1. md.zihadrana@gmail.com : admin :
যেকোনো মূল্যে ১০ ডিসেম্বর ঢাকায় সমাবেশ করবে বিএনপি - দৈনিক সবুজ বাংলাদেশ

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ৩:১৭ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
স্বতন্ত্র সাংসদ ওয়াহেদের বেপরোয়া আট খলিফা চৌদ্দগ্রামে পুকুরের মালিকানা নিয়ে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা ঋণ খেলাপী রতন চন্দ্রকে কালবের পরিচালক পদ থেকে অপসারন দাবি নীরব ঘাতক নীরব লালমাই অবৈধভাবে ফসলি জমির মাটি নিউজ করতে গিয়ে হুমকি, থানায় জিডি বিশ্বনাথের পৌর মেয়রের বিরুদ্ধে সাত কাউন্সিলরের পাহাড়সম অভিযোগ বিশ্বনাথে ১১ চেয়ারম্যান প্রার্থী’সহ ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল মুখে ভারতীয় পণ্য বয়কট, অথচ ভারতেই বাংলাদেশি পর্যটকের হিড়িক শার্শায় সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা গণপূর্ত অধিদপ্তরের মহা দূর্নীতিবাজ ডিপ্লোমা মাহাবুব আবার ঢাকা মেট্রো ডিভিশনে!
যেকোনো মূল্যে ১০ ডিসেম্বর ঢাকায় সমাবেশ করবে বিএনপি

যেকোনো মূল্যে ১০ ডিসেম্বর ঢাকায় সমাবেশ করবে বিএনপি

নিজস্ব প্রতিবেদক॥

বিএনপি যেকোনো মূল্যে ১০ ডিসেম্বর ঢাকায় সমাবেশ করবে বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে আটকের প্রেক্ষিতে গণমাধ্যমে দেওয়া প্রতিক্রিয়ায় একথা বলেনি তিনি।

টুকু বলেন, অনাকাঙ্ক্ষিত যে পরিস্থিতি সৃষ্টি হয়েছে, তার পরিপ্রেক্ষিতে বিএনপির স্থায়ী কমিটির জরুরি বৈঠক ডাকা হয়েছে। বৈঠকে দলের পরবর্তী করণীয় নিয়ে আলোচনা হবে।

১০ ডিসেম্বর বিএনপি যেকোনো মূল্যে ঢাকায় সমাবেশ করবে জানিয়ে তিনি বলেন, ‘জানি সরকার আমাদের বাধা দেবে, তারপরও আমরা মাঠে নামব।

বিএনপি ১০ ডিসেম্বর ঢাকায় গণসমাবেশের ঘোষণা দিয়ে এলেও সমাবেশের স্থান এখনো নির্ধারণ হয়নি। দলটি নয়াপল্টনে কার্যালয়ের সামনে সমাবেশ করতে চাইলেও প্রশাসন অনুমতি দেয়নি। পুলিশ বলছে, বিএনপি চাইলে সোহরাওয়ার্দী উদ্যান, পূর্বাচল কিংবা তুরাগ তীরে সমাবেশ করতে পারবে। কিন্তু বিএনপি এতে রাজি ছিল না। এ অবস্থায় বুধবার নয়াপল্টনে কার্যালয়ে সমাবেত হন বিএনপি নেতাকর্মীরা। পরে সেখানে অভিযান চালায় পুলিশ। এতে একজনের মৃত্যুসহ আহত হন কয়েকডজন। আটক হয়েছেন পাঁচ শতাধিক নেতাকর্মী। সবশেষ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও মির্জা আব্বাসকে বৃহস্পতিবার দিবাগত রাত তিনটার দিকে আটক করে ডিবিপুলিশ। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »