রধানমন্ত্রী আগামীর অর্থনীতি শক্তিশালী করার জন্য আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশের বাজার সৃষ্টি করতে কাজ করে যাচ্ছেন। জাতিসংঘসহ বিশ্বের রোল মডেল এখন আমাদের বাংলাদেশ। কিছু দুষ্কৃতকারী সবসময় ভালো কাজের বিরূপ মন্তব্য করে কোণঠাসা করতে উঠেপড়ে থাকে। তাদের কাছ থেকে সবসময় সতর্ক থেকে ঐক্যবদ্ধ হয়ে দেশকে এগিয়ে নিতে হবে। আগামীতে সোনাইমুড়ী-চাটখীলে নেতৃত্ব দিতে প্রধানমন্ত্রী নিজেই যোগ্য নেতা নির্বাচন করে দিবেন বলেও মনে করেন এফবিসিসিআই এর স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, চৌমুহনী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক সচিত্র নোয়াখালীর সম্পাদক আমিরুল ইসলাম হারুন,বেগমগঞ্জ প্রেসক্লাব সভাপতি মো গিয়াস উদ্দিন মিঠু, সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন কামাল, চাটখীল প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান, সোনাইমুড়ী প্রেসক্লাবের সভাপতি খোরশেদ আলম, দৈনিক নোয়াখালী সময় এর সম্পাদক ও প্রকাশক নাসির উদ্দীন বাদল, দৈনিক নয়া পৃথিবীর সম্পাদক ও প্রকাশক জাহাঙ্গীর আলম, চাটখীল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কামরুল কানন, সোনাইমুড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইয়াকুব আল-মাহমুদ, সহ নোয়াখালীতে কর্মরত গণমাধ্যমকর্মী,রাজনীতিবিদ,বিশিষ্টজন,নোয়াখালী জেলার বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দসহ আরো অনেকে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »