1. md.zihadrana@gmail.com : admin :
মেঘনায় অবৈধ বিদ্যুৎ সংযোগের অভিযোগ উঠেছে - দৈনিক সবুজ বাংলাদেশ

১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ৮:২০ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
মেঘনায় অবৈধ বিদ্যুৎ সংযোগের অভিযোগ উঠেছে

মেঘনায় অবৈধ বিদ্যুৎ সংযোগের অভিযোগ উঠেছে

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার মেঘনা উপজেলা তুলাতুলী বাজারে আরিফ প্রধান এক ব্যক্তির নামে অবৈধ বিদ্যুৎ সংযোগের অভিযোগ উঠেছে।

জানা যায়, আরিফ প্রধান উপজেলার মধ্যপাড়ার গদুবাড়ি টিটিরচর গ্রামের আলাউদ্দিন মিয়ার ছেলে। সে দীর্ঘদিন যাবৎ তুলাতুলী বাজারে ইন্টারনেট ও ইলেকট্রিক ব্যাবসা করে জীবিকা নির্বাহ করেন।

আজ (৮ মে,২০২৩) সোমবার সকালে নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি বিষয়টি অবগত হয়ে সাথে সাথে মেঘনা সাব জোনাল অফিস, কুমিল্লা-৩-কে জানান, পরে দুপুর ১২ টার দিকে বিদ্যুৎ অফিসের লাইন ম্যান মোতালেব ও মোস্তাকিম এসে সংযোগটি বিচ্ছিন্ন করে।

সরেজমিনে অনুসন্ধান করে দেখা যায়, মেসার্স জুনায়েদ স্টোর (যার মিটার নং-১২৭৬৩৫৩)-এ যে লাইন টানা হয়েছে, সেই লাইনের ১৫-২০ ফুট সোর্সের দিক থেকে হুকিং করে অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ লাগিয়ে কথিত আরিফ প্রধান ‘সিরাজ মিয়া (মিটার নং ০০১৯৪৬০) ও মো.আলেক চান (মিটার নং ২০২২২৭৬২) নামের দুটি মিটারে অবৈধভাবে তার ব্যবসা প্রতিষ্ঠান এবি ফাহাদ ওয়াইফাই জোন এবং ভাই-ভাই ইলেকট্রিক দোকানে নিয়মিত ব্যবহার করে যাচ্ছে।

এ ব্যাপারে আরিফ প্রধানের কাছ থেকে মুঠোফোনে জানতে চাইলে তিনি বিষয়টি অস্বীকার করে বলেন, আমার বিরুদ্ধে স্বরযন্ত্র করা হয়েছে।

এ বিষয়ে মেঘনা সাব জোনাল অফিসের কর্মকর্তা আহমেদ শাহরিয়ার (এজিএম) দৈনিক সবুজ বাংলাদেশকে বলেন , সঠিক তদন্ত করে বিধি অনুযায়ী অপরাধীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »