1. md.zihadrana@gmail.com : admin :
মানুষের মনগড়া সংবিধানের ভিত্তিতে নেতৃত্ব দানকারী নেতারা লুটপাটের রাজত্ব কায়েম হয়েছে, - দৈনিক সবুজ বাংলাদেশ

১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । দুপুর ১:৫৯ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
মানুষের মনগড়া সংবিধানের ভিত্তিতে নেতৃত্ব দানকারী নেতারা লুটপাটের রাজত্ব কায়েম হয়েছে,

মানুষের মনগড়া সংবিধানের ভিত্তিতে নেতৃত্ব দানকারী নেতারা লুটপাটের রাজত্ব কায়েম হয়েছে,

স্টাফ রিপোর্টারঃ

 

ইসলামী সমাজের আমীর হজরত সৈয়দ হুমায়ূন কবীর বলেছেন, আমাদের প্রান প্রিয় মাতৃভূমি বাংলাদেশে গণতন্ত্রের দোহাই দিয়ে জনগণের সার্বভৌমত্বের নামে দীর্ঘ ৫০ বছর যাবত দলীয় নেতাদের সার্বভৌমত্ব, আইন-বিধান ও কর্তৃত্ব চলছে এবং মানুষের মনগড়া সংবিধানের ভিত্তিতে নেতৃত্ব দানকারী নেতাদের নেতৃত্বে দেশব্যাপী লুটপাটের রাজত্ব কায়েম হয়েছে।

বুধবার (১৪ সেপ্টেম্বর) জাতীয় প্রেসক্লাবে,’ মানব রচিত ব্যবস্থার মূলোৎপাটন এবং ইসলামী প্রতিষ্ঠার উপর ‘বিষয় ইসলামী সমাজ এর উদ্যোগে, আলোচনা সভায় তিনি এই কথা বলেন।

তিনি বলেন, আমাদের প্রান প্রিয় মাতৃভূমি বাংলাদেশে গণতন্ত্রের দোহাই দিয়ে জনগণের সার্বভৌমত্বের নামে দীর্ঘ ৫০ বছর যাবত দলীয় নেতাদের সার্বভৌমত্ব, আইন-বিধান ও কর্তৃত্ব চলছে এবং মানুষের মনগড়া সংবিধানের ভিত্তিতে নেতৃত্ব দানকারী নেতাদের নেতৃত্বে দেশব্যাপী লুটপাটের রাজত্ব কায়েম হয়েছে। তিনি বলেন, সমাজ ও রাষ্ট্রে ইসলামের পরিবর্তে গণতন্ত্রের নামে মানব রচিত ব্যবস্থা প্রতিষ্ঠিত থাকায় জাতির মানুষ বিভিন্ন দলে উপদলে বিভক্ত হয়ে সংঘাত ও সংঘর্ষে লিপ্ত। সরকারি দল এবং বিরোধী দলের নেতা-নেত্রীদের আক্রমনাত্তক বক্তব্য থেকে দেশে ভয়াবহ সংঘাত ও সংঘর্ষের সম্ভাবনা প্রতিয়মান হচ্ছে। তিনি আরো বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে দেশে ভয়াবহ মানবিক বিপর্যয়ের সম্ভাবনা দেখা যাচ্ছে। তাই তিনি দেখাসি সকলকে মানব রচিত ব্যবস্থা ত্যাগ করে, সমাজ ও রাষ্ট্রে ইসলাম প্রতিষ্ঠার লক্ষ্যে “মানুষের নয়। সার্বভৌমত্ব একমাত্র আল্লাহর” এ মহাসত্যের ভিত্তিতে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান ।

উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন ইসলামী সমাজের আমীর হযরত সৈয়দ হুমায়ূন কবির, বক্তব্য রাখেন আবু জাফর মোহাম্মদ ইকবাল, মোহাম্মদ ইয়াছিন সোলায়মান কবির, মোহাম্মদ ইউসুফ আলী মোল্লা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »