1. md.zihadrana@gmail.com : admin :
সরকারের পদত্যাগ ছাড়া প্রলোভন দিয়ে বিএনপিকে নির্বাচনে নেওয়া যাবে না : সৈয়দ এমরান সালেহ প্রিন্স - দৈনিক সবুজ বাংলাদেশ

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । ভোর ৫:১৯ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
স্বতন্ত্র সাংসদ ওয়াহেদের বেপরোয়া আট খলিফা চৌদ্দগ্রামে পুকুরের মালিকানা নিয়ে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা ঋণ খেলাপী রতন চন্দ্রকে কালবের পরিচালক পদ থেকে অপসারন দাবি নীরব ঘাতক নীরব লালমাই অবৈধভাবে ফসলি জমির মাটি নিউজ করতে গিয়ে হুমকি, থানায় জিডি বিশ্বনাথের পৌর মেয়রের বিরুদ্ধে সাত কাউন্সিলরের পাহাড়সম অভিযোগ বিশ্বনাথে ১১ চেয়ারম্যান প্রার্থী’সহ ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল মুখে ভারতীয় পণ্য বয়কট, অথচ ভারতেই বাংলাদেশি পর্যটকের হিড়িক শার্শায় সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা গণপূর্ত অধিদপ্তরের মহা দূর্নীতিবাজ ডিপ্লোমা মাহাবুব আবার ঢাকা মেট্রো ডিভিশনে!
সরকারের পদত্যাগ ছাড়া প্রলোভন দিয়ে বিএনপিকে নির্বাচনে নেওয়া যাবে না : সৈয়দ এমরান সালেহ প্রিন্স

সরকারের পদত্যাগ ছাড়া প্রলোভন দিয়ে বিএনপিকে নির্বাচনে নেওয়া যাবে না : সৈয়দ এমরান সালেহ প্রিন্স

ময়মনসিংহ প্রতিনিধি:  

সরকারের পদত্যাগ ছাড়া প্রলোভন দিয়ে বিএনপিকে নির্বাচনে নেওয়া যাবে না বলে মন্তব্য করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স। তিনি বলেন, আওয়ামীলীগ সরকারের অধীনে কোন নির্বাচনে যাবে না বিএনপি। কিন্তু বর্তমান সরকার ও তাঁর মন্ত্রীরা নানা প্রলোভন দিয়ে বিএনপিকে নির্বাচনে নেওয়ার ষড়যন্ত্র করছে। তা আর বাস্তবায়ন হবে না।

বিএনপি নেতা প্রিন্স আরও বলেন, তেলসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের উচ্চ মূল্যে দেশের জনগন দিশেহারা। অথচ এই জনদূর্ভোগ নিয়ে সরকারের কোন মাথা ব্যাথা নেই। তারা দেশের কথা চিন্তা না করে বিএনপি ও বিরোধী মত দমনে ব্যস্ত রয়েছে। কিশোরগঞ্জের বাজিতপুরে বিএনপির সম্মেলনের মঞ্চ ভেঙ্গে দিয়ে আওয়ামীলীগের সন্ত্রাসীরা। কিন্তু দমন-পীড়ন করে এবার আর পতন ঠেকানো যাবে না।

এ সময় তিনি বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, ঐক্যবদ্ধ ভাবে প্রস্তুতি নিন। অচিরেই ধাপে ধাপে সরকার পতনের চূড়ান্ত আন্দোলনের ডাক আসবে। এই আন্দোলনের মাধ্যমেই সরকারের পতন নিশ্চিত করে গণতন্ত্র পুনরুদ্ধারের মাধ্যমে দেশে জনগনের সরকার প্রতিষ্ঠা করা হবে।

মঙ্গলবার (১০মে) বিকেল ৪টার দিকে নগরীর রামবাবু রোড এলাকার একটি রেস্টুরেন্টে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে দলের পুর্নগঠন কার্যক্রম ত্বরান্বিত ও আগমী দিনের সকল কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে ময়মনসিংহ উত্তর জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক ও তারাকান্দা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোতাহার হোসেন তালুকদার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স উপরোক্ত কথা বক্তব্য বলেন।

সভায় আরও উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. নূরুল হক, বিএনপি নেতা হাফেজ আজিজুল হক, কামরুজ্জামান লিটন, উত্তর জেলা যুবদল সভাপতি শামসুল হক শামসু, সাধারণ সম্পাদক রবিউল করিম বিপ্লব,সহ-সাংগঠনিক সম্পাদক এস এম আমিনুল ইসলাম, জেলা শ্রমিক দলের সভাপতি আবু সাঈদ, সাধারন সম্পাদক মফিদুল ইসলাম মোহন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ভিপি ফরিদ, সাধারন সম্পাদক আলী আকবর আনিস, বিএনপি নেতা অ্যাড. শাজাহান কবীর সাজু, মহিলা দল নেত্রী তানজিল চৌধুরী লিলি, হুসনে আরা নিলু, মৎস্যজীবীদলের আহবায়ক হযরত আহম্মেদ সাকিব,সদস্য সচিব আমিনুল হক রোমান,ওলামা দলের সভাপতি মাওলানা মাহাবুবুর রহমান, সদস্য সচিব আকবর আলী, জেলা ছাত্রদলের সভাপতি নিহাদ সালমান ডুনন, সাধারন সম্পাদক রায়হান শরীফ হলুদ, জেলা জাসাস সভাপতি শফিকুল ইসলাম, সাধারন সম্পাদক ফারদিন রহমান তাহলা প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »