1. md.zihadrana@gmail.com : admin :
শরীয়তপুরে কিশোরীকে অপহরণের পর গনধর্ষণ - দৈনিক সবুজ বাংলাদেশ

১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । সন্ধ্যা ৬:৪২ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
শরীয়তপুরে কিশোরীকে অপহরণের পর গনধর্ষণ

শরীয়তপুরে কিশোরীকে অপহরণের পর গনধর্ষণ

নিজস্ব প্রতিবেদকঃ
শরীয়তপুর জেলার জাজিরা উপজেলা পদ্মা সেতু দক্ষিণ থানা এলাকায় ১৬ বছরের কিশোরীকে অপহরণের পর গনধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় ৬ জনকে অভিযুক্ত করে পদ্মা সেতু দক্ষিণ থানায় একটি মামলা রুজু হয়েছে ।

অভিযুক্তরা হলেন- উপজেলার হাজী জৈনুদ্দিন মাদবর কান্দির ওমর ফারুক মাদবর(২১),রতন মাদবর (৩০), আলমগীর বেপারী ও অজ্ঞাত আরো তিনজন।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ২৬ মে বিকেলে শিবচর উপজেলার ক্রোকচর গ্রামে নানা বাড়ি থেকে নিজ বাড়ি হাজী জৈনুদ্দিন মাদবর কান্দির উদ্দেশ্যে আসার পথে মৌলভীকান্দি এলাকায় অভিযুক্ত ওমর ফারুক মাদবর,রতন মাদবর , আলমগীর বেপারী ও অজ্ঞাত আরো তিনজন ওই কিশোরীকে জোরপূর্বক একটি সাদা মাইক্রোবাসে তুলে অপহরণ করে নাও ডোবা গোল চত্ত্বরের দিকে নিয়ে যায়। এ সময় ওই কিশোরী পানি পান করতে চাইলে অভিযুক্তরা চেতনা নাশক ঔষধ মেশানো পানি পান করিয়ে তাকে দুর্বল করে ফেলে। মাইক্রো বাসের ভেতরেই অভিযুক্তরা জোরপূর্বক ভুক্তভোগী কিশোরীকে ধর্ষণ করে। পালাক্রমে ধর্ষণের পর অভিযুক্তরা ওড়না দিয়ে হাত বেঁধে কিশোরী কে জমাদার স্ট্যান্ড থেকে জাজিরা যাওয়ার রাস্তায় মাইনুদ্দিন কান্দি নামক স্থানে অবস্থিত পল্লী বিদ্যুৎ অফিসের ২০০ গজ উত্তর পাশে রাস্তার উপর ফাঁকা স্থানে ফেলে চলে যায়। পরবর্তীতে পথচারীরা বিষয়টি পদ্মা সেতু দক্ষিণ থানা পুলিশকে সংবাদ দেয়। পরে পুলিশ অচেতন অবস্থায় রাত ৮.১৫ মিনিটের সময় উদ্ধার করে পার্শ্ববর্তী একটি ক্লিনিকে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর জ্ঞান ফিরলে কিশোরীর বাবা মাকে খবর দেওয়া হয়। পরে ভুক্তভোগী কিশোরী পুলিশ ও তার মায়ের কাছে গণধর্ষণের বিষয়টি বর্ণনা করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »