1. md.zihadrana@gmail.com : admin :
ভাগিনার বিরুদ্ধে মামির ওড়না ধরে টানার অভিযোগ - দৈনিক সবুজ বাংলাদেশ

২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ । বিকাল ৫:৪১ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
বেনাপোলে পাচারকারীর পায়ূপথে পাওয়া গেল ৭০ লাখ টাকার স্বর্ণেরবার, পাচারকারী আটক বুড়িচংয়ে আইনশৃঙ্খলা কমিটির সভায় সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা ইউএনও’র! এসএসসি বন্ধন ২০০১ বাংলাদেশ এর উদ্যোগে ইফতার খাদ্য সামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল রাজধানীর খিলগাঁও সবুজবাগ ও মুগদা থানা জুড়ে মাদকের সয়লাব জবিস্থ হবিগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে শাকির-তানিম দুর্গন্ধযুক্ত গরুর মাংসে কাপড়ের রং মিশিয়ে করা হয় তাজা লন্ডনে রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে নিরাপদ বাংলাদেশ চাই ইউকে’র মতবিনিময় ও ইফতার সম্পন্ন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু মোঃ কায়সার হোসেনে কর্তৃক বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীকে হুমকির অভিযোগ বাংলাদেশ মাল্টিমিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত
ভাগিনার বিরুদ্ধে মামির ওড়না ধরে টানার অভিযোগ

ভাগিনার বিরুদ্ধে মামির ওড়না ধরে টানার অভিযোগ

রায়হান হোসাইন॥

চট্টগ্রামের হালিশহর থানাধীন আর্টিলারি এলাকায় চুনা ফ্যাক্টরীর মোড়ে অবস্থিত অতিথি ভবনের (২য় তলা) অস্থায়ী বাসিন্দা (ভাড়াটিয়া) মৃত মফিজুল্লার মেয়ে মুমতাহিনা চৌধুরীর (২৫) শ্লীলতাহানির অভিযোগ ওঠেছে তার স্বামী মো. আকবর হোসেনের বড় বোনের ছেলে ( ভাগিনা) সাইফ আল আমিন প্রকাশ তুষারের (২৮) বিরুদ্ধে।

১৮ আগস্ট বৃহস্পতিবার নগীরর হালিশহর থানায় নিজে বাদি হয়ে এই অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী মুমতাহিনা চৌধুরী। এর আগে ওই দিন দুপুর পৌনে ১টার দিকে অতিথি ভবনের ছাঁদে সাইফ আল আমিন তুষারের অশ্লীল কথাবার্তার পাশাপাশি শ্লীলতাহানির চেষ্টা চালালে নিজের ইজ্জত রক্ষার্থে জাতীয় জরুরী সেবা ‘৯৯৯’ এ ফোন দেন মুমতাহিনা চৌধুরী।

ভুক্তভোগী এজাহারে উল্লেখ করেন, তার স্বামী আকবর হোসেন একজন ব্যবসায়ি। ব্যবসায়ের কাজে তিনি বিভিন্ন দেশে মাসের পর মাস অতিবাহিত করতেন। অপরদিকে একই বিল্ডিংয়ে (অতিথি ভবন) অভিযুক্তসহ তার পরিবারও বসবাস করতো। স্বামী বাসায় না থাকলে তুষায় মামি মুমতাহিনা চৌধুরীর বাসায় এবং বাহিরে তার সাথে অশ্লীল কথা এবং কুরুচিপূর্ণ অঙ্গভঙ্গিমা প্রদর্শন করতো। সুযোগ পেলে গায়ের ওড়না ও বোরকা ধরেও টান দিত। এসব বিষয়ে আমার স্বামীকে ( মো. আকবর হোসেন) জাননোর পর, তিনি তার মা অর্থা আমার শাশুড়ি ও বড় বোনকে জানালে তারা উল্টো আমার স্বামীকে গালমন্দ করে আসছিল।

হালিশহর থানা সূত্র জানায়, শ্লীলতাহানির অভিযোগে মুমতাহিনা চৌধুরী নামের এক ভুক্তভোগী সাইফ আল আমিন প্রকাশ তুষারকে অভিযুক্ত করে থানায় একটি এজাহার দায় করেছেন। তিনি মৃত ফিরোজ আলমের পুত্র।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »