1. md.zihadrana@gmail.com : admin :
রংপুরে সন্ত্রাসী হামলায় নারী সহ আহত-১০ - দৈনিক সবুজ বাংলাদেশ

২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ । বিকাল ৪:৩৫ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
বটিয়াঘাটার মাখঝানুল উলুম নুরানী ও মহিলা মাদ্রাসার সুপারের বিরুদ্ধে অনৈতিক কর্মকান্ডের প্রতিবাদ করায় চাকরিচ্যুত হলো এক শিক্ষিকা  বিএমইটির ১১ স্মার্ট কার্ড জালিয়াতি: বিদেশ যেতে না পেরে দুর্ভোগে কর্মীরা কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনী সাধারণ সম্পাদক মোস্তফা কামাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪৪ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের আলোচনা সভা ও দোয়া অনুষ্টিত মাদারীপুরে প্রতিবন্ধী ভাতার টাকা দুই সহকারী সমাজসেবা অফিসারের পকেটে যমুনা লাইফের গ্রাহক প্রতারণায় ‘জড়িতরা’ কে কোথায় মেয়র বলে কথা: একাধিক পত্রিকায় পৌরসভার দুর্নীতি ও ভূমিদুস্যতার সংবাদ প্রকাশিত হলেও নিরব প্রশাসন বাংলাদেশে উদ্বোধন হলো টাটা মটরস-এর ‘টাটা যোদ্ধা ঔষধ প্রশাসনের দুর্নীতিবাজ কর্মকর্তাদের প্রত্যাক্ষ মদদে ইউনানী, আয়ুর্বেদিক কোম্পানির প্রাণঘাতী ঔষধে বাজার সয়লাব স্নাতকের মেধা তালিকায় তৃতীয় স্থানে অবন্তীকা
রংপুরে সন্ত্রাসী হামলায় নারী সহ আহত-১০

রংপুরে সন্ত্রাসী হামলায় নারী সহ আহত-১০

রোজি আক্তার হ্যাপী , বিশেষ প্রতিনিধিঃ

রংপুর নগরীতে জমি দখলকে কেন্দ্র করে মজ্ঞুরুল ইসলাম ও তার সন্ত্রাসী বাহিনীর হামলায় মোনায়েম, মানিক ও মুসা পরিবারের নারী সহ ১০ জনকে কুপিয়ে গুরুতর আহত করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গত ২৬ মার্চ রংপুর মহানগীর পীরজাবাদ সরকারপাড়া মহল্লায়। এতে গুরুতর আহত ৪ জনকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় মোনায়েম এর ছোট বোন ফাতেমা বেগম বাদী হয়ে রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানায় ১৭ জনের নামে একটি মামলা দায়ের করেন।

স্থানীয় ও আহত পরিবার সূত্রে জানাযায়, সন্ত্রাসীরা এই ঘটনার পুর্বেও বেশ কয়েকবার অবৈধভাবে তাদের জমি দখল করার চেষ্টা করে ব্যর্থ হয়। তারই জের ধরে ঘটনার দিন প্রতিপক্ষ মজ্ঞুরুল ইসলাম ও তার লাঠিয়াল বাহিনী ছোড়া, রামদা, লাঠি দিয়ে মোনায়েম মানিক ও মুসার বাড়িতে হামলা চালিয়ে তাদের বাড়ির লোকজনকে এলোপাতাড়ি কুপিয়ে গুরতর আহত করে। এতে ওই পরিবারের ৩ নারী সহ ১০ জন গুরুতর আহত হয়। আহতদের মধ্যে ৪ জন আশঙ্কাজনক হওয়ায় তারা হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে। এ ব্যাপারে কর্তব্যরত চিকিৎসক ডা: মোস্তাকিম হাসান জানান, ৪ জনের মাথায় গুরতর জখম রয়েছে, ফলে সুস্থ হতে একটু সময় লাগতে পারে।

এ ব্যাপারে রংপুর মেট্রোপলিটান কোতয়ালী থানার ওসি তদন্ত হোসেন আলী জানান, এঘটনায় একটি মামলা হয়েছে আসামীদের গ্রেফতার চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »