1. md.zihadrana@gmail.com : admin :
৫ম শ্রেনী পাশ "নামকরা বিশেষজ্ঞ ডাক্তার" র‌্যাবের কব্জায়! - দৈনিক সবুজ বাংলাদেশ

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । দুপুর ২:০৯ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
স্বতন্ত্র সাংসদ ওয়াহেদের বেপরোয়া আট খলিফা চৌদ্দগ্রামে পুকুরের মালিকানা নিয়ে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা ঋণ খেলাপী রতন চন্দ্রকে কালবের পরিচালক পদ থেকে অপসারন দাবি নীরব ঘাতক নীরব লালমাই অবৈধভাবে ফসলি জমির মাটি নিউজ করতে গিয়ে হুমকি, থানায় জিডি বিশ্বনাথের পৌর মেয়রের বিরুদ্ধে সাত কাউন্সিলরের পাহাড়সম অভিযোগ বিশ্বনাথে ১১ চেয়ারম্যান প্রার্থী’সহ ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল মুখে ভারতীয় পণ্য বয়কট, অথচ ভারতেই বাংলাদেশি পর্যটকের হিড়িক শার্শায় সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা গণপূর্ত অধিদপ্তরের মহা দূর্নীতিবাজ ডিপ্লোমা মাহাবুব আবার ঢাকা মেট্রো ডিভিশনে!
৫ম শ্রেনী পাশ “নামকরা বিশেষজ্ঞ ডাক্তার” র‌্যাবের কব্জায়!

৫ম শ্রেনী পাশ “নামকরা বিশেষজ্ঞ ডাক্তার” র‌্যাবের কব্জায়!

রায়হান হোসাইন, চট্টগ্রামঃ

তার পড়ালেখা ৫ম শ্রেনী পর্যন্ত হলেও হুটহাট দিতেন সব রোগের ওষুধ। পুরো এলাকাতেই যে কোন রোগ হলে বাসিন্দারা ছুঁটে আসত তার কাছে। এভাবে প্রায় ১৪ বছর ধরে বিশেষজ্ঞ ডাক্তার সেজে চট্টগ্রাম নগরের বন্দর এলাকায় চিকিৎসা দিচ্ছিলেন ‘সব রোগের বিশেষজ্ঞ চিকিৎসক’ রুপন শীল (৫২)। তবে বিষয়টি নজরে আসার পর এ ভুয়া ডাক্তারকে কব্জায় আনে র‌্যাব।

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টায় নগরের বন্দর থানার কলসী দিঘীর পাড় এলাকার রীমা মেডিকেল হল নামে একটি দোকান থেকে তাকে আটক করে র‌্যাব। তিনি পটিয়া এলাকার মৃত ধনঞ্জয়ের ছেলে।

র‌্যাবের কর্মকর্তারা জানান, রুপন শীলের ভুল চিকিৎসার কারণে একজন রোগী এখন মৃত্যুপথ যাত্রী। ওই রোগীর স্বজনরা র‌্যাবের কাছে এসে অভিযোগ করেন। পরে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয় রুপন শীলকে।

এদিকে র‌্যাবের অভিযানে রীমা মেডিকেল হল নামের দোকান থেকে উদ্ধার করা হয় চিকিৎসা সরঞ্জাম। গ্রেপ্তার রুপন শীল নিজেকে ডিগ্রী পাশ দাবি করলেও কোনো কাগজপত্র দেখাতে পারেননি বলে জানিয়েছেন র‌্যাবের কর্মকর্তারা।

র‌্যাবের সহকারী মিডিয়া পরিচালক নুরুল আবছার জানান, বন্দর এলাকায় গার্মেন্টস শ্রমিক ও সাধারণ লোকজনকে টার্গেট করে চিকিৎসা দিত এ ভুয়া চিকিৎসক। পরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করে র‌্যাব। পরে তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »