1. md.zihadrana@gmail.com : admin :
ইবিতে নিয়োগের টাইপটেস্ট গ্রহণ স্থগিত - দৈনিক সবুজ বাংলাদেশ

২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ৪:৪৪ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
স্বতন্ত্র সাংসদ ওয়াহেদের বেপরোয়া আট খলিফা চৌদ্দগ্রামে পুকুরের মালিকানা নিয়ে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা ঋণ খেলাপী রতন চন্দ্রকে কালবের পরিচালক পদ থেকে অপসারন দাবি নীরব ঘাতক নীরব লালমাই অবৈধভাবে ফসলি জমির মাটি নিউজ করতে গিয়ে হুমকি, থানায় জিডি বিশ্বনাথের পৌর মেয়রের বিরুদ্ধে সাত কাউন্সিলরের পাহাড়সম অভিযোগ বিশ্বনাথে ১১ চেয়ারম্যান প্রার্থী’সহ ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল মুখে ভারতীয় পণ্য বয়কট, অথচ ভারতেই বাংলাদেশি পর্যটকের হিড়িক শার্শায় সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা গণপূর্ত অধিদপ্তরের মহা দূর্নীতিবাজ ডিপ্লোমা মাহাবুব আবার ঢাকা মেট্রো ডিভিশনে!
ইবিতে নিয়োগের টাইপটেস্ট গ্রহণ স্থগিত

ইবিতে নিয়োগের টাইপটেস্ট গ্রহণ স্থগিত

 

ইবি প্রতিনিধি।
ইমলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) “অফিস সহকারী কাম কম্পিউটার টাইপিস্ট” পদে নিয়োগের অনুষ্ঠিতব্য টাইপটেস্ট গ্রহণ স্থগিত করা হয়েছে। বুধবার (২১ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচ. এম. আলী হাসানের স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয় প্রশাসন। চাকুরিপ্রতাশিদের দাবি বিভিন্ন রাজনৈতিক কারণে ও উপস্থিতিদের হট্টগোলে এই নিয়োগ স্থগিত করা হয়েছে।

জানা যায়, বুধবার সকাল সাড়ে নয়টায় বিশ্ববিদ্যালয়ের ওয়াজেদ আলী বিজ্ঞান ভবনের তৃতীয় তলায় অনুষ্ঠিতব্য টাইপটেস্ট হওয়ার কথা ছিল। এ নিয়ে সেখানে সকাল থেকেই চাকুরি প্রত্যাশিদের উপস্থিতি বাড়তে থাকে। তবে প্রশাসন কর্তৃক সকল আয়োজন করা হলেও বিল্ডিংয়ের ভেতরে ঢুকতে মানা করে একদল শিক্ষার্থী। সেসময় ভেতরে থাকা দুই একজনের ধাক্কা দিয়ে তাড়িয়ে দেওয়া হয় বলে অভিযোগ উঠেছে।

এ বিষয়ে টাইপটেস্ট পরীক্ষায় অংশগ্রহণ করতে আসা নাম প্রকাশে অনিচ্ছুক এক অংশগ্রহণকারী জানান, সকাল থেকেই ভেতরের প্রবেশ দাঁড়ে উপস্থিত ছিল রাজনৈতিক কর্মীরা। তারপরো তাদের নজরের বাহিরে দিয়ে ভবনের মধ্যে প্রবেশ করে টাইপটেস্ট গ্রহণের কক্ষটির কাছে পৌঁছাতে বিশ্ববিদ্যালয়ের নেতাকর্মীদের উপস্থিতি লক্ষ্য করা যায়। পরীক্ষায় অংশগ্রহণকারীদের উপস্থিতি বাড়তে থাকলে উপস্থিততিদের হট্টগোল শুরু করে ও ধাক্কা মেরে বের করে দেয় পরীক্ষায় অংশগ্রহণকারীদের। ততক্ষণ পর্যন্ত টাইপটেস্ট পরীক্ষার কক্ষটি তালাবদ্ধ ছিল।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচ. এম. আলী হাসানের সাথে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেননি। তবে বিশ্ববিদ্যালয়ের সকলের সদয় অবগতির জন্য বিকেলে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেন। তাতে অনিবার্য কারণে টাইপটেস্ট গ্রহণ স্থগিত করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »