1. md.zihadrana@gmail.com : admin :
লে লে মাজা লে” - দৈনিক সবুজ বাংলাদেশ

১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । সকাল ৮:০৮ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
লে লে মাজা লে”

লে লে মাজা লে”

স্টাফ রিপোর্টারঃ

এই ভারতীয় সংস্কৃতি এমন এক সংস্কৃতি যেখানে রবীন্দ্রনৃত্য থেকে ভারতনাট্যম যতটা আপন, ঠিক তেমনি আপন করে নেয় পাশ্চাত্য শিক্ষাকেও। আর তারই মধ্যে অত্যধিক জনপ্রিয় একটি পাশ্চাত্য নাচ হলো বেলি ডান্স। আগে বিদেশ বিভুঁয়ে যে বেলিডান্স এর প্রচলন ছিল এখন প্রচুর নৃত্যশিল্পী এই নাচ আয়ত্ত করার চেষ্টা করছে।

শেষত বলিউডে বহুচর্চিত এখন বেলি ডান্স। অভিনেতা অভিনেত্রীরা হামেশাই চর্চা করেন এই নাচ নিয়ে। যবে থেকে বলিউডের নোরা ফাতেহি জনপ্রিয়তা পেয়েছে তবে থেকেই বেলি ডান্স যেন সকলের কাছে পরিচিত হয়ে উঠেছে। তবে কেবল সেলিব্রেটিরা নয় এখন নির্দ্বিধায় এই নৃত্য শিল্প আয়ত্ত করার জন্য এগিয়ে আসছেন যুবতীরা।

তলে লে লেইতো প্রায় বেলি ডান্সের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে দেখা যায়। এই যেমন সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে এক যুবতীর বেলি ডান্স তাক লাগিয়ে দিয়েছে। সম্প্রতি ভাইরাল হওয়ায় ভিডিওতে দেখা যাচ্ছে যুবতীর পরনে রয়েছে দুই পিস পোশাক‌।

 

বলিউডের বিখ্যাত গান “লে লে মাজা লে” এর তালে দূর্দান্ত বেলি ড‍্যান্স করে ভাইরাল হয়েছেন এই যুবতী। গানের তালে তালে যেভাবে সে কোমরে, শরীরে হিল্লোল তুলছেন তা সত্যিই অনবদ্য। নাচের সাথে আবেদনময়ী ভঙ্গি ও সৌন্দর্য মিলেমিশে একাকার হয়ে গেছে। তার নিখুঁত স্টেপ নজর কেড়েছে। ভিডিওটি পোস্ট হতেই প্রচুর মানুষ সেটি পছন্দ করেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »