1. md.zihadrana@gmail.com : admin :
ভোটার তালিকা সংশোধন না হওয়া পর্যন্ত ডিইউজে’র নির্বাচন স্থগিতের দাবি - দৈনিক সবুজ বাংলাদেশ

১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । সন্ধ্যা ৭:০৭ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
ভোটার তালিকা সংশোধন না হওয়া পর্যন্ত ডিইউজে’র নির্বাচন স্থগিতের দাবি

ভোটার তালিকা সংশোধন না হওয়া পর্যন্ত ডিইউজে’র নির্বাচন স্থগিতের দাবি

স্টাফ রিপোর্টারঃ
ঢাকা সাংবাদিক ইউনিয়নের জাতীয়তাবাদী সাংবাদিক ফোরামের পক্ষ থেকে আজ শনিবার সকালে এক সাংবাদিক সমাবেশে ভোটার তালিকা সংশোধন না হওয়া পর্যন্ত ডিইউজের নির্বাচন স্থগিতের দাবি জানানো হয়েছে।

জাতীয় প্রেস ক্লাবে আয়োজিত সমাবেশে বক্তারা অভিযোগ করে বলেন, সদস্য তালিকা সংশোধনের জন্য গত ২০২০ সালে দ্বি-বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মত সিদ্ধান্ত হয়। কিন্তু দীর্ঘদিন ধরে তা সংশোধন করা হয়নি। সদস্য তালিকায় প্রচুর ভুয়া সাংবাদিক ও রাজনৈতিক দলের জঙ্গি ক্যাডার রয়েছে। একটি রাজনেতিক গোষ্ঠী ক্ষমতা কুক্ষিগত করতেই এসব অপপ্রয়াস চালাচ্ছে বলে বক্তারা অভিযোগ করেন।

সমাবেশে ফেডারেল সাংবাদিক ইউনিয়নকে তিনদিনের মধ্যে এডহক কমিটি গঠন এবং নির্বাচন কমিটি কাছে নির্বাচনী প্রক্রিয়া স্থগিত রাখার আহবান জানানো হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় প্রেস ক্লাব ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি শওকত মাহমুদ।

সভাপতিত্ব করেন সিনিয়র সাংবাদিক আবদুল আউয়াল ঠাকুর।

আরো বক্তব্য রাখেন জাতীয় প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ইলিয়াস খান, ডিইউজে’র সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান, বিএফইউজে সহকারী মহাসচিব শফিউল আলম দোলন, প্রচার সম্পাদক মাহমুদ হাসান, নির্বাহী সদস্য আবদুস সেলিম, জাকির হোসেন ও ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি একেএম মহসিন, দিগন্ত টিভির সাবেক প্রধান বার্তা সম্পাদক জিয়াউল কবীর সুমন, ডিইউজে’র নির্বাহী সদস্য জেসমনি জুঁই ও মোঃ আবদুল হালিম, সচিবালয় রিপোর্টার্স ফোরামের যুগ্ম সম্পাদক মেহেদী আজাদ মাসুম, সিনিয়র সাংবাদিক মামুন স্ট্যালিন, দৈনিক ইনকিলাব ইউনিট চীফ কামরুল হাসান দর্পণ, সিনিয়র ফটোজার্নালিস্ট বুলবুল আহমেদ, এমরান হোসেন, ডিইউজে সদস্য মাহমুদুল হাসান বিপ্লব সিকদার,জাকির হোসেন মাঝি, জিয়াউর রহমানসহ প্রমুখ

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »