1. md.zihadrana@gmail.com : admin :
মেয়র বলে কথা: একাধিক পত্রিকায় পৌরসভার দুর্নীতি ও ভূমিদুস্যতার সংবাদ প্রকাশিত হলেও নিরব প্রশাসন - দৈনিক সবুজ বাংলাদেশ

১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ৮:৩২ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
মেয়র বলে কথা: একাধিক পত্রিকায় পৌরসভার দুর্নীতি ও ভূমিদুস্যতার সংবাদ প্রকাশিত হলেও নিরব প্রশাসন

মেয়র বলে কথা: একাধিক পত্রিকায় পৌরসভার দুর্নীতি ও ভূমিদুস্যতার সংবাদ প্রকাশিত হলেও নিরব প্রশাসন

 

ষ্টাফ রিপোর্টার:
আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা এর দূর্নীতির অন্ত নেই। বিভিন্ন অপকর্ম করে পার পেয়ে যাওয়া মেয়র এখন আইনমন্ত্রীর নামে চালাছেন ভুমিদুস্যতা থেকে নানান অপকর্ম। সরে জমিনে গিয়ে দেখা য়ায বিজ্ঞ আদালতের রায় অমান্য করে নিজের পৌরসভার সালিশির রায় বহাল রেখে মাননীয় আইন মন্ত্রী ও আখাউড়া আওয়ামী এর কার্যালয়ে নামে হিন্দু  সনাতন ধর্মের মালিকদের জমি মেয়র তাকজিল খলিফা, আইন মন্ত্রী আনিসুল হক সহ সাত জনের নামে হিন্দু  রিপন বণিক সহ অন্যান্য আরো অনেকের জমি নিয়ে গত ৩১/০১/২০২8 ইং তারিখে দলিল সম্পাদন করে। এবং প্রকাশে আখাউড়া থেকে তাদের তারিয়ে দেওয়া ও প্রাণ নাসের হুমকি দেন। এমন কি ক্ষমতার অপব্যবহার করে নিজের পৌরসভার ভুয়া জন্মনিবন্দন এবং ওয়ারিশ সনদ তৈরি করে জমির মালিকদের জেল হাজতে প্রেরন করে দলিল সম্পাদন করেন।
এ বিষয়ে ভুক্তভোগী রিপন বণিক এর কাছে জানতে চাইলে তিনি বলেন আমি এ দেশের মানুষ এদেশ থেকে আমাদের ভারতে পাঠিয়ে দেওয়ার জন্য মেয়র খুব উঠে পরে লেগেছে। আমাদের জমি মাননীয় আইন মন্ত্রীর ও আওয়ামীলীগের অফিসের নাম করে দলিল করেন। সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয় আইনমন্ত্রী আওয়ামী লীগের অফিসের নামে পাঁচ শতাংশ জমি ক্রয় করে দিয়েছেন। কিন্তু দলিলের রেজিস্ট্রি করা হয়েছে 26 শতাংশ। আমরা নিরুপায় হলে মাননীয় প্রধানমন্ত্রী কাছে ডাক যোগে ও নিজ হাত মারফত প্রধানমন্ত্রীর কার্যালয়ে অভিযোগ জমা দেই। দুঃখজনক বিষয় কেমন করে বিজ্ঞ আদালতের রায় অমান্য করে মেয়র নিজের রায় বহাল রেখে আবার আইনমন্ত্রীর নাম সহ সাত জনের নামে দলিল সম্পাদন করেন।
এ বিষয়ে আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফার সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান আইনমন্ত্রীর আওয়ামী লীগের পার্টি অফিস করার জন্য এই জায়গাটি ক্রয় করেছেন। আপনারা মন্ত্রী মহোদয়ের সাথে কথা বলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »