1. md.zihadrana@gmail.com : admin :
সরকারী দপ্তরে নির্বাচনী প্রচারণা! - দৈনিক সবুজ বাংলাদেশ

১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । সন্ধ্যা ৭:০৯ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
সরকারী দপ্তরে নির্বাচনী প্রচারণা!

সরকারী দপ্তরে নির্বাচনী প্রচারণা!

 

স্টাফ রিপোর্টার:

উপরের ছবিটি তেজগাঁওস্থ বিসিক ভবনের ৩য় তলায় অবস্থিত বিসিক পরিচালক (অর্থ) মোঃ কামাল উদ্দিন বিশ্বাস এর ব্যক্তিগত সহকারী মোঃ ইমাম হাছানের কক্ষের ছবি। যেখানে ১৬-০৫-২০২৪ তারিখ সকাল ৯.৩৯ মিঃ সময় মোঃ আসাদুজ্জামান তসলিম এবং মোঃ আল আমিন নামের দুইজন বিসিকের অবসরপ্রাপ্ত কর্মচারী এবং অন্য তিনজন হচ্ছেন মোঃ শরীফ উদ্দিন সরকার,সহকারী নিরীক্ষা কর্মকর্তা, নিরীক্ষা বিভাগ,মোঃ আব্দুস সালাম, উচ্চমান সহকারী, পরিকল্পনা বিভাগ এবং মোঃ গোলাম রব্বানী, অফিস সহায়ক এমআইএস বিভাগ চলমান উপজেলা নির্বাচন উপলক্ষ্যে বিভিন্ন পেশাজীবি নেতাদের নিয়ে নির্বাচনী আলোচনার আয়োজন করেন!
একটি সরকারী অফিসে সরকার নির্ধারিত মানদন্ড অনুযায়ী কর্মকান্ড সম্পাদনের বিধান আছে। অফিস চলাকালীন সময়ে এবং অফিস সময় শুরুর প্রারম্ভে একটি সরকারী দপ্তরে অবস্থান করে বেসরকারী কোন প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণা চালানোর কোন সুযোগ থাকার কথা নয়।
অবসরপ্রাপ্ত সরকারী কর্মচারীর আহবানে সাড়া দিয়ে একটি সরকারী দপ্তরের আসবাবপত্র ও বিদ্যুত ব্যবহার করে নির্বাচনী প্রচারণায় অংশ গ্রহণ করতে সভা করতে পারেন না। এখানেই তারা খ্যান্ত হন নি। সেই ছবি ক্যাপশন সহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে পোষ্ট দিয়ে আসাদুজ্জামান তছলিম কি বার্তা দেয়ার চেষ্টা করছেন-তা কারে বোধগম্য নয়।
সরকারী কর্মচারী আচরণ বিধিমালা অনুযায়ী এ ধরনের আচরণ গুরুতর অসদাচরণের পর্যায়ে পড়ে। যা বিভাগীয় শাস্তিযোগ্য অপরাধ।
এ বিষয়ে বিসিক চেয়ারম্যান ও পরিচালক (প্রশাসন) এর পদক্ষেপ কামনা করেছেন বিসিক কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »