1. md.zihadrana@gmail.com : admin :
সোনালী ব্যাংক কর্মকর্তার অর্থ আত্মসাৎ ও পরকীয়ার অভিযোগ - দৈনিক সবুজ বাংলাদেশ

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । সকাল ৭:৪৩ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
স্বতন্ত্র সাংসদ ওয়াহেদের বেপরোয়া আট খলিফা চৌদ্দগ্রামে পুকুরের মালিকানা নিয়ে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা ঋণ খেলাপী রতন চন্দ্রকে কালবের পরিচালক পদ থেকে অপসারন দাবি নীরব ঘাতক নীরব লালমাই অবৈধভাবে ফসলি জমির মাটি নিউজ করতে গিয়ে হুমকি, থানায় জিডি বিশ্বনাথের পৌর মেয়রের বিরুদ্ধে সাত কাউন্সিলরের পাহাড়সম অভিযোগ বিশ্বনাথে ১১ চেয়ারম্যান প্রার্থী’সহ ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল মুখে ভারতীয় পণ্য বয়কট, অথচ ভারতেই বাংলাদেশি পর্যটকের হিড়িক শার্শায় সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা গণপূর্ত অধিদপ্তরের মহা দূর্নীতিবাজ ডিপ্লোমা মাহাবুব আবার ঢাকা মেট্রো ডিভিশনে!
সোনালী ব্যাংক কর্মকর্তার অর্থ আত্মসাৎ ও পরকীয়ার অভিযোগ

সোনালী ব্যাংক কর্মকর্তার অর্থ আত্মসাৎ ও পরকীয়ার অভিযোগ

নিজস্ব সংবাদদাতা।।
বাংলাদেশ সোনালী ব্যাংক লিমিটেড কুমিল্লা শাসনগাছা শাখার সিনিয়র অফিসার কাউছার জান্নাত লোপা’র বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও পরকীয়ার অভিযোগ উঠেছে।

এনিয়ে গত ২১ সেপ্টেম্বর ২০২২ ইং তারিখে কুমিল্লা বিজ্ঞ জুটিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে কাউছার জান্নাত লোপার স্বামী ফ্রান্স প্রবাসী অহিদুল ইসলাম অভিযোগ দায়ের করেছেন।

এ অভিযোগ আমলে নিয়ে কুমিল্লার বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এর আদালত অভিযোগের তদন্তর প্রতিবেদক জমা দিতে নিদের্শ দেয় ডিবি পুলিশ কুমিল্লাকে।

ডিবি পুলিশের তদন্ত প্রতিবেদনে সত্যতা নিশ্চিত হওয়ায় ২৮ নভেম্বর ২০২২ ইং তারিখে ব্যাংক কর্মকর্তা কাউছার জান্নাত লোপার এর বিরুদ্ধে ওয়ারেন্ট অব এরেস্ট এড আদেশ হয়।

পরে ৫ ডিসেম্বর ২০২২ ইং তারিখে অহিদুল ইসলাম বাংলাদেশ সোনালী ব্যাংক লিমিটেড হেড অফিস ঢাকা মহা ব্যবস্থাপক (প্রশাসনিক) এর বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

সরজমিনে তদন্ত করে জানা যায় লোপা’র স্বামী অহিদুল ইসলাম প্রবাসে থাকা অবস্থায় স্ত্রীর কে এসএসসি পাস থেকে মাস্টার্স ডিগ্রী পর্যন্ত লেখাপড়া করান কিন্তুু লোপা’র স্বামীর অবর্তমানে পর পুরুষের সাথে অবাধে মেলামেশা সহ অনৈতিক মেলামেশা করেন বলেও জানা যায়। এবং জহিরুল ইসলাম স্ত্রী ও লোপা’র সাথে ব্যক্তিগত সম্পর্কের অবনতি ঘটে।

লোপা’র প্রেমিক জহিরুল ইসলাম সাথে সম্পর্কের বিষয় টা জানাজানি হলে লোপা’র বান্ধবী সহকর্মী জহিরুল ইসলাম স্ত্রীর সাথে দাম্পত্যকলহ সৃষ্টি হয়।
পাশ্ববর্তী বাসার লোকজন মাধ্যমে জানা যায় এই নিয়ে পরিবার মাঝে মধ্যে ঝগড়াঝাটি হয়ে থাকে জহিরুল ইসলাম এই নিয়ে কথা বললে জহিরুল ইসলাম স্ত্রী কে মারধর, গালাগালি করেন বলেও জানা যায় নির্ভর যোগ্য সূএে জানা যায়।

এজাহারে বলা হয়েছে, ব্যাংক কর্মকর্তা কাউছার জান্নাত লোপা ও লোপার পরকীয়ার প্রেমিক জহিরুল ইসলাম মাষ্টার মিলে ৩০ লক্ষ টাকা আত্মসাৎ করেন।

যাহার ব্যাংক ডকুমেন্টও রয়েছে।
মামলার আসামিরা হলেন বাংলাদেশ সোনালী ব্যাংক কুমিল্লা শাসনগাছা শাখার সিনিয়র অফিসার কাউছার জান্নাত লোপা ও বাগড়া সবকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জহিরুল ইসলাম মাষ্টার।

অভিযুক্ত জহিরুল ইসলাম মাষ্টারের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি প্রথমে অনেক ক্ষীপ্ত হয়। কেন তাকে এমন প্রশ্ন করা হয়েছে। পরে একপর্যায়ে এসে অভিযোগের বিষয়টি স্বীকার করেন। তিনি বলেন, আমি টাকার বিষয়ে কিছু জানি না। তবে কাউছার জান্নাত লোপার সাথে আমার সম্পর্ক আছে। মাঝে মাঝে কথা হয়। এখন আর তার সাথে আমার কোন সম্পর্ক নাই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »