1. md.zihadrana@gmail.com : admin :
রাজধানীর কদমতলীতে সৎ বাবার মারধরে শিশুর মৃত্যু - দৈনিক সবুজ বাংলাদেশ

২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । সকাল ১১:৪২ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
তীব্র গরমের অতিষ্ঠ জনজীবনে একটি প্রশান্তিময় ও দৃষ্টি নন্দিত উদ্যোগ বিশ্বনাথে পৌর মেয়রের উপর  কাউন্সিলর রাসনা বেগমের মামলা:  মেয়রের বিরুদ্ধে ঝাড়ু– মিছিল, উত্তেজনা তিতাস গ্যাসের সিবিএ সভাপতি মরহুম কাজিম উদ্দিন প্রধানের স্মরনসভা সমবায় লুটে আগষ্টিন পিউরিফিকেশনের সম্পদের পাহাড়ের উৎস কোথায় ? গুলশানে স্পা অন্তরালে দিনে ও রাতে চলছে বাহারের ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক বাণিজ্য জগতে বিশেষ অবদানের জন্য এশিয়া প্যাসিফিক এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২৪ পেলেন হোটেল রয়্যাল প্যালেসের কর্তা আশরাফুল সেখ বিকাশে ভুল নম্বরে চলে যাওয়া টাকা উদ্ধার করে দিল যাত্রাবাড়ী থানার ওসি অপারেশন মামুন ডেমরায় সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে গণধোলাইয়ের শিকার দুই ব্যাক্তি সমবায় অধিদপ্তরের কামাল-মিজান-রুহুল-জয়নাল-শাকিল চক্রের ইন্ধনে এমসিসিএইচএসএল-এ লুটপাট !
রাজধানীর কদমতলীতে সৎ বাবার মারধরে শিশুর মৃত্যু

রাজধানীর কদমতলীতে সৎ বাবার মারধরে শিশুর মৃত্যু

স্টাফ রিপোর্টারঃ

রাজধানীর কদমতলীর শ্যামপুরে একটি বাসায় সৎ বাবার মারধরে আব্দুল্লাহ (৪) নামের এক শিশু মারা গেছে। সৎ বাবা রাজু মিয়াকে (২৬) আটক করেছে পুলিশ।

সোমবার (২৪ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে খবর পেয়ে কদমতলী থানা নামা শ্যামপুরের বাসা থেকে শিশুর মৃতদেহটি উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

কদমতলী থানার উপ পরিদর্শক (এসআই) অনিক গোঁপ জানান, বিকেলে এলাকাবাসীর মাধ্যমে জানতে পারি নামা শ্যামপুর কফি মসজিদের পাশের একটি টিনশেড বাসায় এক শিশুর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। ওই বাসায় গিয়ে  মৃতদেহ দেখতে পাই।
শিশুটির মা কলি বেগমের বরাত দিয়ে এসআই অনিক জানান, শিশু আব্দুল্লাহর সৎ বাবা রাজু ভোর ৬টার দিকে শিশুটিকে মারধর করে খাট থেকে ফেলে দেয়। সঙ্গে সঙ্গেই শিশুটি মারা যায়। পরে ভয়ে কাউকে কিছু না জানিয়ে বাজার থেকে কাফনের কাপড় এনে শিশুটিকে দাফন করার চেষ্টা চালায়।

এসআই অনিক জানান, খবর পেয়ে শিশুটির মৃতদেহ উদ্ধার করি এবং সৎ বাবা রাজু মিয়াকে (২৬) আটক করা হয়। শিশুটির মুখমণ্ডলে কয়েক জায়গায় জখম রয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

এসআই জানান, আব্দুল্লাহর বাবার নাম রুবেল। তিনি অন্য কোথাও থাকেন। গত দুই বছর আগে রাজুকে বিয়ে করেন আব্দুল্লাহর মা কলি বেগম

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »