1. md.zihadrana@gmail.com : admin :
ফেসবুক লাইভে এসে ওবায়দুল কাদেরের মন্তব্যের জবাব দিলেন হিরো আলম - দৈনিক সবুজ বাংলাদেশ

২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ । দুপুর ২:২২ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
বেনাপোলে পাচারকারীর পায়ূপথে পাওয়া গেল ৭০ লাখ টাকার স্বর্ণেরবার, পাচারকারী আটক বুড়িচংয়ে আইনশৃঙ্খলা কমিটির সভায় সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা ইউএনও’র! এসএসসি বন্ধন ২০০১ বাংলাদেশ এর উদ্যোগে ইফতার খাদ্য সামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল রাজধানীর খিলগাঁও সবুজবাগ ও মুগদা থানা জুড়ে মাদকের সয়লাব জবিস্থ হবিগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে শাকির-তানিম দুর্গন্ধযুক্ত গরুর মাংসে কাপড়ের রং মিশিয়ে করা হয় তাজা লন্ডনে রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে নিরাপদ বাংলাদেশ চাই ইউকে’র মতবিনিময় ও ইফতার সম্পন্ন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু মোঃ কায়সার হোসেনে কর্তৃক বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীকে হুমকির অভিযোগ বাংলাদেশ মাল্টিমিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত
ফেসবুক লাইভে এসে ওবায়দুল কাদেরের মন্তব্যের জবাব দিলেন হিরো আলম

ফেসবুক লাইভে এসে ওবায়দুল কাদেরের মন্তব্যের জবাব দিলেন হিরো আলম

সোশ্যাল মিডিয়াঃ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের করা মন্তব্যের জবাব দিলেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। শনিবার (৪ ফেব্রুয়ারি) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এসে তিনি ওবায়দুল কাদের করা মন্তব্যের জবাব দেন।

হিরো আলম বলেন, গত ২-৩ দিন ধরে কিছু দল আমাকে নিয়ে কিছু কথা-বার্তা বলছে। আজকে দেখলাম আওয়ামী লীগের নেতা ওবায়দুল কাদের স্যার আজকে হিরো আলমকে নিয়ে কিছু মন্তব্য করেছেন যে, বিএনপি নাকি আমাকে দাঁড় করিয়েছে। আমার কথা বিএনপি কেন আমাকে দাঁড় করিয়ে দেবে? ভোটের দিন বিএনপির কেউ আমার পাশে ছিল? আপনারা কেউ দেখেছেন? আমি স্বতন্ত্ৰ প্রার্থী হিসেবে দাঁড়িয়েছি। আমাকে কেউ দাঁড় করিয়ে দেয়নি।

তিনি বলেন, বিএনপির মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্যারও বলছেন, এই সরকার নাকি অসহায় হয়ে গেছে। এই সরকার অসহায় হয়েছে কিনা জানি না। তবে আমি হিরো আলম যে অসহায় হয়ে গেছি, এই প্রশ্নের জবাব কে দেবে? আমার ভোটের ফলাফল যে কেড়ে নেয়া হলো, এ প্রশ্নের জবাব কে দেবে? আমি কার কাছে বিচার দেবো? আমি যাদের কাছে বিচার দিচ্ছি তারা তো বিচারের কোনো ফলাফল দিচ্ছে না।

ফেসবুক লাইভে প্রধানমন্ত্রীর কাছে বিচার চেয়ে তিনি বলেন, প্রধানমন্ত্রীর কাছে বলব। সবার বিচারই তো আপনি করেন, আমাদের বাংলাদেশের পুরো বিচার। তাই আমিও আপনার কাছে বিচার দিলাম যে, আমার ভোট সুষ্ঠু মতো হলো, কিন্তু আমার ভোটের ফলাফল সুষ্ঠু মতো রায় দেয়া হলো না কেন? আমি এর বিচার চাই।

তিনি বলেন, আর একটা বিষয় ওবায়দুল কাদের স্যার বলেছেন, হিরো আলম এখন জিরো হয়ে গেছে। এটা ভুল বলেছেন। হিরোকে কেউ কোনোদিন জিরো বানাতে পারে না। হিরো হিরোই থাকে। আমাকে কেউ জিরো বানাতে পারেনি, পারবেও না। এটা আপনি ভুল বলেছেন। হিরো আলম হিরোই আছে। হিরোকে যারা জিরো বানাতে এসেছে, তারাই জিরো হয়েছে।

ওবায়দুল কাদের স্যার এটাও বলেছেন, হিরো আলম বিএনপির কাঁধে ভর দিয়ে চলছে। আমি বলতে চাই, হিরো আলম কারও কাঁধে ভর করে চলে না। হিরো আলমকে প্ল্যান করে হারানো হয়েছে। হিরো আলম হারার প্রশ্নই ওঠে না বলে জানান তিনি।

লাইভে তিনি বলেন, পার্লামেন্টকে ছোট করা হবে হিরো আলম যেদিন সংসদে যাবে, আমি যখন নমিনেশন কিনি তখন বলা উচিত ছিল আমার কাছে যেন মনোনয়নপত্র বিক্রি করা না হয়। আমি গেলে সংসদ কেন ছোট হবে?

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »