1. md.zihadrana@gmail.com : admin :
রায়পুরায় সন্ত্রাসীদের হাত থেকে জমি দখল মুক্ত করতে ভূক্তভোগীর সংবাদ সম্মেলন - দৈনিক সবুজ বাংলাদেশ

১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ৮:১৭ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
রায়পুরায় সন্ত্রাসীদের হাত থেকে জমি দখল মুক্ত করতে ভূক্তভোগীর সংবাদ সম্মেলন

রায়পুরায় সন্ত্রাসীদের হাত থেকে জমি দখল মুক্ত করতে ভূক্তভোগীর সংবাদ সম্মেলন

 

স্টাফ রিপোর্টার:

নরসিংদীর রায়পুরায় সন্ত্রাসীদের হাত থেকে পৈতৃক সম্পত্তি ফিরে পেতে এবং সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ডা: হাবিবুর রহমানের পরিবারের সদস্যরা।

আজ বৃহস্পতিবার (১৮ মে) সকালে রায়পুরা উপজেলা রিপোর্টার্স ক্লাব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ৪টি পয়েন্ট উল্লেখ করে লিখিত বক্তব্যের মাধ্যমে তিনি বলেন, নাল ৪৫.০০ শতাংশের কাত ১৫.০০ শতাংশ, বিভিন্নভাবে অনিয়ম ও প্রতারণা করে অবৈধভাবে দখল করে আসছে। আপোষ বন্টননামায় প্রতিপক্ষের প্রাপ্য অংশ নিজে বুঝে নিয়েও আমাদের জায়গা থেকে অতিরিক্ত আরোও প্রায় ১৯.০০ শতাংশ জায়গা দখল করে আছে। এবং ভিটি ৫২.৫০ শতাংশের কাত ১৬.০০ শতাংশ জায়গা যা আমাদের খাজনাদি পরিশোধ করা জায়গা প্রতিপক্ষরা জালিয়াতি ও প্রতারণা করে অন্যত্র বিক্রি করে থাকে। এছাড়াও নাল ৬.২৫ শতাংশ জায়গা বিবাদী বিভিন্ন দলিল/কাগজপত্র সৃষ্টি করে তার নিজ নামে নামজারী ও জমাভাগ করে হয়রানী করে থাকে। পরবর্তিতে আমি রায়পুরা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বরাবর আবেদন করলে তিনি নিজে সরজমিনে গিয়ে তদন্ত করে এবং পলাশতলী ইউনিয়ন ভূমি উপসহকারী ভূমি কর্মকর্তা ও উপজেলা সার্ভেয়ার তদন্ত করে গত ০৯ মে প্রতিপক্ষের নামজারী বাতিল করে সংশ্লিষ্ট রেজিষ্ট্রারবহি হালনাগাদকরত: তামিল প্রতিবেদন দাখিল করতে আদেশ করেন।

সংবাদ সম্মেলনে তিনি আরোও বলেন, সন্ত্রাসী শাহরিয়ার সুমন বিভিন্নভাবে অনিয়ম ও প্রতারণা করে অবৈধভাবে দখলের উদ্দেশ্যে আমাদের উপর অত্যাচার, জোর-জুলুম সহ অপচেষ্টায় লিপ্ত থাকে। এসব বিষয়ের প্রতিবাদ করলে তারা সবশেষ ০৫ মে সকালে আমাকে মেরে লাশ গুম করার হুমকি প্রদান করে।

পরে তিনি সংবাদ সম্মেলনের মাধ্যমে উক্ত ঘটনায় প্রশাসনের নিকট পরিবারের নিরাপত্তা চেয়ে সঠিক তদন্ত স্বাপেক্ষে বিচার দাবী করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »