1. md.zihadrana@gmail.com : admin :
মেঘনায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্ম বার্ষিক ও জাতীয় শিশু দিবস পালন - দৈনিক সবুজ বাংলাদেশ

২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ । সন্ধ্যা ৬:৪১ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
জবিস্থ হবিগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে শাকির-তানিম দুর্গন্ধযুক্ত গরুর মাংসে কাপড়ের রং মিশিয়ে করা হয় তাজা লন্ডনে রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে নিরাপদ বাংলাদেশ চাই ইউকে’র মতবিনিময় ও ইফতার সম্পন্ন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু মোঃ কায়সার হোসেনে কর্তৃক বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীকে হুমকির অভিযোগ বাংলাদেশ মাল্টিমিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত সদরঘাটে রানার জুয়া যেন ওপেন সিক্রেট! মহান স্বাধীনতা ও জাতীয় দিবস আজ বিশ্বনাথে পুলিশের ইফতার সামগ্রী বিতরণ চন্দনাইশে হাইওয়ে পুলিশের তাড়া খেয়ে সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিদগ্ধ হয়ে একজনের মৃত্যু
মেঘনায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্ম বার্ষিক ও জাতীয় শিশু দিবস পালন

মেঘনায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্ম বার্ষিক ও জাতীয় শিশু দিবস পালন

মেঘনা (কুমিল্লা) প্রতিনিধিঃ

কুমিল্লা মেঘনা উপজেলায় আওয়ামীলীগের উদ্যোগে আড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্ম বার্ষিক ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

গতকাল (১৭ই মার্চ) শুক্রবার সকাল ৯:৩০টার সময় উপজেলা পরিষদের অডিটোরিয়ামে র‍্যালী, কেক কাটা, দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

এ সময় কুমিল্লা জেলা (উঃ) আ’লীগের সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দীন শিশির, মেঘনা উপজেলা আ’লীগের সভাপতি মো.শফিকুল আলম, উপজেলা চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক মো. সাইফুল্লাহ মিয়া রতন শিকদার, সহ-সভাপতি আব্দুল গাফফার, সহ-সভাপতি আব্দুল মালেক আখন্দ, সাংগঠনিক সম্পাদক এমরান হোসেন আকাশ, উপজেলা ভাইস চেয়ারম্যান মিলন সরকার, রাধানগর ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান (মজি), থানা আ’লীগের সদস্যবৃন্দ সহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সাইফুল্লাহ মিয়া রতন শিকদার-এর সঞ্চালনায় অনুষ্ঠানের সম্মানিত সভাপতি মো.শফিকুল আলম বক্তব্য দেন। তিনি বলেন, বঙ্গবন্ধু জন্ম নিয়েছিলেন বলেই আজ আমরা একটি স্বাধীন দেশের অধিবাসী এবং জাতি হিসেবে মেধা ও মননে পরিপূর্ণরুপে বিকশিত হতে পেরেছি। বাংলাদেশের সমৃদ্ধি ও উন্নয়নের লক্ষ্যে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে বাংলাদেশ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় পরিণত হবে বলেও প্রত্যাশা রাখি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »