1. md.zihadrana@gmail.com : admin :
মহাসড়কে ডিবি পরিচয়ে হ্যান্ডকাপ পড়িয়ে প্রাইভেটকারে তুলে চাঁদা দাবি, গ্রেফতার ৩ - দৈনিক সবুজ বাংলাদেশ

২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ । সন্ধ্যা ৬:১৪ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
বটিয়াঘাটার মাখঝানুল উলুম নুরানী ও মহিলা মাদ্রাসার সুপারের বিরুদ্ধে অনৈতিক কর্মকান্ডের প্রতিবাদ করায় চাকরিচ্যুত হলো এক শিক্ষিকা  বিএমইটির ১১ স্মার্ট কার্ড জালিয়াতি: বিদেশ যেতে না পেরে দুর্ভোগে কর্মীরা কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনী সাধারণ সম্পাদক মোস্তফা কামাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪৪ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের আলোচনা সভা ও দোয়া অনুষ্টিত মাদারীপুরে প্রতিবন্ধী ভাতার টাকা দুই সহকারী সমাজসেবা অফিসারের পকেটে যমুনা লাইফের গ্রাহক প্রতারণায় ‘জড়িতরা’ কে কোথায় মেয়র বলে কথা: একাধিক পত্রিকায় পৌরসভার দুর্নীতি ও ভূমিদুস্যতার সংবাদ প্রকাশিত হলেও নিরব প্রশাসন বাংলাদেশে উদ্বোধন হলো টাটা মটরস-এর ‘টাটা যোদ্ধা ঔষধ প্রশাসনের দুর্নীতিবাজ কর্মকর্তাদের প্রত্যাক্ষ মদদে ইউনানী, আয়ুর্বেদিক কোম্পানির প্রাণঘাতী ঔষধে বাজার সয়লাব স্নাতকের মেধা তালিকায় তৃতীয় স্থানে অবন্তীকা
মহাসড়কে ডিবি পরিচয়ে হ্যান্ডকাপ পড়িয়ে প্রাইভেটকারে তুলে চাঁদা দাবি, গ্রেফতার ৩

মহাসড়কে ডিবি পরিচয়ে হ্যান্ডকাপ পড়িয়ে প্রাইভেটকারে তুলে চাঁদা দাবি, গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক

ঢাকার সাভারে গভীর রাতে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে প্রাইভেটকারে তুলে হ্যান্ডকাপ পড়িয়ে চাঁদা দাবি ও আদায়ের অভিযোগে কথিত দুই সাংবাদিক, পুলিশের এক কনস্টেবলসহ চাঁদাবাজ চক্রের তিন সদস্যকে হাতেনাতে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন।

এর আগে রবিবার দিবাগত ভোর রাতে সাভারের ফুলবাড়িয়া বাসস্ট্যান্ড এলাকায় ডিবি পরিচয়ে প্রাইভেটকারে তুলে অর্থ আদায়ের সময় তাদের গ্রেফতার করা হয়। পরে ৭ দিনের রিমান্ড চেয়ে তাদের আদালতে পাঠানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন, ঝিনাইদহ জেলার কোট চাঁদপুর থানা এলাকার আলোকদিয়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে জহিরুল ইসলাম (৪১), তার গলায় দৈনিক একুশের বাণী পত্রিকার পরিচয় পত্র পাওয়া গেছে। শরীয়তপুর জেলার পালং থানার মাহমুদপুর গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে এনামুল হক শামীম (৩৬),তার গলায় দৈনিক আজকের সংলাপ পত্রিকার পরিচয় পত্র পাওয়া গেছে। রাজবাড়ী জেলার পাংসা থানার পিপুল বারিয়া গ্রামের নুরুল ইসলামের ছেলে মনিরুল ইসলাম (২৭), তিনি ব্যাংকটাউন এলাকার নিরাপত্তায় নিয়োজিত লাইন্স পুলিশের কনস্টেবল হিসেবে দায়িত্বরত।

তাদের কাছ থেকে চাঁদাবাজির আদায়কৃত নগদ টাকা, একটি প্রাইভেটকার, হ্যান্ডকাপ ও ২ টি প্রেসকার্ড উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।

এসময় চাঁদাবাজ চক্রের সোহেল (৩০) নামে একজন পালিয়ে যায়। তার বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। তবে তাকে সনাক্ত করেছে পুলিশ।

ভুক্তভোগী মোঃ শাওনের দায়ের করা মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়। তিনি ঢাকা জেলার সাভার থানার ভরারি নতুনপাড়া এলাকার তমিজ উদ্দিনের ছেলে।

এ ব্যাপারে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা পিপিএম সাংবাদিকদের জানান, রোববার দিবাগত ভোর রাতে একটি অপরাধী চক্রের তিন সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয়েছে। নিয়মিত মামলা রুজু করে তাদের ৭ দিনের রিমান্ডের আবেদন করে সোমবার দুপুরে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। বাকিদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »