1. md.zihadrana@gmail.com : admin :
শেখ হাসিনার অধীনে আর কোন নির্বাচন হতে পারে না: খন্দকার মোশারফ - দৈনিক সবুজ বাংলাদেশ

২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । সকাল ১০:৩৭ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
বায়োফার্মা পেলো ইনস্টিটিউশনাল অ্যাপ্রিসিয়েশন অ্যাওয়ার্ড” নরসিংদীতে আবারো পল্লী বিদ্যুতের হরিলুট, মাঠকর্মী আটক ! কেরানীগঞ্জে পরিত্যক্ত ট্রাঙ্কে যুবকের লাশ কুমিল্লায় মোবাইল ফোন ও নগদ টাকাসহ তিন ছিনতাইকারী গ্রেফতার সাগরদাঁড়ীতে প্রতিষ্ঠাতা অধ্যক্ষর সমাধি’র পাশে অশ্লীল নৃত্য, সুশীল সমাজের ক্ষোভ শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসক সংকটসহ নানা সমস্যায় জর্জরিত পুকুরে গোসল করতে গিয়ে সর্প দংশনের শিকার চতুর্থ শ্রেণীর ছাত্র বন্যা পরিস্থিতি মোকাবেলার লক্ষ্যে বিশ্বনাথে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার প্রেস ব্রিফিং পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বিবৃতিতে গভীর উদ্বেগ প্রকাশ বিএফইউজে-ডিইউজের পাটুরিয়া ঘাটে বাস চালকদের সিন্ডিকেট, যাত্রী হয়রানি চরমে !
শেখ হাসিনার অধীনে আর কোন নির্বাচন হতে পারে না: খন্দকার মোশারফ

শেখ হাসিনার অধীনে আর কোন নির্বাচন হতে পারে না: খন্দকার মোশারফ

 

ময়মনসিংহ প্রতিনিধি:শেখ হাসিনার অধীনে আর কোন নির্বাচন হতে পারে না বলে মন্তব্য করেছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য খন্দকার মোশারফ হোসেন। তিনি বলেন, আজকের প্রধানমন্ত্রী বলেছিলেন ক্ষমতায় আসলে দশ টাকা কেজি চাল খাওয়াবে। তারা একটা কথাও রক্ষা করেনি। জনগণের সাথে প্রতারণা করেছে। মুক্তিযুদ্ধের চেতনার সাথে বিশ্বাসঘাতকতা করেছে। বার বার মানুষকে ঠকিয়েছে। তাদের হাতে গণতন্ত্র পুনরুদ্ধ হবে না। আর গণতন্ত্র পুনররুদ্ধার না হলে এদেশের ভোটের অধিকার পাবে না।

আরও বলেন, আজকের এই সরকারের কাছে দাবি করে কোন লাভ নাই। একটাই টার্গেট এই স্বৈরাচারী সরকারকে দেশের স্বার্থে, জনগণের স্বার্থে, বিদেশে আমাদের ভাবমূর্তি ফিরিতে আনতে এই স্বৈরাচার জালেম সরকারকে হটাতে হবে এবং তার থেকে জনগণকে মুক্ত করতে হবে।

সামনে আন্দোলন, দ্রব্যমূল্য কমাতে হবে গণতন্ত্র দিতে হবে, তা না হলে পদত্যাগ করে দেশে একটি নির্দলীয় নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠা করতে হবে।

তবে আন্দোলন ছাড়া কোন স্বৈরাচারের পতন ঘটানো যায় না উল্লেখ করে তিনি বলেন, বর্তমানের সংকট থেকে দেশকে রক্ষা করতে হলে দলের কর্মীদের মধ্যে কোন বিভেদ থাকলে তা ভুলে দেশের স্বার্থে ঐক্যবদ্ধ হতে হবে। তবেই জনগণ সাহস পাবে। তাই রাস্তায় নেমে স্বৈরাচারের পতন ঘটানোর প্রস্তুতি নিতে হবে।

বুধবার বিকেলে ময়মনসিংহ নগরীর নতুন বাজারস্থ দলীয় কার্যালয়ের সামনের সড়কে দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে জেলা দক্ষিণ ও উত্তর বিএনপির বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আজকে দ্রব্যমূল্য কে বৃদ্ধি করেছে। আওয়ামীলীগ এখন হাইব্রীড সরকার। তারা দেশের অর্থনীতি, ব্যবসা বাণিজ্য নিয়ন্ত্রণ করছে আওয়ামীলীগ সিন্ডিকেট। এই সিন্ডিকেট দ্রব্যমূল্যের উর্ধ্বগতি থেকে শুরু করে বিদ্যুতের দাম বৃদ্ধি করেছে। চালের দাম ছিল ১৬ টাকা এখন ৫০ টাকা।

সমাবেশে সভাপতিত্ব করেন দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক ডা: মাহাবুবুর রহমান লিটন। এ সময় উত্তর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মোতাহার হোসেন তালুকদারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, বিএনপি নেতা প্রকৌশলী ইশরাক হোসেন, নির্বাহী সদস্য শাহ নূরুল কবীর শাহীন,শাহ শহীদ সারোয়ার,ইঞ্জি. ইকবাল হোসাইন, কেন্দ্রীয় যুবদলের সাংগঠনিক সম্পাদক মামুন, মহানগর বিএনপির আহবায়ক অধ্যাপক শফিকুল ইসলাম, যুগ্ম-আহবায়ক আবু ওয়াহাব আকন্দ, অধ্যাপক শেখ আমজাদ আলী, দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ডা. মাহবুবুর রহমান লিটন, সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন বাবলু, আলমগীর মাহমুদ, কাজী রানা, দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ফখরউদ্দিন আহমেদ বাচ্চু, আখতারুজ্জামান বাচ্চু, অ্যাড. ফাত্তাহ খান, মহানগর যুগ্ম আহবায়ক এ কে এম মাহবুবুল আলম, অ্যাড. এমএ হান্নান খান, লিটন আকন্দ, শামীম আজাদ, বিএনপি নেতা ইয়াসের খান চৌধুরীসহ দক্ষিণ ও উত্তর জেলা এবং মহানগর বিএনপি, যুবদল, স্বেচ্চাসেবক দল, শ্রমিকদল ও মহিলাদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে সমাবেশকে কেন্দ্র করে নগরীতে বিএনপি নেতাকর্মীদের উৎসাহ উদ্দীপনা ছিল চোখে পড়ার মত। ফলে দুপুর

 

থেকে মিছিল সহকারে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা সমাবেশ স্থলে সমাবেত হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »