1. md.zihadrana@gmail.com : admin :
৫৩ নং ওয়ার্ডের শ্রমিক লীগের সভাপতি রুবেলকে হত্যার চেষ্টা : থানায় অভিযোগ - দৈনিক সবুজ বাংলাদেশ

১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ১:০৮ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
৫৩ নং ওয়ার্ডের শ্রমিক লীগের সভাপতি রুবেলকে হত্যার চেষ্টা : থানায় অভিযোগ

৫৩ নং ওয়ার্ডের শ্রমিক লীগের সভাপতি রুবেলকে হত্যার চেষ্টা : থানায় অভিযোগ

রাহিমা আক্তার মুক্তা:

রাজধানী উত্তরা তুরাগ থানাধীন ৫৩ নং ওয়ার্ডের শ্রমিক লীগের সভাপতি মোঃ রুবেলকে ০৫-০২-২০২৩ ইং তারিখ রাত আনুমানিক ১০.৩০ ঘটিকার সময় তার দলীয় কাজ শেষ করে বাসায় প্রবেশের সময় একদল সশস্ত্র সন্ত্রাসীরা তাকে হত্যার উদ্দেশ্যে হামলা চালায়।

এ বিষয় নিয়ে মারাত্মক আহত রুবেল তুরাগ থানায় একটি অভিযোগ দায়ের করেছে। অভিযোগে উল্লেখ করা হয়, মোঃ রুবেল, পিতা- আঃ জব্বার, সাং- দিয়াবাড়ী, থানা- তুরাগ, ডিএমপি, ঢাকা। দলীয় কাজ শেষে বাসায় প্রবেশের সময় বিআরটিএ’র পিছনে পৌঁছা মাত্র অভিযোগে উল্লেখিত বিবাদী আসাদ (৪৫), পিতা- মৃত সাব মিয়া, ২। মোঃ নাসির (৪০), পিতা- লেহাজ, ৩। মোঃ সুমন (৩৫), পিতা- জজ মিয়া, সর্বসাং- দিয়াবাড়ী, সর্বথানা- তুরাগ, ঢাকা সহ অজ্ঞাত ১৪-১৫ জন লোক কোন কারণ ছাড়া রুবেলকে এলোপাতাড়ি ভাবে মারধর করিয়া হত্যার উদ্দেশ্যে হামলা চালায়।

শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা জখম করে। এক পর্যায়ে রুবেলের ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে অভিযোগে উল্লেখিত বিবাদীরা রুবেলকে প্রাণনাশের হুমকি দিয়ে পালিয়ে যেতে সক্ষম হয়। রুবেল আশেপাশের লোকজনকে ঘটনাটি জানাইয়া টঙ্গী সরকারী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে তুরাগ থানায় একটি অভিযোগ দায়ের করে। এই ঘটনার পর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

এলাকার লোকজনের সাথে আলাপ করলে জানা যায়, হত্যা করার চেষ্টাকারীরা উল্টো রুবেলের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে থানা পুলিশের নিকট আত্মীয় স্বজন নিয়ে আতাত চালাচ্ছে। এ বিষয় নিয়ে তুরাগ থানার অফিসার ইনচার্জের সাথে কথা হলে তিনি জানান, রুবেলের অভিযোগটি আমরা পেয়েছি। উত্তরা জোনের উপ পুলিশ কমিশনার স্যারের সাথে আলাপ করে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। এলাকার লোকজন আরোও জানায়, ব্যক্তিগত ভাবে রুবেল একজন ভালো মনের মানুষ। সে তুরাগ থানা ৫৩ নং ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি। করোনা কালীন সময় থেকে শুরু করে যেকোন সংকট দুর্যোগে এলাকার বিভিন্ন মানুষের সুখে দুঃখে রুবেলকে সবসময় কাছে পাওয়া যায়।

একটি কু-চক্রী মহল বিষয়টিকে ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা করছে। রুবেলকে মাদক ব্যবসায়ী সহ বিভিন্ন প্রকার মিথ্যা অপবাদ দিয়ে এই চক্রটি ঘৃণ্য ষড়যন্ত্র করার অপচেষ্টা চালাচ্ছে। রুবেলের ছোট ভাই রতন ও পাপ্পুকেও অপবাদ দেওয়া সহ তার পরিবারকে হেয় প্রতিপন্ন করার লক্ষ্যে এবং শ্রমিক লীগের রাজনীতি থেকে রুবেলকে দূরে সরানোর লক্ষ্যে এই হত্যার চেষ্টা হতে পারে বলে এলাকার সাধারণ ধারণা জনগণ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »