1. md.zihadrana@gmail.com : admin :
শত কোটি টাকার অবৈধ সম্পদ অর্জন: গণপূর্তের সাবেক অতি: প্রধান প্রকৌশলী প্রদীপ কুমার বসুর বিরুদ্ধে মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন - দৈনিক সবুজ বাংলাদেশ

২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ৩:১১ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
বুড়িচংয়ে আইনশৃঙ্খলা কমিটির সভায় সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা ইউএনও’র! এসএসসি বন্ধন ২০০১ বাংলাদেশ এর উদ্যোগে ইফতার খাদ্য সামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল রাজধানীর খিলগাঁও সবুজবাগ ও মুগদা থানা জুড়ে মাদকের সয়লাব জবিস্থ হবিগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে শাকির-তানিম দুর্গন্ধযুক্ত গরুর মাংসে কাপড়ের রং মিশিয়ে করা হয় তাজা লন্ডনে রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে নিরাপদ বাংলাদেশ চাই ইউকে’র মতবিনিময় ও ইফতার সম্পন্ন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু মোঃ কায়সার হোসেনে কর্তৃক বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীকে হুমকির অভিযোগ বাংলাদেশ মাল্টিমিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত সদরঘাটে রানার জুয়া যেন ওপেন সিক্রেট!
শত কোটি টাকার অবৈধ সম্পদ অর্জন: গণপূর্তের সাবেক অতি: প্রধান প্রকৌশলী প্রদীপ কুমার বসুর বিরুদ্ধে মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন

শত কোটি টাকার অবৈধ সম্পদ অর্জন: গণপূর্তের সাবেক অতি: প্রধান প্রকৌশলী প্রদীপ কুমার বসুর বিরুদ্ধে মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন

বিশেষ প্রতিবেদক

গণপূর্ত অধিদপ্তরের সাবেক অতি: প্রধান প্রকৌশলী প্রদীপ কুমার বসুর নানা প্রকার অনিয়ম-দুর্নীতি ও অবৈধ সম্পদ অর্জন এর বিরুদ্ধে প্রাপ্ত অভিযোগের তদন্তের উদ্যোগ নিয়েছে গণপূর্ত মন্ত্রণালয়।
এ সংক্রান্তে ১ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের অধিশাখা ০৫.এর ১৩-১০-২০২২ তারিখে ২৫.০০.০০০০.০১৮.৯৯.০১৩.১৯-৩১০ নং স্মারকে এই তদন্ত কমিটি গঠন করা হয়। তদন্ত কর্মকর্তা নিযুক্ত হয়েছেন যুগ্ম সচিব (প্রশাসন) মো: মোতাহার হোসেন।
তিনি অভিযোগকারী ( দরখাস্তকারী) ও অভিযুক্ত সাবেক প্রধান প্রকৌশলী প্রদীপ কুমার বসুকে আগামী ০১ ডিসেম্বর ২০২২ ইং তারিখে ভবন নং ৫ রুম নং ৩১০ এ শুনানীর জন্য হাজির হতে নোটিশ প্রদান করেছেন। যার স্মারক নং ২৫.০০.০০০০.০৫৪.২৭.০১৬.২০২২-৮০ তারিখ ২২/১১/২০২২ইং।
উল্লেখ্য যে, সাবেক অতি: প্রধান প্রকৌশলী প্রদীপ কুমার বসু চাকুরী করা কালে অনিয়ম ,দুর্নীতির আশ্রয় নিয়ে প্রায় শত কোটি টাকার মালিক হয়েছেন। এসব টাকায় তিনি খুলনা শহরে বিশাল মার্কেট, বহুতলা বাড়ী ও ঢাকায় আলীশান ফ্ল্যাট ক্রয় করেছেন। এ ছাড়া ভারতে তিনি প্রচুর টাকা পাচার করেছেন।
এ বিষয়ে কথা বলার জন্য বারবার তার সেল ফোনে কল করলেও তিনি কল রিসিভ করেন নি। তবে তার স্ত্রী তাপসী বিশ^াস জানান, তিনি বর্তমানে ভারতে অবস্থান করছেন। উল্লেখ্য যে তার বিরুদ্ধে দুদকেও একটি অভিযোগ তদন্তাধীন রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »