1. md.zihadrana@gmail.com : admin :
আফসোস নেই ভাবনার - দৈনিক সবুজ বাংলাদেশ

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । সকাল ৬:৪০ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
স্বতন্ত্র সাংসদ ওয়াহেদের বেপরোয়া আট খলিফা চৌদ্দগ্রামে পুকুরের মালিকানা নিয়ে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা ঋণ খেলাপী রতন চন্দ্রকে কালবের পরিচালক পদ থেকে অপসারন দাবি নীরব ঘাতক নীরব লালমাই অবৈধভাবে ফসলি জমির মাটি নিউজ করতে গিয়ে হুমকি, থানায় জিডি বিশ্বনাথের পৌর মেয়রের বিরুদ্ধে সাত কাউন্সিলরের পাহাড়সম অভিযোগ বিশ্বনাথে ১১ চেয়ারম্যান প্রার্থী’সহ ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল মুখে ভারতীয় পণ্য বয়কট, অথচ ভারতেই বাংলাদেশি পর্যটকের হিড়িক শার্শায় সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা গণপূর্ত অধিদপ্তরের মহা দূর্নীতিবাজ ডিপ্লোমা মাহাবুব আবার ঢাকা মেট্রো ডিভিশনে!
আফসোস নেই ভাবনার

আফসোস নেই ভাবনার

স্টাফ রিপোর্টার॥

চলতি সময়ের জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। লকডাউনের পুরোটা সময় ঘরবন্দি ছিলেন। কোনো শুটিংয়ে অংশ নেননি। এছাড়াও সমসাময়িক অনেকের চেয়ে এই অভিনেত্রীর কাজের সংখ্যাও বরাবরই কম। প্রচার চলতি দুটি ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। এগুলো হলো- মোস্তফা কামাল রাজের ‘হিট’ ও অনিমেষ আইচের ‘এখানে কেউ থাকে না’। ধারাবাহিক দু’টি প্রচার হচ্ছে বাংলাভিশন ও বাংলাদেশ টেলিভিশনে। দু’টি ধারাবাহিকে ভিন্ন রকম দু’টি চরিত্রে দর্শকের সামনে নিজেকে উপস্থাপন করেছেন এই গ্ল্যামারকন্যা।

কাজের সংখ্যা কম প্রসঙ্গে অভিনেত্রী বলেন, একসঙ্গে অনেক কাজ আমি কখনো করিনি। কাজের সংখ্যা কম নিয়েও আমার আফসোস নেই। কারণ আমার অল্প কাজই দর্শকের মনে দাগ কাটছে। এর বেশি শিল্পী হিসেবে আর কিছু চাই না। আমি ক্যারিয়ারের শুরু থেকে গল্প-চরিত্র দেখেই কাজ করছি। যে চরিত্রে গভীরতা নেই সেটি করার প্রয়োজন মনে করি না। সত্যি বলতে, আমার আগের কোনো চরিত্রের সঙ্গে যাকে মেলানো যাবে না তেমন সব চরিত্রে অভিনয় করতে চাই। টিভি নাটকের বাইরে ‘ভয়ঙ্কর সুন্দর’- শিরোনামের চলচ্চিত্রের মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক হয় এই অভিনেত্রীর। মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত ‘লাল মোরগের ঝুঁটি’- শিরোনামের আরও একটি সিনেমা। এটি পরিচালনা করেছেন নুরুল আলম আতিক।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »