1. md.zihadrana@gmail.com : admin :
শেখ হাসিনাকে ক্ষমতায় রেখে বাংলাদেশে কোনো নির্বাচন হবে নাঃ বরকত উল্লাহ বুলু - দৈনিক সবুজ বাংলাদেশ

২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ । সন্ধ্যা ৬:২০ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
বটিয়াঘাটার মাখঝানুল উলুম নুরানী ও মহিলা মাদ্রাসার সুপারের বিরুদ্ধে অনৈতিক কর্মকান্ডের প্রতিবাদ করায় চাকরিচ্যুত হলো এক শিক্ষিকা  বিএমইটির ১১ স্মার্ট কার্ড জালিয়াতি: বিদেশ যেতে না পেরে দুর্ভোগে কর্মীরা কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনী সাধারণ সম্পাদক মোস্তফা কামাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪৪ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের আলোচনা সভা ও দোয়া অনুষ্টিত মাদারীপুরে প্রতিবন্ধী ভাতার টাকা দুই সহকারী সমাজসেবা অফিসারের পকেটে যমুনা লাইফের গ্রাহক প্রতারণায় ‘জড়িতরা’ কে কোথায় মেয়র বলে কথা: একাধিক পত্রিকায় পৌরসভার দুর্নীতি ও ভূমিদুস্যতার সংবাদ প্রকাশিত হলেও নিরব প্রশাসন বাংলাদেশে উদ্বোধন হলো টাটা মটরস-এর ‘টাটা যোদ্ধা ঔষধ প্রশাসনের দুর্নীতিবাজ কর্মকর্তাদের প্রত্যাক্ষ মদদে ইউনানী, আয়ুর্বেদিক কোম্পানির প্রাণঘাতী ঔষধে বাজার সয়লাব স্নাতকের মেধা তালিকায় তৃতীয় স্থানে অবন্তীকা
শেখ হাসিনাকে ক্ষমতায় রেখে বাংলাদেশে কোনো নির্বাচন হবে নাঃ বরকত উল্লাহ বুলু

শেখ হাসিনাকে ক্ষমতায় রেখে বাংলাদেশে কোনো নির্বাচন হবে নাঃ বরকত উল্লাহ বুলু

স্টাফ রিপোর্টার:

বিএনপির দাবিতে শতকরা নব্বই শতাংশ মানুষ ইতিমধ্যে সমর্থন জানিয়ে বিএনপি’র সমাবেশে যোগ দিচ্ছে বলে মনে করেন বিএনপি অন্যতম ভাইস চেয়ারম্যান বুলু।

আজ ২০ অক্টোবর সকাল ১১ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে জিয়াউর রহমান সমাজ কল্যাণ পরিষদ-জিসপ কর্তৃক আয়োজিত এক অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে বরকত উল্লাহ বুলু আরও বলেন,

বাংলাদেশের মানুষ নিজের অর্থ ও শ্রম দিয়ে শেখ হাসিনার পদত্যাগ চাই। শেখ হাসিনা গত নির্বাচনে বাবার নামে কসম খেয়ে দিনের ভোট রাতে করেছে সুতরাং এই সরকারের অধীনে নির্বাচন করা যায় না। গণতন্ত্র ধ্বংস করে গণতান্ত্রিক দেশগুলোর সাথে বাংলাদেশের শত্রুতার সৃষ্টি করেছে এই সরকার।
তিনি উল্লেখ করেন, শেখ পরিবারের ৬০ জন লোক দেশ চালাচ্ছে এবং লক্ষ কোটি টাকা বিদেশে পাচার করে দেশ ধ্বংস করেছে।

এ সময়ে প্রধান বক্তার বক্তব্যে জয়নাল আবেদীন ফারুক বলেন,
প্রশাসনের কিছু অতি উৎসাহী কর্মকর্তাদের দিয়ে এ সরকার আবারও ক্ষমতায় যেতে চায়।
তলে তলে সমঝোতার কথা বিএনপি বিশ্বাস করে না বিএনপি আদব কায়দার আর দল শান্তি পূর্ণভাবে ক্ষমতা হস্তান্তর করতে হবে, শ্রীলংকার মত করতে চায় না। আমাদের নেতা তারেক রহমান ক্ষমতায় গেলে আজীবন তত্ত্বাবধায়ক সরকার সংবিধানে সংযোজন করবে, বলে আশাবাদ ব্যক্ত করেন বিএনপি চেয়ারপারসন এর উপদেষ্টা মন্ডলীর অন্যতম এই সদস্য।

বিশেষ অতিথির বক্তব্যে বিএনপির যুগ্ম-মহাসচিব ব্যারিস্টার এ এম মাহাবুব উদ্দিন খোকন বলেন,
আওয়ামী লীগের ওয়াদা জনগণ এবং বিএনপি বিশ্বাস করে না। জাতির কাছে যদি আওয়ামী লীগ ক্ষমা চাই, তবে আওয়ামী লীগের সাথে আলোচনার পরিবেশ সৃষ্টি হবে।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও বিএনপি নেতা মোঃ শাহজাহান খান,হাবিবুর রহমান হাবিব, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, রফিকুল আলম মজনু সহ সকল নেতৃবৃন্দের বিরুদ্ধে মামলা ও রায় প্রত্যাহার সহ নিঃশর্ত মুক্তির দাবিতে আয়োজিত এই অবস্থান কর্মসূচির সভাপতিত্ব করেন জিসপ কেন্দ্রীয় কমিটির সভাপতি গিয়াস উদ্দিন খোকন।
এডভোকেট মোঃ কামাল কামাল হোসেনের পরিচালনায় উক্ত অবস্থান কর্মসূচিতে উপস্থিত ছিলেন,
বিএনপি’র চট্টগ্রাম বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক মোঃ হারুন অর রশিদ, বিএনপি নির্বাহী কমিটির সদস্য অধ্যক্ষ আলমগীর হোসেন, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট শাহিনুর, রকিবুল ইসলাম রিপন, মুক্তার আকন্দ প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »