1. md.zihadrana@gmail.com : admin :
ভিন্নভাবে থার্টি ফাস্ট নাইট পালন করল দূর্বার তারুণ্য - দৈনিক সবুজ বাংলাদেশ

২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ । সন্ধ্যা ৬:৫৯ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
জনস্বাস্থ্যের জন্য মারাত্মক ক্ষতিকর রয়েল আমলকী প্লাস দুর্দান্ত প্রতাপে বাজারজাত করা হচ্ছে টঙ্গীর মাদক সম্রাজ্ঞী আরফিনার প্রকাশ্যে মাদক ব্যবসা ও অবৈধ সম্পদের পাহাড় টঙ্গীতে মহাসড়ক দখল করে চাঁদাবাজি এ যেনো দেখার কেউ নেই পূর্ব তিমুরের মতো খ্রিষ্টান দেশ বানানোর চক্রান্ত চলছে! শার্শায় মিটার ‘রিডিং’ না দেখেই অফিসে বসে করা হচ্ছে বিদ্যুৎ বিল,গ্রাহকদের মাঝে ক্ষোভ বাংলাদেশ সংবাদপত্র শিল্প পরিষদের ৮ম সভা অনুষ্ঠিত: সংবাদপত্র শিল্প টিকিয়ে রাখতে প্রধানমন্ত্রীর  সহযোগিতা কামনা ভেজাল কোম্পানীর ভেজাল বাণিজ্যে স্বাস্থ্যসেবায় হুমকি  পত্রিকার প্যাডে সুইসাইড নোটসহ নদীতে মিলল যুবকের অর্ধগলিত লাশ ঢাকাস্থ ভোলা সাংবাদিক ফোরামের সভাপতি আহসান কামরুল, সম্পাদক জিয়াউর রহমান জমি দখল করতে না পারায় ইমরান কর্তৃক খালেদ আল মামুনের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার 
ভিন্নভাবে থার্টি ফাস্ট নাইট পালন করল দূর্বার তারুণ্য

ভিন্নভাবে থার্টি ফাস্ট নাইট পালন করল দূর্বার তারুণ্য

চট্টগ্রাম প্রতিনিধি:

নতুন বছরে দূর হোক বৈষম্য, পৃথিবী হোক মানবতার” এই স্লোগান সামনে রেখে সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন দূর্বার তারুণ্য ফাউন্ডেশন নতুন বছর উপলক্ষ্যে “অন্যরকম থার্টি ফাস্ট নাইট পার্টি” পালন করেছে।

৩১ শে ডিসেম্বর (রবিবার) সন্ধ্যা থেকে রাত পর্যন্ত নগরীর আব্দুল্লাহ কনভেনশন হলে উক্ত অনুষ্ঠানে দূর্বার তারুণ্য ফাউন্ডেশনের চেয়ারম্যান মুহাম্মদ আবু আবিদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন এর মেয়র ও মাননীয় প্রতিমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা মোঃ রেজাউল করিম চৌধুরী। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক দেবাশীষ পাল দেবু।

প্রধান অতিথির বক্তব্যে রেজাউল করিম চৌধুরী বলেন, আমরা শীতকালে বস্ত্র বিতরণ করি। আজকে নতুন একটা আয়োজন আমাদেরকে আনন্দিত করছে। থার্টি ফাস্ট নাইটে যারা ভালো খেতে পারে না, তাদের জন্যই এই ব্যবস্থা। দূর্বার তারুণ্য ফাউন্ডেশন এর এমন আয়োজনকে স্বাগত জানাচ্ছি। পুরোপুরি নতুন একটা ধারণা। সমাজের প্রতিটা মানুষ যদি এভাবে এগিয়ে আসে তাহলেই দূর হবে সমাজের সকল বৈষম্য।

দেবাশীষ পাল দেবু বলেন, আমরা বরাবরই মানবিক কাজগুলোর পাশে থাকার চেষ্টা করি৷ তারই ধারাবাহিকতায় আমরা আজকের অনুষ্ঠান আয়োজন করছি। মানুষের জন্যই আমাদের রাজনীতি। মানুষের মধ্যে ভেদাভেদহীন মিলবন্ধনে আমরা একই সূত্রে আজকের অনুষ্ঠানের মাধ্যমে যুক্ত হয়েছি।

সংগঠনের চেয়ারম্যান মুহাম্মদ আবু আবিদ বলেন, সমাজের অবহেলিত মানুষ, যারা সচরাচর এরকম পার্টি করে না, তাদের নিয়ে আমাদের এ আয়োজন। আমরা বৈষম্য দূরীকরণে ক্ষুদ্র প্রয়াস করেছি মাত্র। আমরা চাই সমাজের মানসিকতা পরিবর্তন হোক। থার্টি ফাস্ট নাইট পার্টি কেবল উচ্চ বিত্তের জন্য নয়, এই দিবসের প্রাপ্য দাবিদার, সমাজের সকলের।

৩ হাজারের অধিক মানুষের মিলনমেলা ঘটে এই অনুষ্ঠানে। উচ্চবিত্ত, মধ্যবিত্ত, নিম্নবিত্ত, অসহায়, দরিদ্র মানুষ নৈশভোজসহ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন। অনুষ্ঠান থেকে দূর্বার তারুণ্য ফাউন্ডেশন এর আজীবন সদস্য হিসেবে ঘোষণা করা হয় দেবাশীষ পাল দেবু’কে। এছাড়াও সামাজিক কাজের জন্য মোট ৩৫ জন স্বেচ্ছাসেবককে সম্মাননা প্রদান করা হয়।

অতিথি হিসাবে আরও উপস্থিত ছিলেন মোঃ দুলাল, মুহাম্মদ আবুল কালাম আজাদ, ড. খন্দকার জাকির হোসেন, সোনিয়া আজাদ, মাসুদ রায়হানসহ দূর্বার তারুণ্যের জেলা ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »