1. md.zihadrana@gmail.com : admin :
কুমিল্লা জেলা ট্রাক পরিবহন শ্রমিক ইউনিয়ন এর পূর্নাঙ্গ কমিটি গঠন - দৈনিক সবুজ বাংলাদেশ

২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ২:১৭ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
বুড়িচংয়ে আইনশৃঙ্খলা কমিটির সভায় সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা ইউএনও’র! এসএসসি বন্ধন ২০০১ বাংলাদেশ এর উদ্যোগে ইফতার খাদ্য সামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল রাজধানীর খিলগাঁও সবুজবাগ ও মুগদা থানা জুড়ে মাদকের সয়লাব জবিস্থ হবিগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে শাকির-তানিম দুর্গন্ধযুক্ত গরুর মাংসে কাপড়ের রং মিশিয়ে করা হয় তাজা লন্ডনে রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে নিরাপদ বাংলাদেশ চাই ইউকে’র মতবিনিময় ও ইফতার সম্পন্ন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু মোঃ কায়সার হোসেনে কর্তৃক বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীকে হুমকির অভিযোগ বাংলাদেশ মাল্টিমিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত সদরঘাটে রানার জুয়া যেন ওপেন সিক্রেট!
কুমিল্লা জেলা ট্রাক পরিবহন শ্রমিক ইউনিয়ন এর পূর্নাঙ্গ কমিটি গঠন

কুমিল্লা জেলা ট্রাক পরিবহন শ্রমিক ইউনিয়ন এর পূর্নাঙ্গ কমিটি গঠন

মারুফ হোসেনঃ

কুমিল্লা জেলা ট্রাক পরিবহন শ্রমিক ইউনিয়ন এর পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। আবুল কাসেম দুলাল কুমিল্লা জেলা ট্রাক পরিবহন শ্রমিক ইউনিয়ন এর নির্বাচন কমিশন এর দায়িত্ব পালন করেন এবং সহকারী নির্বাচন কমিশন এর দায়িত্ব পালন করেন হুমায়ুন কবির ও খোরশেদ আলম। কুমিল্লা জেলা ট্রাক পরিবহন শ্রমিক ইউনিয়ন প্রতিষ্ঠিত হয় ১৯৯৯ সালে যার রেজি নং চট্ট-২০৪৪। ১৫ টি পদের জন্য ১৬ জন প্রার্থী মনোনয়ন ফরম গ্রহন করে। নির্ধারিত তারিখে ১৫ টি পদে ১৫ জন মনোনয়ন দাখিল করেন। একজন দাখিল করেনি। যার কারনে কুমিল্লা জেলা ট্রাক পরিবহন শ্রমিক ইউনিয়ন এর নির্বাচন কমিশন ১৯ অক্টোবর মঙ্গলবার ২০২১বাংলাদেশ শ্রম-আইন ২০০৬ (অধ্যাবধি সংশোধিত) এর বিধান মোতাবেক উক্ত ইউনিয়নের কমিটির কর্মকর্তা হিসাবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতদের নাম ঘোষণা করা হয়।

নব নির্বাচিত কমিটিতে সভাপতি হন আমিরুল ইসলাম, কার্যকরী সভাপতি মোঃ ওবায়দুল হক, সহ- সভাপতি ফজলুল হক, সহ- সভাপতি মোঃ নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোক্তাদির হোসেন, যুগ্ম সম্পাদক আবুল কালাম আজাদ, সহ সাধারণ সম্পাদক মোঃ আঃ আউয়াল, সহ সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবির, সাংগঠনিক সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, কোষাধ্যক্ষ আবদুল মালেক, দপ্তর সম্পাদক মোঃ শাহিন, প্রচার সম্পাদক মোঃ ইমাম হোসেন, আইন ও দর কষাকষি সম্পাদক মোঃ ইসমাইল, শ্রমিক কল্যাণ সম্পাদক মোঃ সোহেল, কার্যকারী সদস্য ইকবাল হোসেন।

কমিটি ঘোষণা করার সময় উপস্থিত ছিলেন শ্রম দপ্তর এর কর্মকর্তা মোঃ তাজুল ইসলাম, অফিস সহকারী মোঃ নজরুল ইসলাম, বুড়িচং উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোঃ ওবায়দুল হক লিটন,বুড়িচং উপজেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জিএম রুবেল সহ আরো অনেকে। কমিটি ঘোষণা দেওয়ার সময় অতিথি বৃন্দ গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। উল্লখ্য যে কুমিল্লা জেলা ট্রাক পরিবহন শ্রমিক ইউনিয়ন বাংলাদেশ শ্রম-আইন ২০০৬(অদ্যাবধি সংশোধিত) এর বিধান মোতাবেক প্রতিষ্ঠা লগ্ন থেকে এ সর্বপ্রথম নির্বাচনী প্রক্রিয়া কমিটি ঘোষণা করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »