1. md.zihadrana@gmail.com : admin :
মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে ভুক্তভোগী পরিবারের পক্ষে সংবাদ সম্মেলন - দৈনিক সবুজ বাংলাদেশ

২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ । সন্ধ্যা ৬:০২ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
জনস্বাস্থ্যের জন্য মারাত্মক ক্ষতিকর রয়েল আমলকী প্লাস দুর্দান্ত প্রতাপে বাজারজাত করা হচ্ছে টঙ্গীর মাদক সম্রাজ্ঞী আরফিনার প্রকাশ্যে মাদক ব্যবসা ও অবৈধ সম্পদের পাহাড় টঙ্গীতে মহাসড়ক দখল করে চাঁদাবাজি এ যেনো দেখার কেউ নেই পূর্ব তিমুরের মতো খ্রিষ্টান দেশ বানানোর চক্রান্ত চলছে! শার্শায় মিটার ‘রিডিং’ না দেখেই অফিসে বসে করা হচ্ছে বিদ্যুৎ বিল,গ্রাহকদের মাঝে ক্ষোভ বাংলাদেশ সংবাদপত্র শিল্প পরিষদের ৮ম সভা অনুষ্ঠিত: সংবাদপত্র শিল্প টিকিয়ে রাখতে প্রধানমন্ত্রীর  সহযোগিতা কামনা ভেজাল কোম্পানীর ভেজাল বাণিজ্যে স্বাস্থ্যসেবায় হুমকি  পত্রিকার প্যাডে সুইসাইড নোটসহ নদীতে মিলল যুবকের অর্ধগলিত লাশ ঢাকাস্থ ভোলা সাংবাদিক ফোরামের সভাপতি আহসান কামরুল, সম্পাদক জিয়াউর রহমান জমি দখল করতে না পারায় ইমরান কর্তৃক খালেদ আল মামুনের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার 
মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে ভুক্তভোগী পরিবারের পক্ষে সংবাদ সম্মেলন

মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে ভুক্তভোগী পরিবারের পক্ষে সংবাদ সম্মেলন

এস.এ.এম. মুনতাসির, চট্টগ্রাম ব্যূরো:

গত ১৩ মে নূর মোহাম্মদ পিতা মনির আহমেদ গং এর কাছ থেকে
খাজনায় জায়গা ও বাড়িভিটা নিয়ে ঘর বাড়ি তৈরি করে ফেরত দিচ্ছে না মর্মে একটি সংবাদ সম্মেলন করা হয় যা মিথ্যা, বানোয়াট, ও উদ্দেশ্যপ্রণোদিত। তারই প্রতিবাদে আজ ১৫ মে ২০২৪ দোহাজারী হাজারী শপিং সেন্টারের ২য় তলায় একটি রেস্তোরাঁয় বেলা ১১ টায় আবুল কালাম ও দিল মোহাম্মদ দিলু সহ তাদের পরিবারের লোকজন এই সংবাদ সম্মেলনের আয়োজন করে। আজকের সংবাদ সম্মেলনে আবুল কালামের পক্ষে তার মেয়ে আরিবা সুলতানা তোফা লিখিত বক্তব্য পাঠ করেন। তিনি বলেন তথাকথিত সংবাদ সম্মেলনের নামে সাংবাদিকদের উদ্দেশ্যে মিথ্যা, বানোয়াট, ফেরোবি ও কল্পনা প্রসূত যে সংবাদ সম্মেলন করেছে, আমরা তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। লিখিত বক্তব্যে তিনি আরো জানান তার পিতা আবুল কালাম ও মৃত নূর মোহাম্মদ সাতকানিয়া উপজেলার খাগরিয়া মাইজপাড়া গ্রামের নগেন্দ্র লাল মজুমদারের ছেলে শ্রীযুক্ত শচীন্দ্র লাল মজুমদার ও হীরেন্দ্র লাল মজুমদার এর নিকট হতে ২৭/০৯/১৯৮৬ ইংরেজি ও ০৫/০২/১৯৯০ সনে উক্ত দাতাদয়ের কাছ থেকে আর এস জরিপের ১০৯৩ খতিয়ানের ১৯৪৯/১৯৫০ দাগাদির মোট ছয় শতক জায়গা ক্রয় করে তথায় ঘরবাড়ি নির্মাণসহ চারপাশে নিরাপত্তা বেষ্টনী তৈরি করে গাছপালা রোপন করে দীর্ঘ বছর যাবত থেকে পরিবার-পরিজন নিয়ে স্বাভাবিক জীবন যাপন করে আসছি। পরবর্তীতে মনির আহমেদ পিতা নাসির মোহাম্মদ সাং খাগরিয়া মাইজপাড়া ৬ নং ওয়ার্ড, আমাদের ক্রয়কৃত জায়গার প্রতি লোলভ দৃষ্টি পড়ে,উনি জীবদশায় আমাদের জায়গাগুলো বিক্রির প্রস্তাব দিলে আমরা রাজি না হওয়ায় মনির আহমেদ সহ তার উত্তরসূরিরা অর্থ ও স্থানীয় প্রভাব বিস্তার করে থানা ও কোটকাচারিতে আমাদের বিরুদ্ধে বিভিন্ন মিথ্যা, সাজানো ও গায়েবী মামলা দিয়ে নানাভাবে নির্যাতন করে আসছে। খাগরিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জসিম উদ্দিন, মেম্বার সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ গত ১৭ /০৪ /২০১৪, ৮/২/২০১৫, ৬/১২/২০১৯, স্ব স্ব জায়গা কবলা মূলে বুঝিয়ে দিলেও নূর মোহাম্মদ গং তা মেনে নিতে নারাজ। এছাড়াও বিভিন্ন মামলা তাদের পক্ষে না যাওয়ায় তারা ক্ষুব্ধ হয়ে পড়ে গত ৮ ই মে সকাল সাড়ে ছয় ঘটিকার সময় নূর মোহাম্মদ গং অপরাপর ৪/৫ জন অজ্ঞাত ব্যক্তি নিয়ে আমার বাড়ির সামনে এসে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন, আমার বাবা বাড়িতে না থাকা সত্বে এভাবে গালিগালাজ না করার জন্য বললে তারা আরো ক্ষিপ্ত হয়ে আমার বাড়িতে ঢুকে পড়ে এবং আমার বোন জান্নাতুল ফেরদৌসকে বেদরক মারধর করে এবং আমার বাড়িতে রক্ষিত আলমিরা ভেঙ্গে স্বর্ণালংকার ও টাকা-পয়সা ছিনিয়ে নিয়ে যায়, তাৎক্ষণিকভাবে আমি ৯৯৯ এ কল দিলে সাতকানিয়া থানার পুলিশ ঘটনাস্থল এ পৌঁছে এবং থানায় গিয়ে একটি অভিযোগ দায়ের করার জন্য অনুরোধ করেন। আমরা ঐদিন সাতকানিয়া থানায় গিয়ে উপরোক্ত আসামিদের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করি। বর্তমানে অভিযোগটি তদন্ত অবস্থায় আছে। এই ঘটনাকে ধামাচাপার দেওয়ার জন্য তড়িঘড়ি করে নূর মোহাম্মদ পিতা মনির আহমেদ গং খাজনার বিনিময়ে জায়গা নিয়ে ফেরত দিচ্ছে না মর্মে একটা মিথ্যা ও বানোয়াট সংবাদ সম্মেলনের আয়োজন করেন। সংবাদ সম্মেলনে সাংবাদিকদের উদ্দেশ্যে যেসব তথ্য প্রদান করেছেন তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। আমরা আজকের এই সংবাদ সম্মেলনের মাধ্যমে পূর্বের সংবাদ সম্মেলনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
আমরা সংবাদ সম্মেলন চলাকালীন সময়ে উক্ত আসামিরা মোবাইলের মাধ্যমে প্রাননাশের হুমকি দিচ্ছে, আমরা বিষয়টি সুস্থ তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীসহ সংশ্লিষ্ট প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করছি। সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আবুল কালাম, মোহাম্মদ ইদ্রিস, আবুল কাশেম, শাহাবুদ্দিন, লেদু মিয়া, ইউসুফ চৌকিদার, স্থানীয় বিচারক বাবু খান, আলুরন্নিছা,শারমিন আক্তার, নুরু আক্তার(বুলু),জান্নাতুল ফেরদৌস কায়ফা, খতিজা বেগম, রেশমি, নিশু প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »