1. md.zihadrana@gmail.com : admin :
হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে পল্লবী থানা পুলিশ - দৈনিক সবুজ বাংলাদেশ

১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ১:০৩ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে পল্লবী থানা পুলিশ

হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে পল্লবী থানা পুলিশ

স্টাফ রিপোর্টার:

রাজধানীর পল্লবী থানার অফিসার ইনর্চাজ মোঃ পারভেজ ইসলামের নির্দেশনায় এসআই আনোয়ারুল ইসলাম (নিঃ) তার সংগীয় ফোর্স এএসআই হরিদাস রায় (নিঃ), সাইফুল ইসলাম (কনস্টবল), নুর আলম (আনসার)কে নিয়ে নিয়ে ৩ ফেব্রয়ারী (বৃহস্পতিবার) সন্ধ্যায় রাজধানীর পল্লবী থানাধীন ১১নং সেকশন সবুজ বাংলা আবাসিক এলাকায় অভিযান চালিয়ে ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে পল্লবী থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন ১| মোঃ জনি (২৮) , পিতা- মোঃ জয়নাল, (লতা বেগম এর বাড়ীর ভাড়াটিয়া) থানা- পল্লবী, ঢাকা, ২| মোঃ ইব্রাহীম (২৯), পিতা- মৃত আব্দুল আলী খাঁ, থানা- বন্দর, জেলা- বরিশাল, ৩| মোঃ হাসেম (৩০), পিতা- মৃত হানিফ, থানা- হিজলা, জেলা- বরিশাল।

এসময় জনি ৪০ গ্রাম, ইব্রাহিম ২০ গ্রাম ও হাসেমের কাছ থেকে ৪২ গ্রাম, সর্বমোট ১০২ গ্রাম হেরোইন উদ্ধার করা হয় বলে গণমাধ্যমকে নিশ্চিত করেন পল্লবী থানার চৌকস পুলিশ অফিসার এসআই আনোয়ারুল ইসলাম।

এবিষয়ে জানতে চাইলে পল্লবী থানার অফিসার ইনচার্জ মোঃ পারভেজ ইসলাম বলেন, পল্লবীর নিরাপত্তা নিশ্চিতে পল্লবী থানা পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

মাদক, চুরি, ডাকাতি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধ মূলক কর্মকাণ্ড ঠেকাতে কাজ করে যাচ্ছে। তারই অংশ হিসেবে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে এবং তাদের কাছ থেকে ১০২ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

এবিষয়ে ৩ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে পল্লবী থানায় মামলা দায়ের করা হয় এবং আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে বলেও জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »