1. md.zihadrana@gmail.com : admin :
হাটহাজারীতে ইউপি চেয়ারম্যানের সাময়িক বরখাস্ত আদেশ প্রত্যাহার - দৈনিক সবুজ বাংলাদেশ

২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ১:৫২ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
অটোয়াস্থ বাংলাদেশ হাইকমিশন কর্তৃক ‘মহান শহিদ দিবস’ ও ‘আন্তর্জাতিক মাতৃভাষা দিবস’ পালন পিরোজপুর জেলার নেছারাবাদ থানার সন্ধ্যা নদীর ভাংগন ঠেকানো যাচ্ছে না ইট ভাটার কারনে দুর্নীতির সংবাদ প্রকাশের পর সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আবু হেনা মোস্তাফার বদলি সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী সুমন সিংহের বিরুদ্ধে ব্যাপক দূর্ণীতির অভিযোগ তিতাস গ্যাস আদর্শ উচ্চ বিদ্যালয়ে বঙ্গবন্ধুর ছবি নিয়ে মিথ্যাচার ইউনিয়ন আ’লীগের পদের বসেই বিপুল অর্থবৃত্তের মালিক জাতীয় সাংবাদিক সংস্থা’র বুড়িচং উপজেলা কমিটি গঠন রিকশা এমদাদ বাহিনীর তাণ্ডবে অতিষ্ঠ বাড্ডাবাসী, থানায় মামলা আবুল মোল্লার বাড়িতে ভয়াবহ ডাকাতি ! শহর সমাজসেবা কার্যালয়-১,ঢাকা কর্তৃক বাস্তবায়িত কার্যক্রম সমূহ জোরদার করন” শীর্ষক সেমিনার
হাটহাজারীতে ইউপি চেয়ারম্যানের সাময়িক বরখাস্ত আদেশ প্রত্যাহার

হাটহাজারীতে ইউপি চেয়ারম্যানের সাময়িক বরখাস্ত আদেশ প্রত্যাহার

পারভেজ মাহমুদ হাটহাজারী ঃ
চট্টগ্রামের হাটহাজারীতে মির্জাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নুরুল আবছার এর সাময়িক বরখাস্ত আদেশ প্রত্যাহার করেন স্থানীয় সরকার বিভাগ।

১৪ই অক্টোবর, বৃহস্পতিবার দুপুরে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়, ইউপি-১ শাখা কর্তৃক স্মারক নং ৪৬.০১৭.০২৭.০০.০০.০১৮.২০১৪.৮৪৫ মূলে মির্জাপুর ইউনিয়ন পরিষদের ‘চেয়ারম্যান’ সাময়িক বরখাস্তের আদেশ প্রত্যাহার করেন। স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব মো. আবু জাফর রিপন পিএএ এর স্বাক্ষরিত এই প্রজ্ঞাপনে উল্লেখিত রয়েছে, চট্টগ্রামের হাটহাজারী উপজেলার ৩ নং মির্জাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নুরুল আবছার ভবিষ্যতে এ ধরণের কর্মকান্ড আর করবেনা মর্মে সতর্কীকরণ পূর্বক স্থানীয় সরকার বিভাগ হতে ১২ এপ্রিল ২০২০ইং তারিখের ৩৬২ নং স্মারকে জারীকৃত তাঁর সাময়িক বরখাস্ত সংক্রান্ত প্রজ্ঞাপন নির্দেশক্রমে এতদ্বারা প্রত্যাহার করা হলো।

উল্লেখ্য, করোনাকালীন সময়ে ত্রাণের চাল বিতরণে অনিয়ম এবং ইউপি সদস্যদের অনাস্থার প্রেক্ষিতে মির্জাপুর ইউপি চেয়ারম্যান মো. নুরুল আবছার কে গত ১২ই এপ্রিল ২০২০ সাময়িক বরখাস্ত করেছিলেন স্থানীয় সরকার বিভাগ। আজ এ আদেশ প্রত্যাহার করা হয়েছে বলে জানা যায় ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »