1. md.zihadrana@gmail.com : admin :
১০ লক্ষ টাকা জালিয়াতি মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী গ্রেফতার - দৈনিক সবুজ বাংলাদেশ

১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ৮:২৩ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
১০ লক্ষ টাকা জালিয়াতি মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী গ্রেফতার

১০ লক্ষ টাকা জালিয়াতি মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী গ্রেফতার

মোসাঃহাফসা আক্তার

২ আমর্ড ব্যাটালিয়ন পুলিশের অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) আলী আহমদ খান মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় পুলিশ পরিদর্শক (নিঃ) সামসুদ্দিনের নেতৃত্বে ১০ লক্ষ টাকা জালিয়াতির ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি মোঃ জাহাঙ্গীর আলম@ সেলিম মাস্টার কে গ্রেফতার করেছে ২ এপিবিএন।

জানা যায়, এসআই (নিঃ) মোঃ রফিকুল ইসলাম ও এসআই (নিঃ) জামাল হোসেন সঙ্গীও ফোর্সসহ ময়মনসিংহ জেলার গফরগাঁও থানা এলাকায় বিশেষ অভিযান ডিউটি করাকালীন গফরগাঁও পৌরসভার সামনে অবস্থানকালে ইং ০৬/০৯/২০২৩ তারিখ ২০.০৫ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে গফরগাঁও সিআর মামলা নং-৪২৮/২২, ধারা- ৪০৬/৪২০/১১৪ পেনাল কোড এর ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী জাহাঙ্গীর আলম @ সেলিম মাস্টার ইসলামিয়া স্কুলের পিছনে অবস্থান করেন।

ততঃপ্রেক্ষিতে, প্রাপ্ত সংবাদের সত্যতা যাচাই এবং আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ ময়মনসিংহ জেলার গফরগাঁও থানাধীন পৌরসভার ইসলামিয়া স্কুলের পিছনে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে ইং ০৬/০৯/২০২৩ তারিখ ২০.২০ ঘটিকার সময় ১। মোঃ জাহাঙ্গীর আলম@ সেলিম মাস্টার, পিতা- জালাল উদ্দিন, সাং-০৯ নং শিলাসী গফরগাঁও পৌরসভা, থানা- গফরগাঁও, জেলা- ময়মনসিংহ’কে হাতেনাতে গ্রেফতার করা হয়েছে বলে জানা যায়।

পরবর্তীতে গ্রেফতারকৃত ওয়ারেন্টভুক্ত পলাতক আসামীকে গঁফরগাও থানায় সোপর্দ করা হয়। (যার জিডি নং-৩৪২ তারিখ- ০৬/০৯/২০২৩ খ্রিঃ)

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »