1. md.zihadrana@gmail.com : admin :
এনটিআরের সঙ্গে জাহ্নবীর রোমান্স - দৈনিক সবুজ বাংলাদেশ

২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ১২:৫৫ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
বুড়িচংয়ে আইনশৃঙ্খলা কমিটির সভায় সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা ইউএনও’র! এসএসসি বন্ধন ২০০১ বাংলাদেশ এর উদ্যোগে ইফতার খাদ্য সামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল রাজধানীর খিলগাঁও সবুজবাগ ও মুগদা থানা জুড়ে মাদকের সয়লাব জবিস্থ হবিগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে শাকির-তানিম দুর্গন্ধযুক্ত গরুর মাংসে কাপড়ের রং মিশিয়ে করা হয় তাজা লন্ডনে রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে নিরাপদ বাংলাদেশ চাই ইউকে’র মতবিনিময় ও ইফতার সম্পন্ন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু মোঃ কায়সার হোসেনে কর্তৃক বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীকে হুমকির অভিযোগ বাংলাদেশ মাল্টিমিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত সদরঘাটে রানার জুয়া যেন ওপেন সিক্রেট!
এনটিআরের সঙ্গে জাহ্নবীর রোমান্স

এনটিআরের সঙ্গে জাহ্নবীর রোমান্স

বিনোদন ডেস্ক্॥

প্রায়ই রোমান্সের কথা শোনা যায় শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরের। প্রেম-বিচ্ছেদ আর রোমান্সে নিয়মিত শিরোনাম হন এই তারকা। তবে এবার তিনি রোমান্স করবেন দক্ষিণের হার্টথ্রুব নায়ক জুনিয়র এনটিআরের সঙ্গে। না, বাস্তবে নয়। পর্দায় রোমান্স করতে যাচ্ছেন দুজন। এবার একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেতা জুনিয়র এনটিআর ও জাহ্নবী। সেই সঙ্গে প্রথমবারের মতো কোনো তেলেগু চলচ্চিত্রে দেখা যাবে অভিনেত্রীকে।

নিজের ২৬তম জন্মদিনে আসন্ন চলচ্চিত্রের একটি পোস্টার শেয়ার করেছেন অভিনেত্রী। সিনেমাটির নাম এখনো ঘোষণা হয়নি। এটি পরিচালনা করবেন কোরাতালা শিব।

ইনস্টাগ্রামে জাহ্নবী তার ২৬তম জন্মদিনে প্রথম পোস্টারটি শেয়ার করেছেন। পোস্টারে, জাহ্নবীকে একটি পাথরের উপরে বসে পেছনে ফিরে হাসতে দেখা গেছে। পোস্টারটি শেয়ার করে জাহ্নবী ক্যাপশন লিখেছেন, ‘এটি শেষ পর্যন্ত ঘটছে। আমার প্রিয় জুনিয়র এনটিআরের সাথে যাত্রা শুরু করতে আর তর সইছে না।’

‘জনতা গ্যারাজ’-এর পরে পরিচালক কোরাতালা শিবের সাথে পুনরায় কাজ করছেন এনটিআর। প্রকল্পটি এই মাসের শেষের দিকে আনুষ্ঠানিকভাবে চালু হবে এবং পরের মাসে শুটিং শুরু হবে বলে জানা গেছে।

এদিকে নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে এনটিআর সোমবার জাহ্নবীর পোস্টারটি শেয়ার করেছেন। তিনি লিখেছেন, ‘এনটিআর ৩০- এর উত্তপ্ত দুনিয়ার ঝড়ের মধ্যে শান্ত জাহ্নবীকে স্বাগতম। শুভ জন্মদিন।’ সিনেমাটি অ্যাকশন ড্রামা হতে যাচ্ছে, এমনটাই জানিয়েছেন এনটিআর। সংগীত পরিচালনায় থাকবেন অনিরুধ রবিচান্দার। তবে অন্যান্য তারকা ও কলাকুশলীদের নাম ঘোষণা করা হয়নি।

জাহ্নবীকে সর্বশেষ দেখা গেছে ম্যাথুকুট্টি জাভিয়ের পরিচালিত থ্রিলার চলচ্চিত্র ‘মিলি’তে। এরপর বরুণ ধাওয়ানের পাশাপাশি পরিচালক নীতেশ তিওয়ারির চলচ্চিত্র ‘বাওয়াল’-এ দেখা যাবে অভিনেত্রীকে।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »