1. md.zihadrana@gmail.com : admin :
কুমিল্লায় মোবাইল ফোন ও নগদ টাকাসহ তিন ছিনতাইকারী গ্রেফতার - দৈনিক সবুজ বাংলাদেশ

২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ৯:৫৮ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
গাজীপুরের টঙ্গী স্টেশন রোড বাসস্ট্যান্ডে হকার আলম অবৈধ সিএনজি স্ট্যান্ড বসিয়ে করছেন চাঁদাবাজি বিআরটিএ ঘুষ আদায়ে “ঈগলচোখী কর্মকর্তা কদমতলী থানা এলাকায় ভয়ঙ্কর  সোর্স গোলাম রাব্বানী মেহেরপুরে ফেনসিডিল উদ্ধার, ইউপি চেয়ারম্যানের ভাইসহ তিন মাদক ব্যবসায়ী আটক মহম্মদপুরে হত্যা মামলার আসিমীরা জামিনে এসে সভাপতি আহাদের নেতিৃত্বে বাদীকে মারধোর থানায় অভিযোগ! সার কেলেঙ্কারিতে জড়িত মানুষরুপী রাসেল ভাইপার হবু বরের উদ্দেশে হলুদের রাতে সুইসাইড নোট লিখে কনের আত্মহত্যা বিশ্বনাথ পৌরসভার মেয়র মুহিবুর রহমান সাময়িক বরখাস্ত।সমর্থকদের মধ্যে ক্ষোভ বুড়িচংয়ে ফকির আব্দুস সালাম রহ: এর ৪৮ তম বার্ষিক ওরুছ মাহফিল সম্পন্ন বামুন্দি ইউনিয়ন পরিষদ প্রশাসনিক কর্মকর্তার বিরুদ্ধে ঘূষ ও দূর্নীতির অভিযোগ
কুমিল্লায় মোবাইল ফোন ও নগদ টাকাসহ তিন ছিনতাইকারী গ্রেফতার

কুমিল্লায় মোবাইল ফোন ও নগদ টাকাসহ তিন ছিনতাইকারী গ্রেফতার

কুমিল্লা প্রতিনিধিঃ

কুমিল্লায় মোবাইল ফোন ও নগদ টাকাসহ তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে সদর দক্ষিণ মডেল থানা পুলিশ। শনিবার (২৩ জুন) গভীর রাতে কুমিল্লা সদর উপজেলার দক্ষিণ দূর্গাপুর ইউনিয়নের ধর্মপুর ও দৌলতপুর এলাকায় থেকে গ্রেফতার করেছে। কুমিল্লা কোতয়ালী থানার ধর্মপুর এলাকার মৃত মাহে আলমের পুত্র মেহেদী হাসান রাব্বী (২৫) ও সাতরা চম্পকনগর এলাকার কামাল হোসেনের পুত্র কামরুল হাসান রিফাত (২০) ও দৌলতপুর এলাকার কামাল হোসেনের পুত্র মো: আল আমিন (১৯)। বিষয়টি নিশ্চিত করেছেন সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন ভূইয়া।

পুলিশ জানায়- ২২ জুন সকাল সাড়ে ৭টায় কুমিল্লা আসার পথে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার নন্দনপুর কোটবাড়ি রাস্তার মাথায় চট্টগ্রামমুখী মহাসড়কের উপর অজ্ঞাতনামা ৪ জন লোক একটি অটোরিক্সা যোগে এসে সফিকুল ইসলাম শুভ (২৪) নামে এক কিশোরকে অবরুদ্ধ করে। এ সময় তাদের হাতে থাকা সুইচ গিয়ার ও চাকু দ্বারা ভয়ভীতি দেখিয়ে এবং তার শরীরে গুরুতর জখম করে। একপর্যায়ে তাঁর নিকট থাকা নগদ ২৭ হাজার টাকাসহ তার ব্যবহৃত মোবাইল ফোনটি ছিনিয়ে নিয়ে যায়। পরে ভুক্তভোগী সফিকুল ইসলাম শুভ (২৪) থানায় একটি অভিযোগ দায়ের করেন। উক্ত ঘটনায় পুলিশ তথ্য প্রযুক্তির ও স্থানীয় সোর্সের সহায়তায় অভিযান চালিয়ে শনিবার রাত ১টার সময় তিন জনকে গ্রেফতার করেছে। এ সময় মোবাইল ফোন ও নগদ টাকা উদ্ধারসহ ছিনতাইয়ে ব্যবহৃত সুইচ গিয়ার, লম্বা ধারালো চাকু, অটোরিক্সা এবং নগদ হাজার টাকা উদ্ধার করেছে।

সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগির হোসেন ভূইয়া বলেন- ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে কুমিল্লা সদর উপজেলার ধর্মপুর ও দৌলতপুর এলাকা থেকে তিন ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »