1. md.zihadrana@gmail.com : admin :
শেরপুরে চুরি ও ছিনতাই প্রতিরোধে চালক ও মালিকদের সাথে মতবিনিময় সভা - দৈনিক সবুজ বাংলাদেশ

২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ১০:১৫ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
গণপূর্তের ইএম কারখানা বিভাগের নির্বাহী প্রকৌশলী ইউসুফের ভুয়া বিল ও কমিশন বাণিজ্য কার বলে বলিয়ান এলজিইডির বাবু নারায়ণগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসে আনসার এবং দালালদের চলছে প্রকাশ্যে ঘুষ বাণিজ্য  বেনাপোল কাস্টমস কর্মকর্তা এসি নুরের অবাধ ঘুষ বাণিজ্য গুচ্ছের পছন্দক্রমে সর্বোচ্চ আবেদন জবিতে টঙ্গীর মাদক সম্রাজ্ঞী আরফিনার বিলাসবহুল বাড়ী-গাড়ী রেখে থাকেন বস্তিতে! শরীয়তপুরে কিশোরীকে অপহরণের পর গনধর্ষণ বেনাপোল কাস্টমসে ফুলমিয়া নাজমুল সিন্ডিকেটের ডিএম ফাইলে অবাধ ঘুষ বাণিজ্য নারীঘটিত কারন দেখিয়ে জবির ইমামকে অব্যাহতি, শিক্ষার্থীরা বলছে সাজানো নাটক মিটফোর্ডের জিনসিন জামান এখন ইমপেক্স ল্যাবরেটরীজ (আয়) এর গর্বিত মালিক
শেরপুরে চুরি ও ছিনতাই প্রতিরোধে চালক ও মালিকদের সাথে মতবিনিময় সভা

শেরপুরে চুরি ও ছিনতাই প্রতিরোধে চালক ও মালিকদের সাথে মতবিনিময় সভা

এসডি সোহেল রানা শেরপুর থেকেঃ

শেরপুরের নালিতাবাড়ী তারাগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে নালিতাবাড়ী থানা পুলিশ কর্তৃক আয়োজিত ভাড়ায় চালিত মোটর সাইকেল, সিএনজি, অটোরিকসা, ইজিবাইক, ভ্যান ইত্যাদি চুরি ও ছিনতাই প্রতিরোধে চালক ও মালিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আজ রবিবার (০২ মার্চ) দুপুর ২:৩০ ঘটিকায় নালিতাবাড়ী থানা পুলিশ কর্তৃক আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন জনাব মোঃ কামরুজ্জামান বিপিএম, পুলিশ সুপার, শেরপুর মহোদয়।

পুলিশ সুপার মহোদয় তাঁর বক্তব্যের শুরুতে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান সহ ১৫ আগস্ট শাহাদাৎ বরণকারী বঙ্গবন্ধু’র পরিবারের সদস্য, মহান মুক্তিযুদ্ধে ত্রিশ লাখ শহীদ ও দুই লাখ মা–বোন-কে গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেন।

তিনি বলেন বঙ্গবন্ধু একটি স্বাধীন সার্বভৌম বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন, একটি স্বাধীন দেশের মানচিত্র উপহার দিয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদেরকে সেই স্বপ্ন রূপান্তরের পথ দেখিয়ে এগিয়ে নিয়ে চলেছেন। ভিশন ২০৪১ বিনির্মাণে কাঁধে কাঁধ মিলিয়ে একত্রে এগিয়ে চলেছি। এই উন্নতিতে বাধা হয়ে আসছে বিভ্রান্তকারী কিছু দুষ্ট চক্র। আমি অনুরোধ করবো আপনারা এই দুষ্ট চক্রের ফাঁদে পা-দিবেন না। তাদের মধ্যে একটি হলো সর্বনাশা মাদক। আমাদের অবশ্যই এই মাদক থেকে দূরে থাকতে হবে।

তিনি চালকদের উদ্দেশ্যে বলেন, এক দুই জন যাত্রী নিয়ে দূরের নির্জন জায়গায় ভাড়ায় গেলে আরো সচেতন হওয়ার আহবান জানান। চুর চক্রের সদস্যরাই ভদ্রবেশী যাত্রী সেজে ছিনতাই করে থাকেন। তাই কোন যাত্রীর আচরণ বা মতিগতি অস্বাভাবিক মনে হলে দ্রুত পুলিশের সহায়তা নেয়ার জন্য তিনি নির্দেশনা দেন।

এ ছাড়াও রাতের বেলা দুরে কোথাও যেতে হলে কৌশলে যাত্রীর নাম ও মোবাইল নাম্বার নিয়ে ষ্ট্যান্ডের সভাপতি বা সেক্রেটারীকে এসএমএস করে জানিয়ে যেতে পারেন। এতে করে কোন ধরনের দুর্ঘটনা হলে আইন শৃঙ্খলা বাহিনী আইনি ব্যবস্থা নিতে পারে।

পুলিশ সুপার মহোদয় বলেন, এক শ্রেণীর চালক আছেন যারা বিভিন্ন অপকর্মের সাথে জড়িত।
তারা মাদক পরিবহন সহ বিভিন্ন ছিনতাই চক্রের সাথে মিলে তার পরিচিত চালকদেরই ক্ষতি করে চলছে প্রতিনিয়ত।
তাদের সম্পর্কে আপনারাই ভালো জানেন। আপনারাই তাদের প্রতিহত করতে পারবেন নিজেরদের সচেতনতার মাধ্যমে।
সেই সাথে পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করবেন।
পুলিশ সব সময় আপনাদের পাশে আছে, থাকবে।

জনাব এমদাদুল হক, অফিসার ইনচার্জ, নালিতাবাড়ী থানা, শেরপুর এর সভাপতিত্বে অনুষ্ঠান বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জনাব ইয়াসমিন, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল), শেরপুর;জনাব মোঃ মোকছেদুর রহমান লেবু, উপজেলা পরিষদ, নালিতাবাড়ী, শেরপুর; জনাব আলহাজ্ব মোঃ আবু বক্কর সিদ্দিক, মেয়র, নালিতাবাড়ী পৌরসভা, শেরপুর; জনাব এ.এইচ.এম মোস্তফা কামাল, সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ, নালিতাবাড়ী উপজেলা শাখা; জনাব মোঃ ওয়াজ কুরুনী, সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ, নালিতাবাড়ী উপজেলা শাখা; জনাব বাবু অরুন চন্দ্র সরকার, সভাপতি, ট্রাক, ট্র্যাংকলড়ি, ক্যাভার্ডভ্যান মালিক সমিতি, নালিতাবাড়ী উপজেলা শাখা; প্রেস ক্লাবের সভাপতিসহ সিনিয়র সাংবাদিক জনাব এম এ আকাম হীরা ও কয়েকজন অটে চালক শ্রমিক।

এছাড়াও চালক ও মালিকদের সাথে মতবিনিময় সভায় সকল পর্যায়ের শ্রমিক ভাড়ায় চালিত মোটর সাইকেল, সিএনজি, অটোরিকসা, ইজিবাইক, ভ্যান চালকবৃন্দ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »