1. md.zihadrana@gmail.com : admin :
আটক হয়েও ছারা পেলেন লেকভিউ বারের মালিক মুক্তার - দৈনিক সবুজ বাংলাদেশ

২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ২:১৮ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
স্বতন্ত্র সাংসদ ওয়াহেদের বেপরোয়া আট খলিফা চৌদ্দগ্রামে পুকুরের মালিকানা নিয়ে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা ঋণ খেলাপী রতন চন্দ্রকে কালবের পরিচালক পদ থেকে অপসারন দাবি নীরব ঘাতক নীরব লালমাই অবৈধভাবে ফসলি জমির মাটি নিউজ করতে গিয়ে হুমকি, থানায় জিডি বিশ্বনাথের পৌর মেয়রের বিরুদ্ধে সাত কাউন্সিলরের পাহাড়সম অভিযোগ বিশ্বনাথে ১১ চেয়ারম্যান প্রার্থী’সহ ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল মুখে ভারতীয় পণ্য বয়কট, অথচ ভারতেই বাংলাদেশি পর্যটকের হিড়িক শার্শায় সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা গণপূর্ত অধিদপ্তরের মহা দূর্নীতিবাজ ডিপ্লোমা মাহাবুব আবার ঢাকা মেট্রো ডিভিশনে!
আটক হয়েও ছারা পেলেন লেকভিউ বারের মালিক মুক্তার

আটক হয়েও ছারা পেলেন লেকভিউ বারের মালিক মুক্তার

স্টাফ রিপোর্টারঃ
রাজধানীর কিংফিশার রেস্টুরেন্টের ও লেকভিউ বারের মালিক মুক্তার হোসেনকে আটকের পর ছেড়ে দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখা (ডিবি)। রোববার (২৩ সেপ্টেম্বর) দেশত্যাগের সময় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাকে আটক করে বিমানবন্দর ইমিগ্রেশন পুলিশ। পরে তাকে ডিবি পুলিশে হস্তান্তর করা হয়।

তবে আটকের পরও মাদক মামলার এই আসামিকে ছেড়ে দিতে বাধ্য হয় ডিবি পুলিশ।

কারণ, উচ্চ আদালত থেকে আগাম জামিন নিয়েছিলেন মুক্তার হোসেন। জামিনের নথি দেখিয়েই ডিবি পুলিশের কাছ থেকে মুক্ত হন তিনি।

বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেট্রোপলিটন গোয়েন্দা উত্তরা বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. আকরামুল হোসেন। তিনি বলেন, বিমানবন্দরের ইমগ্রেশন পুলিশ প্রথমে তাকে আটক করেন।

পরে তারা ডিবি পুলিশকে খবর দেওয়া হয়।

মুক্তার হোসেন মাদক মামলায় উচ্চ আদালত থেকে আগাম জামিনে ছিলেন। সে কাগজ দেখানোয় তাকে ছেড়ে দেওয়া হয় বলেও জানান এই কর্মকর্তা।

প্রসঙ্গত, গত ৬ অক্টোবর উত্তরার লেকভিউ বারে ডিবি অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিয়ার জব্দ করে। ওই রাতে মুক্তারের গুলশানের বারেও অভিযান চালানো হয়। পরে গুলশান থানায় দায়ের করা একটি মামলায় মুক্তারকে আসামি করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »