1. md.zihadrana@gmail.com : admin :
রাণীনগর ইউপি চেয়ারম্যানকে প্রবাসীর স্ত্রীর জুতাপেটা - দৈনিক সবুজ বাংলাদেশ

২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ । দুপুর ২:০৭ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
বেনাপোলে পাচারকারীর পায়ূপথে পাওয়া গেল ৭০ লাখ টাকার স্বর্ণেরবার, পাচারকারী আটক বুড়িচংয়ে আইনশৃঙ্খলা কমিটির সভায় সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা ইউএনও’র! এসএসসি বন্ধন ২০০১ বাংলাদেশ এর উদ্যোগে ইফতার খাদ্য সামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল রাজধানীর খিলগাঁও সবুজবাগ ও মুগদা থানা জুড়ে মাদকের সয়লাব জবিস্থ হবিগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে শাকির-তানিম দুর্গন্ধযুক্ত গরুর মাংসে কাপড়ের রং মিশিয়ে করা হয় তাজা লন্ডনে রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে নিরাপদ বাংলাদেশ চাই ইউকে’র মতবিনিময় ও ইফতার সম্পন্ন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু মোঃ কায়সার হোসেনে কর্তৃক বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীকে হুমকির অভিযোগ বাংলাদেশ মাল্টিমিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত
রাণীনগর ইউপি চেয়ারম্যানকে প্রবাসীর স্ত্রীর জুতাপেটা

রাণীনগর ইউপি চেয়ারম্যানকে প্রবাসীর স্ত্রীর জুতাপেটা

অনলাইন ডেস্কঃ

নওগাঁর রাণীনগর উপজেলার কালীগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল ওহাব চাঁনকে জুতাপেটা করেছেন এক প্রবাসীর স্ত্রী। রবিবার (৫ মার্চ) সন্ধ্যায় উপজেলার করজগ্রাম বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় চেয়ারম্যান আব্দুল ওহাব চাঁন রাতেই রাণীনগর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। আজ সোমবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দায়েরও করেছেন তিনি।

চেয়ারম্যান চাঁন বলেন, ‘রবিবার সন্ধ্যায় রাণীনগর থেকে মোটরসাইকেলযোগে নিজ এলাকায় ফিরছিলাম। এ সময় করজগ্রাম বাজারে পৌঁছলে স্থানীয় একজন মোটরসাইকেল থামিয়ে ওয়ারিশান কাগজে স্বাক্ষর চান। কাগজে স্বাক্ষর করার সময় পেছন থেকে ওই নারী জুতা দিয়ে মারপিট করে ঘটনাস্থল থেকে চলে যায়। ঘটনাটি সাথে সাথে পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে এসে তদন্ত করে।’

চেয়ারম্যান আব্দুল ওহাদ চাঁন আরো বলেন, ‘ওই নারী বাড়িতে একা থাকে। এই সুযোগে ওই বাড়িতে একজন ব্যক্তি যাওয়া-আসা করে। বিষয়টি প্রতিবেশীদের নজরে এলে আমাকে জানায়। আমি ওই নারী এবং ওই ব্যক্তিকে নিষেধ করার পর থেকে আমার বিরুদ্ধে নানা মিথ্যে রটনা ছড়ায়। এর জের ধরেই আমার ওপর হামলা করা হয়েছে।’

ঘটনার বিষয়ে জানতে চাইলে প্রবাসীর স্ত্রী বাংলা সংবিধানকে বলেন, ‘দীর্ঘদিন আগে থেকে চেয়ারম্যান চাঁন নানাভাবে আমাকে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন। এ ছাড়া বিভিন্ন জায়গায় আমার বিরুদ্ধে অশালীন কথাবার্তা বলে আসছেন। যার ফলে সমাজে টিকে থাকা বা বেঁচে থাকা কঠিন হয়ে পড়েছে। আমি তাকে নিষেধ করার পরেও তিনি শোনেননি। বাধ্য হয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে কিছুদিন আগে থানায় একটি লিখিত অভিযোগও করেছি। এর পরও তিনি এমন অশালীন কথা বলা বন্ধ না করায় অতিষ্ট হয়ে তাকে জুতাপেটা করেছি।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, মারপিট করার অভিযোগে রাতেই চেয়ারম্যান আব্দুল ওহাব চাঁন একটি সাধারণ ডায়েরি করেছেন। ঘটনাটি সুষ্ঠু তদন্ত করে দেখা হচ্ছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইন বাংলা সংবিধানকে বলেন, মারপিটের ঘটনায় সোমবার দুপুরে চেয়ারম্যান চাঁন একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সূত্রঃ বাংলা সংবিধান

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »