1. md.zihadrana@gmail.com : admin :
শরীয়তপুর-চাঁদপুর ফেরীঘাটে ২০ কেজি গাঁজাসহ আটক - দৈনিক সবুজ বাংলাদেশ

২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । সকাল ৮:১২ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
বিশ্বনাথে পৌর মেয়রের উপর  কাউন্সিলর রাসনা বেগমের মামলা:  মেয়রের বিরুদ্ধে ঝাড়ু– মিছিল, উত্তেজনা তিতাস গ্যাসের সিবিএ সভাপতি মরহুম কাজিম উদ্দিন প্রধানের স্মরনসভা সমবায় লুটে আগষ্টিন পিউরিফিকেশনের সম্পদের পাহাড়ের উৎস কোথায় ? গুলশানে স্পা অন্তরালে দিনে ও রাতে চলছে বাহারের ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক বাণিজ্য জগতে বিশেষ অবদানের জন্য এশিয়া প্যাসিফিক এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২৪ পেলেন হোটেল রয়্যাল প্যালেসের কর্তা আশরাফুল সেখ বিকাশে ভুল নম্বরে চলে যাওয়া টাকা উদ্ধার করে দিল যাত্রাবাড়ী থানার ওসি অপারেশন মামুন ডেমরায় সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে গণধোলাইয়ের শিকার দুই ব্যাক্তি সমবায় অধিদপ্তরের কামাল-মিজান-রুহুল-জয়নাল-শাকিল চক্রের ইন্ধনে এমসিসিএইচএসএল-এ লুটপাট ! শার্শায় সহকারী প্রধান শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ
শরীয়তপুর-চাঁদপুর ফেরীঘাটে ২০ কেজি গাঁজাসহ আটক

শরীয়তপুর-চাঁদপুর ফেরীঘাটে ২০ কেজি গাঁজাসহ আটক

শাহীন আহমেদভে, দরগঞ্জ প্রতিনিধিঃ

কুমিল্লা থেকে মাদারীপুরের উদ্দেশ্যে মোটরসাইকেল যোগে ২০ কেজি গাঁজা নিয়ে যাওয়ার সময় লিটন মোল্লা নামে এক ব্যাক্তিকে আটক করেছে পুলিশ। শুক্রবার (০৫ মে) দুপুর ১২টার দিকে শরীয়তপুরের সখিপুর থানার নরসিংহপুর ফেরিঘাটের ২নং ঘাট থেকে তাকে আটক করা হয়।

লিটন মোল্লা মাদারীপুর জেলার সদর থানার চরনোসনা গ্রামের মৃত মো. জাহিদ মোল্লার ছেলে।

সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আসাদুজ্জামান হাওলাদার বলেন, শরীয়তপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার মহোদয়ের দিক নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুরের হরিনা ফেরি ঘাট থেকে শরীয়তপুরের নরসিংহপুর ফেরি ঘাটের উদ্দেশ্যে ছেড়ে আসা কাকলি ফেরি থেকে লিটন মোল্লাকে ২০ কেজি গাঁজাসহ আটক করা হয়েছে। একটি মোটরসাইকেলের পেছনে দঁড়ি দিয়ে বেঁধে একটি ব্যাগের ভেতর পাঁচটি পোটলায় ২০ কেজি গাজা নিয়ে সে কুমিল্লার সাশন গাছা এলাকা থেকে মাদারীপুর যাচ্ছিল বলে স্বীকার করেছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »