1. md.zihadrana@gmail.com : admin :
রাস্তার কাজের পাঁচ লাখ টাকার চেক প্রদান করলেন পিরোজপুর ইউপি চেয়ারম্যান - দৈনিক সবুজ বাংলাদেশ

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । বিকাল ৫:৩৭ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
স্বতন্ত্র সাংসদ ওয়াহেদের বেপরোয়া আট খলিফা চৌদ্দগ্রামে পুকুরের মালিকানা নিয়ে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা ঋণ খেলাপী রতন চন্দ্রকে কালবের পরিচালক পদ থেকে অপসারন দাবি নীরব ঘাতক নীরব লালমাই অবৈধভাবে ফসলি জমির মাটি নিউজ করতে গিয়ে হুমকি, থানায় জিডি বিশ্বনাথের পৌর মেয়রের বিরুদ্ধে সাত কাউন্সিলরের পাহাড়সম অভিযোগ বিশ্বনাথে ১১ চেয়ারম্যান প্রার্থী’সহ ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল মুখে ভারতীয় পণ্য বয়কট, অথচ ভারতেই বাংলাদেশি পর্যটকের হিড়িক শার্শায় সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা গণপূর্ত অধিদপ্তরের মহা দূর্নীতিবাজ ডিপ্লোমা মাহাবুব আবার ঢাকা মেট্রো ডিভিশনে!
রাস্তার কাজের পাঁচ লাখ টাকার চেক প্রদান করলেন পিরোজপুর ইউপি চেয়ারম্যান

রাস্তার কাজের পাঁচ লাখ টাকার চেক প্রদান করলেন পিরোজপুর ইউপি চেয়ারম্যান

মোঃ আমিরঃ

নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম রাস্তার উন্নয়ন মূলক কাজের চেক প্রদান করলেন । জৈনপুর গ্রামে আজকে এক মতবিনিময় সভায় নিয়ে নিজস্ব তহবিল থেকে রাস্তার কাজ সম্পূর্ণ করতে অর্থ প্রদান করেন।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) ২৫০ ফুট রাস্তার উন্নয়নের এই অর্থ বরাদ্দ দেন প্রয়োজনে কাজ সমাধানের জন্য আরো টাকা দেয়ার৷ আশ্বস্ত করেন। পিরোজপুর ইউনিয়নের জৈনপুর চেঙ্গাকান্দি মনাই কান্দি ছয়্যাহিসা কান্দারগাঁও সহ আশেপাশের মানুষের দূর্ভোগের চিন্তা করে নিজস্ব অর্থ দিয়ে রাস্তা ঘাট মেরামত করে দিচ্ছেন জনপ্রতিনিধি ও মানবিক চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। তিনি প্রতিটি ওয়ার্ডের রাস্তা ঘাট কবর স্থান এমনকি পানি নিষ্কাশনের সকল প্রকার কাজগুলো সুন্দর ভাবে নিজস্ব অর্থায়নে করে দিয়েছেন।

ইউনিয়ন পরিষদে প্রাপ্ত সরকারি অনুদান যথাযথ ভাবে গুলো মানুষের উন্নয়ন যথারীতি কাজ করে যাচ্ছেন। পাশাপাশি মসজিদ মাদ্রাসা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ব্যাপক অবদান রাখছেন। পিরোজপুর ইউনিয়ন পরিষদের মতো এতো উন্নয়ন মূলক কাজ অন্য কোন জনপ্রতিনিধি করতে পারেনি বলে লোক মুখে শোনা যায়।

এই ন্যায় বিচারক চেয়াম্যান মহামারি করোনা কালে নিজের জীবনের চিন্তা না করে মানবতার সেবায় নিয়জিত ছিলেন। পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম এলাকার সর্ব শ্রেণির জনসাধারণ ও মুরব্বিদের নিয়ে মতবিনিময় সভা সফল আলোচনা করেন। দল মত নির্বিশেষে সকলের জনপ্রিয় জনপ্রতিনিধি চেয়ারম্যান মাসুম।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »