1. md.zihadrana@gmail.com : admin :
হরিণাকুন্ডুতে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে হত্যার অভিযোগ - দৈনিক সবুজ বাংলাদেশ

১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । সকাল ৯:২৩ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
হরিণাকুন্ডুতে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে হত্যার অভিযোগ

হরিণাকুন্ডুতে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে হত্যার অভিযোগ

ঝিনাইদহ প্রতিনিঃ

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে। উপজেলার কাপাশাহাটিয়া ইউনিয়নের শাখারীদা গ্রামের মোজাম হোসেনের ছেলে মামুন হোসেনের বিরুদ্ধে এ অভিযোগ ওঠে। নিহত নুসরাত জাহান ঝিনাইদহ সদর উপজেলার রাজনগর গ্রামের জমির গাজীর মেয়ে।

শনিবার (১ জুলাই) সন্ধ্যায় স্বামী স্ত্রীর মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে বেধড়ক মারপিট করা হয় নুসরাতকে। এরপর রাতের কোনো একসময়ে তিনি বিষপান করেন। হাসপাতালে নেয়ার আগেই তিনি মারা যান।

নুসরাত জাহানের পরিবার জানায়, মাত্র তিন মাস আগে নুসরাত জাহানের বিয়ে হয়। তার স্বামী মামুনের অন্য জায়গায় পরকীয়া সম্পর্ক থাকায় সে নুসরাতকে মেনে নিতে পারেনি। তাই নুসরাতকে আঘাত করে মারার পর মুখে বিষ দেয়া হয়েছে।

কাপাশাহাটিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য জানান, মামুনদের পরিবারের পক্ষ থেকে জানতে পেরেছেন তাদের ছেলের পুত্রবধূ বিষপানে আত্মহত্যা করেছে। সকাল থেকেই লাশের সাথে রয়েছেন তিনি। হাসপাতাল থেকে জানতে পেরেছেন তার কানের নিচে আঘাতের চিহ্ন রয়েছে। লাশটি মর্গে রয়েছে, ময়নাতদন্তের পরেই জানা যাবে হত্যা করা নাকি আত্মহত্যা।

হরিণাকুন্ডু থানার ওসি আবু আজিফ জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে এখনো কোনো মামলা হয়নি। ময়নাতদন্তের রিপোর্ট পেলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »