1. md.zihadrana@gmail.com : admin :
হায়ার ইন্সপায়ারিং বাংলাদেশ ইন্ডিপেন্ডেন্স রান ২০২৪ এর সাথে দৌড় - দৈনিক সবুজ বাংলাদেশ

২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ১০:০৭ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
গণপূর্তের ইএম কারখানা বিভাগের নির্বাহী প্রকৌশলী ইউসুফের ভুয়া বিল ও কমিশন বাণিজ্য কার বলে বলিয়ান এলজিইডির বাবু নারায়ণগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসে আনসার এবং দালালদের চলছে প্রকাশ্যে ঘুষ বাণিজ্য  বেনাপোল কাস্টমস কর্মকর্তা এসি নুরের অবাধ ঘুষ বাণিজ্য গুচ্ছের পছন্দক্রমে সর্বোচ্চ আবেদন জবিতে টঙ্গীর মাদক সম্রাজ্ঞী আরফিনার বিলাসবহুল বাড়ী-গাড়ী রেখে থাকেন বস্তিতে! শরীয়তপুরে কিশোরীকে অপহরণের পর গনধর্ষণ বেনাপোল কাস্টমসে ফুলমিয়া নাজমুল সিন্ডিকেটের ডিএম ফাইলে অবাধ ঘুষ বাণিজ্য নারীঘটিত কারন দেখিয়ে জবির ইমামকে অব্যাহতি, শিক্ষার্থীরা বলছে সাজানো নাটক মিটফোর্ডের জিনসিন জামান এখন ইমপেক্স ল্যাবরেটরীজ (আয়) এর গর্বিত মালিক
হায়ার ইন্সপায়ারিং বাংলাদেশ ইন্ডিপেন্ডেন্স রান ২০২৪ এর সাথে দৌড়

হায়ার ইন্সপায়ারিং বাংলাদেশ ইন্ডিপেন্ডেন্স রান ২০২৪ এর সাথে দৌড়

স্টাফ রিপোর্টার:

ইন্সপায়ারিং বাংলাদেশ স্বাস্থ্য ও শিক্ষার জন্য দৌড় জনপ্রিয় করার জন্য ‘হায়ার ইন্সপায়ারিং বাংলাদেশ ইন্ডিপেন্ডেন্স রান ২০২৪ ইন অ্যাসোসিয়েশন উইথ দৌড় ’ শুরু করেছে

ইন্সপায়ারিং বাংলাদেশ, একটি সামাজিক প্রযুক্তিগত সেবামূলক নেটওয়ার্ক যার মাধ্যমে সার্বজনীন স্বাস্থ্য এবং শিক্ষার প্রচারের দিকে তরুণদের অনুপ্রাণিত করার জন্য একটি লম্বা দূরত্বের দৌড়ের আয়োজনের নেতৃত্ব দিচ্ছে। সেখানে থাকছে সরাসরি অংশ গ্রহণের পাশাপাশি ভার্চুয়াল ভাবে দৌড়ের সুযোগ বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে।

হায়ার ইন্সপায়ারিং বাংলাদেশ ইন্ডিপেন্ডেন্স রান ২০২৪ পাওয়ারড বাই দৌড়, আয়োজনটি বিভিন্ন পৃষ্ঠপোষক এবং নানা সহযোগীদের সমন্বয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ১০ই মে হাতিরঝিলে সকাল পাঁচটায়। সকলের স্বাস্থ্য এবং সুস্থতা নিয়ে কাজ করা ফিটনেসান চেষ্টা করছে ইভেন্টটিকে সফল করার। অনুষ্ঠানটির দৌড় সংক্রান্ত কিট প্রদানের জন্য নির্বাচিত করা হয়েছে ইন্টার কন্টিনেন্টাল ঢাকাকে। কীট বিতরণ শুরু করা হবে ৭ মে দুপুর ২ টা থেকে রাত ৭ টা পর্যন্ত এবং ৮ মে বেলা ১১ টা থেকে রাত নয়টা পর্যন্ত।

ইন্সপায়ারিং বাংলাদেশ সামগ্রিকভাবে দৌড়ের জন্য কাজ করবার চেষ্টা করে যাচ্ছে। বিশ্ব ক্রীড়া জোটের সহায়তায় এবং জাতীয় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সাথে অংশীদারিত্বে তারা কাজ করছেন। সেইসাথে রয়েছেন সহজ, গ্লোবাল হেলথ কেয়ার সেন্টার, পাকেলো লুব্রিক্যান্টস বাংলাদেশ, টোটাল টুলস বাংলাদেশ, ইটারনাল সিরামিক্স, ইউনাইটেড হসপিটাল, পোলার আইসক্রিম, রিচার্জ ইলেকট্রোলাইট বেভারেজ, ইন্টারকন্টিনেন্টাল ঢাকা এবং স্মার্ট এয়ার বাংলাদেশ। অন্যান্য অংশীদার যেমন মিস্টার নুডলস, নিউট্রি+, অল টাইম, ইউনিলিভার পিউরইট, ডাবর গ্লুকোজ, শক্তি+, নেসলে গোল্ড কর্ন ফ্লেক্স, ড্যানকেক, সানকুইক, পুস্টি, এনডি অ্যাক্টিভ ওয়্যার, গার্বেজম্যান, আসুস, উমাব, স্পোর্টস গিয়ার বাংলাদেশ · আপসাইট বাংলাদেশ ও দক্ষিণ ঢাকা সাইক্লিস্ট।

ইমরান ফাহাদ, ইন্সপায়ারিং বাংলাদেশের প্রতিষ্ঠাতা এবং সিইও, একটি স্বাস্থ্যকর জাতি গড়ে তোলার জন্য যুবকদের খেলাধুলার সাথে সম্পৃক্ত করার উপর জোর দেন। টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রার সাথে সমন্বয় রেখে শিক্ষা এবং স্বাস্থ্যসেবা মুলক তথ্য প্রচারের লক্ষ্যই এই লম্বা দূরত্বের দৌড় আয়োজনের মূল কারণ। তিনি আরো বলেন, এই ইভেন্টের পরে আমরা “স্বাস্থ্য ও শিক্ষার জন্য দৌড়” এর দৃষ্টিভঙ্গি প্রচার করব যেখানে এস ডিজি লক্ষ্যমাত্রা ৩ এবং ৪ কে প্রাধান্য দেওয়া হবে।

DOUR দ্বারা চালিত আসন্ন Haier Inspiring Bangladesh Independence Run 2024-এর জন্য, অংশগ্রহণকারীদের ৭.৫ কিলোমিটার এবং এক কিলোমিটার লাইভ সেগমেন্ট ছাড়াও ভার্চুয়াল ভাবে বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে যোগদান করার বিকল্প ব্যবস্থা রয়েছে। যেখানে প্রতিযোগিতা খুব সহজেই স্মার্টওয়াচ ব্যবহারের মাধ্যমে তাদের দৌড়ের প্রমাণ ফিটনেসান ওয়েবসাইটে জমা দিতে পারবেন। এর ফলে মানুষের শারীরিক কসরত এবং কর্মব্যস্ততার মধ্যে দূরত্ব কমে আসতে পারে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »