1. md.zihadrana@gmail.com : admin :
সেনা সদস্য নিখোঁজ ১৩ দিনেও মিলে নাই সন্ধান,আহাজারি পরিবারের - দৈনিক সবুজ বাংলাদেশ

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । সকাল ৬:৩০ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
স্বতন্ত্র সাংসদ ওয়াহেদের বেপরোয়া আট খলিফা চৌদ্দগ্রামে পুকুরের মালিকানা নিয়ে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা ঋণ খেলাপী রতন চন্দ্রকে কালবের পরিচালক পদ থেকে অপসারন দাবি নীরব ঘাতক নীরব লালমাই অবৈধভাবে ফসলি জমির মাটি নিউজ করতে গিয়ে হুমকি, থানায় জিডি বিশ্বনাথের পৌর মেয়রের বিরুদ্ধে সাত কাউন্সিলরের পাহাড়সম অভিযোগ বিশ্বনাথে ১১ চেয়ারম্যান প্রার্থী’সহ ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল মুখে ভারতীয় পণ্য বয়কট, অথচ ভারতেই বাংলাদেশি পর্যটকের হিড়িক শার্শায় সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা গণপূর্ত অধিদপ্তরের মহা দূর্নীতিবাজ ডিপ্লোমা মাহাবুব আবার ঢাকা মেট্রো ডিভিশনে!
সেনা সদস্য নিখোঁজ ১৩ দিনেও মিলে নাই সন্ধান,আহাজারি পরিবারের

সেনা সদস্য নিখোঁজ ১৩ দিনেও মিলে নাই সন্ধান,আহাজারি পরিবারের

হাফজা আ্ক্তারঃ

গাইবান্ধা সুন্দরগঞ্জ থেকে ঢাকায় এসে নিখোঁজ হন বাংলাদেশ সেনাবাহিনীর কর্মকর্তা সেনা সদস্য সোহেল রানা। নিখোঁজ সেনা সদস্যর বাড়ি সুন্দরগঞ্জ থানাধীন ১০শান্তিরাম ইউনিয়ন ৮ নং ওয়ার্ড পাঁচগাছি শান্তিরাম আকন্দ পাড়ার বাসিন্দা মোঃ লুৎফর রহমান আকন্দ লাবলুর ছেলে সোহেল রানা। পরিবারের দাবী নিখোঁজ হওয়ার ১৭ দিন পার হয়ে গেলেও এখন পর্যন্ত নিখোঁজ ব্যক্তিকে উদ্ধার করতে পারেনি সুন্দরগঞ্জ থানা পুলিশ। নিখোঁজ ব্যক্তি সোহেল রানা ১৫ ই মার্চ ২০২৩ ইং তারিখ সকাল বেলা মা বাবা আত্মীয়-স্বজনদের কাছ থেকে বিদায় নিয়ে ঢাকা সেনানিবাসের উদ্দেশ্যে রওনা করেন ১৫ তারিখ সন্ধ্যার পর হতে সোহেল রানার মোবাইল ফোনের সুইচ অফ পান তার পরিবারের লোক জন।তার গায়ের রং উজ্জ্বল শ্যামলা, মুখমন্ডল গোলাকার ও উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি। নিখোঁজ যাওয়ার সময় তার পরনে ছিল বাংলাদেশ শেষ সেনাবাহিনীর গেনজি । নিখোঁজ হওয়ার পর তার বাবা সুন্দরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। ডায়েই নং-১১৬৬ তারিখ- ২৩/০৩/২০২৩ র্ই।
ডায়েরি সূত্রে জানা যায়, সেনা সদস্য সোহেল রানা গত ১৫ মার্চ, ২০২৩ তারিখ সকাল ০৮:০০ টায় সুন্দরগঞ্জ থানাধীন পাঁচগাছি শান্তিরাম ৮ ওয়ার্ডে নিজ বাসা হতে বের হয়ে মজুমদার হাট থেকে বাসে উঠে ঢাকা মাওয়া ঘাটের সেনা ক্যাম্পের উদ্দেশ্যে রহনা দেন ১৫ তারিখ সন্ধ্যার পর হতে সেনা সদস্য সোহেল রানার ফোন বন্ধ পান তার পরিবার সকল জায়গায় খোঁজাখুঁজি করা হয় এখনো কোনো সন্ধান পাওয়া যায়নি।কোন স-হৃদয় ব্যক্তি ছবিতে প্রদর্শিত সেনা সদস্য সন্ধান জেনে থাকলে নীন্মে দেওয়া ফোন নম্বরে যোগাযোগ করবেন।নিখোঁজ ব্যক্তির বিষয়ে সুন্দরগঞ্জ থানার ওসি তদন্ত সিরাজুল ইসলাম এর সাথে কথা হলে তিনি বলেন আমরা একটি নিখোঁজের অভিযোগ পেয়েছি তদন্ত চলমান রয়েছে এবং তদন্ত করে সেনা সদস্য কে খুজে বাহির করার চেষ্টা চলছে। নিখোঁজ ব্যক্তির সন্ধান পাওয়া গেলে সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (০১৭৩৩৪৮৭১৫৫) এবং পরিবারের ফোন নম্বরে ০১৭৬৭৩৮৫১২০ যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »