1. md.zihadrana@gmail.com : admin :
হিট অ্যালার্ট এর কারনে ডিএমপি কমিশনার এর নির্দেশে ভাটারা থানায় বিশুদ্ধ পানি বিতরন - দৈনিক সবুজ বাংলাদেশ

২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ । বিকাল ৫:৩৪ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
বটিয়াঘাটার মাখঝানুল উলুম নুরানী ও মহিলা মাদ্রাসার সুপারের বিরুদ্ধে অনৈতিক কর্মকান্ডের প্রতিবাদ করায় চাকরিচ্যুত হলো এক শিক্ষিকা  বিএমইটির ১১ স্মার্ট কার্ড জালিয়াতি: বিদেশ যেতে না পেরে দুর্ভোগে কর্মীরা কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনী সাধারণ সম্পাদক মোস্তফা কামাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪৪ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের আলোচনা সভা ও দোয়া অনুষ্টিত মাদারীপুরে প্রতিবন্ধী ভাতার টাকা দুই সহকারী সমাজসেবা অফিসারের পকেটে যমুনা লাইফের গ্রাহক প্রতারণায় ‘জড়িতরা’ কে কোথায় মেয়র বলে কথা: একাধিক পত্রিকায় পৌরসভার দুর্নীতি ও ভূমিদুস্যতার সংবাদ প্রকাশিত হলেও নিরব প্রশাসন বাংলাদেশে উদ্বোধন হলো টাটা মটরস-এর ‘টাটা যোদ্ধা ঔষধ প্রশাসনের দুর্নীতিবাজ কর্মকর্তাদের প্রত্যাক্ষ মদদে ইউনানী, আয়ুর্বেদিক কোম্পানির প্রাণঘাতী ঔষধে বাজার সয়লাব স্নাতকের মেধা তালিকায় তৃতীয় স্থানে অবন্তীকা
হিট অ্যালার্ট এর কারনে ডিএমপি কমিশনার এর নির্দেশে ভাটারা থানায় বিশুদ্ধ পানি বিতরন

হিট অ্যালার্ট এর কারনে ডিএমপি কমিশনার এর নির্দেশে ভাটারা থানায় বিশুদ্ধ পানি বিতরন

Oplus_131072

 

রহিমা আক্তার মুক্তা :

বরিবার দুপুর ২ টায় ভাটারা থানার ডিএমপি কমিশনারের নির্দেশে অফিসার ইনচার্জ কাজী মাইনুল ইসলাম সকল শ্রেণীর পথচারী ও অন্যানদের মাঝে বিশুদ্ধ পানি বিতরন করেন। হিট অ্যালার্টের এই তীব্র গরমে এটা অতি মহৎ কাজ। তীব্র গরমে পিপাসা মিটাতে এই বিশুদ্ধ পানি খুবই উপকারী এবং গুরুত্বপূর্ণ পানীয়। তীব্র গরমে জনজীবন বিপর্যস্ত।
রাজধানী ঢাকা সহ সারা দেশে বইছে তীব্রতাপ প্রবাহ। প্রচন্ড গরমে জনজীবন হাসফাস।

ঘরে-বাইরে কোথাও স্বস্তি নেই। প্রখর রোদে পথঘাট সবকিছুই উত্তপ্ত। কোথাও সড়কের পিচ গলতে শুরু করেছে।
গরমের কারণে বাড়ছে হিটস্ট্রোক এর মত স্বাস্থ্যঝুঁকি ডায়রিয়াতে ও আক্রান্ত হচ্ছেন অনেকে এরই মধ্য হিট এলার্ট জারি করেছে আবহাওয়া অধিদপ্তর।

তাই জনজীবনে মহামারী তীব্র খরায় ভাটারা থানার অফিসার ইনচার্জ কাজী মইনুল ইসলাম বলেন, এটা অতিশয় একটা মহোৎ উদ্যোগ। বরাবরের মতোই বাংলাদেশ পুলিশ বাহিনী মানবতার কাজে এগিয়ে এসেছে। এরই ধারবাহিকতায় এরকম সেবামুলক কাজ চলমান এবং চলবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »