1. md.zihadrana@gmail.com : admin :
যশোরে শীর্ষ সন্ত্রাসী জনপ্রতিনিধি দ্বারা খুন-১ আহত-১ - দৈনিক সবুজ বাংলাদেশ

১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । সন্ধ্যা ৬:৪৪ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
যশোরে শীর্ষ সন্ত্রাসী জনপ্রতিনিধি দ্বারা খুন-১ আহত-১

যশোরে শীর্ষ সন্ত্রাসী জনপ্রতিনিধি দ্বারা খুন-১ আহত-১

আলী রেজা রাজু:

যশোরের শার্শায় শালিসীর বিচারের নামে স্থানীয় জনপ্রতিনিধির নেতৃত্বে তার গরুর খামারে নিয়ে ১৫/২০ জনের সন্ত্রাসী দল দুই সহদরকে রশি দিয়ে বেধে হাতুড়ি ও লোহার রড দিয়ে পিটিয়ে মারাত্বক জখম করে। এতে দুই সহদর মারাত্বক আহত হয়। গত বুধবার (২২ মে) রাত ১০ টার দিকে শার্শা উপজেলার উলাশী ইউনিয়নের কন্যাদাহ গ্রামে এ ঘটনা ঘটে। শুক্রবার রাত ১ টার সময় ঢাকার পিজি হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় সাইফুল ইসলাম মুকুল মারা যায়। নিহতের ভাই শরিফুল ইসলাম বকুল উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনার প্রধান অভিযুক্ত ইউপি সদস্য হাসান,স্থানীয় সন্ত্রাসী আয়নালের ভাতিজা ইতিপূর্বে তাদের বিরুদ্ধে একাধিক হত্যা মামলা রয়েছে। স্থানীয় সংসদ সদস্যের ছত্রছায়ায় তারা সন্ত্রাসী কাজকর্ম করে বলে এলাকায় সর্বজনিত রয়েছে।
পূর্বশত্রুতার জেরে মুকুল ও বকুলকে ১৫/২০ জন মিলে মেরে মারাত্মকভাবে আহত করে ফেলে রাখে।স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য যশোর সদর হাসপাতালে ভর্তি করে। আহত সাইফুল ইসলাম মুকুলের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয় পরবর্তীতে সাইফুল ইসলাম মুকুল ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ রাত ১ টার মৃত্যুবরণ করে।
ইতিপূর্বে আসামী পরিবারের হাতে খুন হওয়া ব্যক্তির বাবাও খুন হয়েছিল।
পুলিশ বলছে নারী ঘটিত বিষয়ে ঘটনার সূত্রপাত! কিন্তু ভুক্তভোগী পরিবারের দাবি চাঁদা দিতে অস্বীকৃতি জানালে তারা বাড়ি থেকে জোর করে ধরে নিয়ে গিয়ে গরুর ফার্মে বেঁধে হাতুড়ি পেটা করেছে।
শার্শা থানার অফিসার ইনচার্জ ( ওসি) শেখ মনিরুজ্জামান জানান নিহতের ফুফাত ভাইয়ের সাথে স্থানীয় ইউপি সদস্যের পুর্ব শত্রুতার জেরে কথা কাটাকাটির এক পর্যায়ে এ ঘটনা ঘটে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ইউপি সদস্য হাসানসহ তিন জনকে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকী আসামীদের আটকে অভিযান অব্যাহত রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »