1. md.zihadrana@gmail.com : admin :
সাংবাদিক নাদিম হত্যা মামলার মূল হোতা বাবুকে আটক করেছেন র‍্যাব - দৈনিক সবুজ বাংলাদেশ

১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ৮:১৪ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
সাংবাদিক নাদিম হত্যা মামলার মূল হোতা বাবুকে আটক করেছেন র‍্যাব

সাংবাদিক নাদিম হত্যা মামলার মূল হোতা বাবুকে আটক করেছেন র‍্যাব

 

এনামুল,পঞ্চগড়, প্রতিনিধি:
পঞ্চগড়ের দেবীগঞ্জ থেকে বহুল আলোচিত জামালপুরের সাংবাদিক নাদিম হত্যা মামলার মাস্টারমাইন্ড মাহমুদুল আলম বাবুকে আটক করেছে র‍্যাব।

শনিবার (১৭ জুন) ভোর ৫ টার দিকে র‍্যাবের একটি টিম উপজেলার চিলাহাটি ইউনিয়নের চর তিস্তাপাড়া এলাকায় অভিযান পরিচালনা করেন।

দেবীগঞ্জ থানা সূত্র জানায়, চর তিস্তাপাড়া এলাকার মোন্তাজ আলী ও মিস্টার নামক দুই ব্যক্তির বাড়ি থেকে বাবুসহ তিনজনকে আটক করা হয়। তাদের মধ্যে আত্মীয়ের সম্পর্কে রয়েছে। র‍্যাবের ইন্টিলিজেন্স উইং এই অভিযান পরিচালনা করেন এবং র‍্যাব ১৩ পুরো অভিযানে সহযোগিতা করেন বলে জানায় সূত্রটি।

প্রসঙ্গত, বুধবার (১৪ জুন) রাত সাড়ে ১০টার দিকে বকশীগঞ্জ পৌরসভার পাটহাটি এলাকায় হামলার শিকার হন গোলাম রব্বানী নাদিম। সাধুরপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর নেতৃত্বে ১০-১২ জন তার ওপর মামলা করে। পরে স্থানীয় এক সাংবাদিক সহ কয়েকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। রাত দেড়টার দিকে জামালপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সকালে উন্নত চিকিৎসার জন্য মমেক হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দুপুরে তার মৃত্যু হয়। এ ঘটনায় ইতোমধ্যে অভিযুক্ত চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুকে আওয়ামী লীগ থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »