1. md.zihadrana@gmail.com : admin :
সিরাজগঞ্জে বিএনপির ২৪০ জনের বিরুদ্ধে মামলা - দৈনিক সবুজ বাংলাদেশ

২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ২:৫১ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
স্বতন্ত্র সাংসদ ওয়াহেদের বেপরোয়া আট খলিফা চৌদ্দগ্রামে পুকুরের মালিকানা নিয়ে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা ঋণ খেলাপী রতন চন্দ্রকে কালবের পরিচালক পদ থেকে অপসারন দাবি নীরব ঘাতক নীরব লালমাই অবৈধভাবে ফসলি জমির মাটি নিউজ করতে গিয়ে হুমকি, থানায় জিডি বিশ্বনাথের পৌর মেয়রের বিরুদ্ধে সাত কাউন্সিলরের পাহাড়সম অভিযোগ বিশ্বনাথে ১১ চেয়ারম্যান প্রার্থী’সহ ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল মুখে ভারতীয় পণ্য বয়কট, অথচ ভারতেই বাংলাদেশি পর্যটকের হিড়িক শার্শায় সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা গণপূর্ত অধিদপ্তরের মহা দূর্নীতিবাজ ডিপ্লোমা মাহাবুব আবার ঢাকা মেট্রো ডিভিশনে!
সিরাজগঞ্জে বিএনপির ২৪০ জনের বিরুদ্ধে মামলা

সিরাজগঞ্জে বিএনপির ২৪০ জনের বিরুদ্ধে মামলা

সিরাজগঞ্জের এনায়েতপুর ও বেলকুচিতে আওয়ামী লীগ ও ছাত্রলীগ নেতাদের লক্ষ্য করে ককটেল বিস্ফোরণের অভিযোগ এনে বিএনপি ও তার সহযোগী সংগঠনের ২৪০ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

 

বুধবার (৩০ নভেম্বর) সকালে বাদী হয়ে এনায়েতপুর থানায় বিস্ফোরক আইনে মামলা দায়ের করেন খুকনী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আফাজ উদ্দিন বেপারী। এর আগে রবিবার (২৯ নভেম্বর) রাতে বাদী হয়ে বেলকুচি থানায় পৃথক মামলা দায়ের করেন বেলকুচি পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক সৌরভ আহম্মেদ উৎস।

 

এনায়েতপুর থানায় মামলা সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে দলীয় নেতা-কর্মীদের নিয়ে কেজির মোড় যাচ্ছিলেন মামলার বাদী আফাজ উদ্দিন বেপারী। মন্ডলপাড়া নিরাময় ক্লিনিক পার করার আগেই সড়ক সংলগ্ন পশ্চিমের বাগানের কাছে পৌঁছানোমাত্রই আগে থেকে ওত পেতে থাকা বিএনপির নেতা-কর্মীরা তাদের লক্ষ্য করে পরপর ককটেল বিস্ফোরণ ঘটায়। এ সময় হামলা ও ভাঙচুর চালায়। এতে আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের কয়েকজন নেতা-কর্মী আহত হয়। তাদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়।

 

এ বিষয়ে এনায়েতপুর থানার ওসি আনিছুর রহমান জানান, খবর পেয়ে সেখানে পৌঁছে ঘটনার আলামত সংগ্রহ করা হয়েছে। লিখিত অভিযোগে ২৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ১১৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

 

অপরদিকে রবিবার রাতে বেলকুচি উপজেলার রাজাপুর ইউনিয়নে সাংগঠনিক কার্যক্রম শেষে দলীয় নেতা-কর্মীদের নিয়ে মুকুন্দগাতি ফেরার পথে ভাঙ্গাবাড়ি ইউনিয়নের আদাচাকি গ্রামে ছাত্রলীগের নেতা-কর্মীদের উপর ককটেল বিস্ফোরণ ও হামলা করে বিএনপি-ছাত্রদলের নেতারা। এ ঘটনায় রাতেই বাদী হয়ে ১৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা শতাধিক বিএনপি ও ছাত্রদলের নেতাদের বিরুদ্ধে মামলা দায়ের করেন বেলকুচি পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৌরভ আহম্মেদ উৎস হয়। এ সময় বিএনপি ও ছাত্রদলের নেতারা পূর্ব থেকে ওত পেতে দেশীয় অস্ত্র নিয়ে হামলা ও ককটেল বিস্ফোরণ করে বলে মামলায় উল্লেখ করা হয়।

 

এ বিষয়ে বেলকুটি থানার ওসি তাজমিলুর রহমান জানান, এ ঘটনায় মামলা হয়েছে। দুস্কৃতিকারীদের গ্রেপ্তারে অভিযান চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »