1. md.zihadrana@gmail.com : admin :
সরকারের পদত্যাগ ছাড়া প্রলোভন দিয়ে বিএনপিকে নির্বাচনে নেওয়া যাবে না : সৈয়দ এমরান সালেহ প্রিন্স - দৈনিক সবুজ বাংলাদেশ

২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । দুপুর ১:১৮ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
সমবায় লুটে আগষ্টিন পিউরিফিকেশনের সম্পদের পাহাড়ের উৎস কোথায় ? গুলশানে স্পা অন্তরালে দিনে ও রাতে চলছে বাহারের ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক বাণিজ্য জগতে বিশেষ অবদানের জন্য এশিয়া প্যাসিফিক এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২৪ পেলেন হোটেল রয়্যাল প্যালেসের কর্তা আশরাফুল সেখ বিকাশে ভুল নম্বরে চলে যাওয়া টাকা উদ্ধার করে দিল যাত্রাবাড়ী থানার ওসি অপারেশন মামুন ডেমরায় সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে গণধোলাইয়ের শিকার দুই ব্যাক্তি সমবায় অধিদপ্তরের কামাল-মিজান-রুহুল-জয়নাল-শাকিল চক্রের ইন্ধনে এমসিসিএইচএসএল-এ লুটপাট ! শার্শায় সহকারী প্রধান শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ ত্রিশাল সরকারি নজরুল কলেজ মার্কেটের দোকান বরাদ্দে অনিয়ম-দূর্নীতি নেপথ্যে প্রভাষক আজিজুল ইসলাম হিট অ্যালার্ট এর কারনে ডিএমপি কমিশনার এর নির্দেশে ভাটারা থানায় বিশুদ্ধ পানি বিতরন
সরকারের পদত্যাগ ছাড়া প্রলোভন দিয়ে বিএনপিকে নির্বাচনে নেওয়া যাবে না : সৈয়দ এমরান সালেহ প্রিন্স

সরকারের পদত্যাগ ছাড়া প্রলোভন দিয়ে বিএনপিকে নির্বাচনে নেওয়া যাবে না : সৈয়দ এমরান সালেহ প্রিন্স

ময়মনসিংহ প্রতিনিধি:  

সরকারের পদত্যাগ ছাড়া প্রলোভন দিয়ে বিএনপিকে নির্বাচনে নেওয়া যাবে না বলে মন্তব্য করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স। তিনি বলেন, আওয়ামীলীগ সরকারের অধীনে কোন নির্বাচনে যাবে না বিএনপি। কিন্তু বর্তমান সরকার ও তাঁর মন্ত্রীরা নানা প্রলোভন দিয়ে বিএনপিকে নির্বাচনে নেওয়ার ষড়যন্ত্র করছে। তা আর বাস্তবায়ন হবে না।

বিএনপি নেতা প্রিন্স আরও বলেন, তেলসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের উচ্চ মূল্যে দেশের জনগন দিশেহারা। অথচ এই জনদূর্ভোগ নিয়ে সরকারের কোন মাথা ব্যাথা নেই। তারা দেশের কথা চিন্তা না করে বিএনপি ও বিরোধী মত দমনে ব্যস্ত রয়েছে। কিশোরগঞ্জের বাজিতপুরে বিএনপির সম্মেলনের মঞ্চ ভেঙ্গে দিয়ে আওয়ামীলীগের সন্ত্রাসীরা। কিন্তু দমন-পীড়ন করে এবার আর পতন ঠেকানো যাবে না।

এ সময় তিনি বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, ঐক্যবদ্ধ ভাবে প্রস্তুতি নিন। অচিরেই ধাপে ধাপে সরকার পতনের চূড়ান্ত আন্দোলনের ডাক আসবে। এই আন্দোলনের মাধ্যমেই সরকারের পতন নিশ্চিত করে গণতন্ত্র পুনরুদ্ধারের মাধ্যমে দেশে জনগনের সরকার প্রতিষ্ঠা করা হবে।

মঙ্গলবার (১০মে) বিকেল ৪টার দিকে নগরীর রামবাবু রোড এলাকার একটি রেস্টুরেন্টে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে দলের পুর্নগঠন কার্যক্রম ত্বরান্বিত ও আগমী দিনের সকল কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে ময়মনসিংহ উত্তর জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক ও তারাকান্দা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোতাহার হোসেন তালুকদার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স উপরোক্ত কথা বক্তব্য বলেন।

সভায় আরও উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. নূরুল হক, বিএনপি নেতা হাফেজ আজিজুল হক, কামরুজ্জামান লিটন, উত্তর জেলা যুবদল সভাপতি শামসুল হক শামসু, সাধারণ সম্পাদক রবিউল করিম বিপ্লব,সহ-সাংগঠনিক সম্পাদক এস এম আমিনুল ইসলাম, জেলা শ্রমিক দলের সভাপতি আবু সাঈদ, সাধারন সম্পাদক মফিদুল ইসলাম মোহন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ভিপি ফরিদ, সাধারন সম্পাদক আলী আকবর আনিস, বিএনপি নেতা অ্যাড. শাজাহান কবীর সাজু, মহিলা দল নেত্রী তানজিল চৌধুরী লিলি, হুসনে আরা নিলু, মৎস্যজীবীদলের আহবায়ক হযরত আহম্মেদ সাকিব,সদস্য সচিব আমিনুল হক রোমান,ওলামা দলের সভাপতি মাওলানা মাহাবুবুর রহমান, সদস্য সচিব আকবর আলী, জেলা ছাত্রদলের সভাপতি নিহাদ সালমান ডুনন, সাধারন সম্পাদক রায়হান শরীফ হলুদ, জেলা জাসাস সভাপতি শফিকুল ইসলাম, সাধারন সম্পাদক ফারদিন রহমান তাহলা প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »